Introverts Fashion: লোকসমক্ষে নিজেকে লুকিয়ে রাখতে চায় ইন্ট্রোভার্টসরা আর তার জন্য তাঁরা কোন ধরনের ফ্যাশন বেছে নেন, জেনে নিন…

ইন্ট্রোভার্টদের মধ্যে বিশেষ ধরনের কিছু ফ্যাশন স্টেটমেন্ট হয়। এমন কয়েকটি জিনিস এরা পরে থাকে, যাতে লোকে দূর থেকেই দেখে বুঝে যাবে যে তারা ইন্ট্রোভার্ট। আর আপনিও নিজেকে একটু সতর্ক করে নেবেন আর কি।

Introverts Fashion: লোকসমক্ষে নিজেকে লুকিয়ে রাখতে চায় ইন্ট্রোভার্টসরা আর তার জন্য তাঁরা কোন ধরনের ফ্যাশন বেছে নেন, জেনে নিন...
Follow Us:
| Edited By: | Updated on: Nov 27, 2021 | 7:33 AM

আমাদের মধ্যে এমন অনেকেই আছেন যাঁরা বেশি কথা বলা পছন্দ করেন না। আবার অনেকেই আছেন যাঁরা বেশি কথা বলতেও পারে না লোকজনের মাঝে। সোশ্যাল গ্যাদারিংয়ে যেতে চাই না আমাদের মধ্যে অনেকেই। ভিড় দেখেই সরে চলে আসার একটা প্রবণতা দেখতে পাওয়া যায়। সব সময় মনে হয় সেই সব মানুষের জন্য যেন তাদের নিজেদের স্পেসটুকুই সবচেয়ে ভাল।

এরকম মানুষদেরই বলা হয় ইন্ট্রোভার্টস। যাঁদের কথা শুনলেই লোকে ভাবে তারা আড্ডায় আসা মানেই বোর করবে। এই ইন্ট্রোভার্টদের মধ্যে বিশেষ ধরনের কিছু ফ্যাশন স্টেটমেন্ট হয়। এমন কয়েকটি জিনিস এরা পরে থাকে, যাতে লোকে দূর থেকেই দেখে বুঝে যাবে যে তারা ইন্ট্রোভার্ট। আর আপনিও নিজেকে একটু সতর্ক করে নেবেন আর কি। যদিও এদের পোশাকগুলোতে আপনিও কম্ফোর্ট বোধ করবেন। এদের ফ্যাশন স্টেটমেন্টগুলো এমনই সাধারণ হয়ে থাকে। আসুন জেনে নেওয়া যাক ইন্ট্রোভার্টের ফ্যাশন কেমন হতে পারে।

Introverts Fashion

সানগ্লাস: রাস্তায় বা কোনও পরিচিত জায়গায় গেলে ইন্ট্রোভার্টদের মাথায় ঘোরে কোনও পরিচিতের সঙ্গে যেন তাদের চোখে চোখ না পড়ে যায়। কারণ তাহলেই কথা বলতে হবে। সানগ্লাস এমন একটি জিনিস, যা পরলে আপনার চোখ ঢাকা থাকে। আপনি দূর থেকে কাউকে দেখেও না তাকানোর ভান করে চলে যেতে পারেন। পরে তাঁরা ডাকলে বললেন, আপনি দেখতেই পান নি বলে চালিয়ে দিতে পারেন। দ্বিতীয় কথা, মানুষের চোখ মানুষের অনুভূতি প্রকাশ করে। আপনার রাগ, কান্না, আনন্দ সবার থেকে লুকিয়ে রাখতে সানগ্লাস ছাড়া আর ভাল কোনও অপশন হয় না।

বড় টুপি: আপনার মুখের অর্ধেকটা অংশই যদি টুপিতে ঢাকা পড়ে, কে আর আপনাকে দেখতে পাবে! আপনি কোথাও ঘুরতে গিয়েছেন, তাহলে অবশ্যই আপনার সবথেকে বড় হ্যাট নিয়ে নিন। যাতে রাস্তায় আপনাকে কেউ দেখতে না পায়। মানে দেখতে পেলেও চিনতে না পারে। কারণ, আপনার মুখের অর্ধেকের বেশি অংশই ঢাকা থাকবে।

হুডি: আপনি একটা ওভারসাইজড হুডি কিনে নিন। কোনও গেট টুগেদারে যেতে হবে বলেই গিয়েছেন। তখন সেই হুডি পরে যান। সবার থেকে আলাদা থাকার জন্য় হুড মাথায় তুলে নিন। চোখ পর্যন্তও টেনে নিতে পারেন। এতে আপনার ঘুমও ভাল হবে আর আপনাকে কেউ বিরক্তও করবে না।

আরও পড়ুন: International Men’s Day 2021: ‘লাল-গোলাপি রঙেও ভীষণ মানায় ছেলেদের’! পুরুষ দিবসে ছেলেদের জন্য বিশেষ ফ্যাশন টিপস ডিজাইনারের

আরও পড়ুন: Wedding Dresses 2021: ফ্যাশনেবল পোশাকেও চমক প্লাস-সাইজ কনের! নজর কাড়তে কেমন পোশাক বাছবেন, জানুন

আরও পড়ুন: Happy Pool Day: Anushka Sharma: ঝলমলে বিকেলে পুলের জলে গা ভাসিয়ে দিলেন অনুষ্কা, আলোচনার কেন্দ্রে তাঁর সুইম স্যুট…