Vedika Sukhatme: পেশায় সাইকোলজিস্ট, প্যাশান ডান্স, ফ্যাশান-সেন্সও তুখোড়! চিনে রাখুন এই মুম্বই গার্লকে

Fashionista: দেখতে ত্বন্বী, শরীরে কোথাও অতিরিক্ত মেদের ছিটেফোঁটাও নেই, চুল থেকে ত্বক- গুছিয়ে করেন পরিচর্যা

Vedika Sukhatme:  পেশায় সাইকোলজিস্ট, প্যাশান ডান্স, ফ্যাশান-সেন্সও তুখোড়! চিনে রাখুন এই মুম্বই গার্লকে
যাবেন নাকি মন ভাল করতে?
TV9 Bangla Digital

| Edited By: Reshmi Pramanik

Aug 11, 2022 | 9:37 PM

আমরা কথায় বলি রূপে লক্ষ্মী, গুণে সরস্বতী- মুম্বইয়ের এই কন্যাও কিন্তু ঠিক তাই। নাম ভেদিকা সুখাত্মি। পড়াশোনা সাইকোলজি নিয়ে। পরবর্তীকালে স্পেশ্যালাইজেশন করেছেন ক্লিনিক্যাল সাইকোলজিতে (Clinical Psychology) বিষয়ে। পড়াশোনা, জন্ম সব মুম্বইতে। মাস্টার্স করেন ইংল্যাণ্ড থেকে। ভাবছেন তো ফ্যাশান নিয়ে কথা বলতে এসে কেন এত বেশি ডিগ্রি নিয়ে কথা বলা হচ্ছে? আসলে এমন সুন্দরী সাইকোলজিস্টের কাছে মন ভাল করতে যেতে যান সকলেই। ক্লিনিক্যাল সাইকোলজিস্ট মানেই মন খুলে কথা বলা এবং অবস্যঅই সমস্যার সমাধান করা। বর্তমানে বেশ কিছু নামজাদা ক্লিনিকে বসেন ভেদিকা। এছাড়াও নাচ তাঁর প্যাশান।  ডান্স থেরাপি নিয়েও কাজ করেন তিনি। সবছেড়ে চর্চায় উঠে আসে ভেদিকার ফ্যাশান।

দেখতে ত্বন্বী, শরীরে কোথাও অতিরিক্ত মেদের ছিটেফোঁটাও নেই, চুল থেকে ত্বক- গুছিয়ে করেন পরিচর্যা। প্রায়শই তাঁকে দেখা যায় ওয়েস্টার্ন পোশাকেই। ক্রপ টপ, হাই ওয়েস্ট রিপড জিন্স যে তাঁর বিশেষ পছন্দের তা কিন্তু মালুম হয় ইনস্টা পাতা থেকেই। সব সময়ই ভীষণ রকম সতেজ তিনি। পোশাক নিয়ে নানা পরীক্ষা-নিরীক্ষা করলেও মেকআপ বরাবরই তাঁর সাধারণ। সেখানে অতিরিক্ত কোনও কিছুই থাকে না। বরং ভেদিকা জোর দেন তাঁর গয়নার ডিটেলিং-এ। স্টোনের যে কোনও গয়না তাঁর বিশেষ পছন্দের। বেশ কিছু গয়নার বিজ্ঞাপনেও দেখা গিয়েছে তাঁকে। এসব বাদ দিলেও ভেদিকার আরও একটি গুণ রয়েছে। অকারণে তিনি কিন্তু ক্লিভেজ দেখান না। তাঁর পোশাক, স্টাইল সহজেই মনে ধরে টিনএজারদের। ডেনিম, শর্টস, ড্রেস, স্কার্ট এসবই তাঁর প্রথম পছন্দ। আর বাকি ফ্যাশানিস্তাদের মত তিনিও এক্সপেরিমেন্ট করেন সানগ্লাস আর হেয়ার কালার নিয়ে। সংগ্রহে তাঁর একাধিক সানগ্লাস রয়েছে।

এই খবরটিও পড়ুন

ডান্স তাঁর প্যাশান। আর তাই নিয়ম মেনে শরীরচর্চাও করেন তিনি।  সেই সবের ঝলকও রয়েছে সোশ্যাল মিডিয়ায়। হিসেব বলছে বয়স তাঁর সবে ২৫-এর কোঠা পেরিয়েছে। তবে অভিজ্ঞতায় পূর্ণ তাঁর ঝুলি। মেন্টাল হেলথ প্র্যাকটিশনার আর এডুকেটর হিসেবেও যথেষ্ট নাম কুড়িয়েছেন। ছেলেরা যাবেন নাকি একবার?

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla