Jahnvi Kapoor: মনীশ মালহোত্রার বিলাসবহুল শাড়ি পড়ে সবাইকে চমকে দিলেন জানভী কাপুর!

যখনই জানভীর কথা ফ্যাশনের শিরোনামে আসে, তাঁকে এথনিক সাজে দেখা যাবে, এমনটা খেয়ালে আসে না। হয়তো সেই ধারণা ভাঙ্গার জন্যই এমন সাজে সাজালেন তিনি নিজেকে।

Jahnvi Kapoor: মনীশ মালহোত্রার বিলাসবহুল শাড়ি পড়ে সবাইকে চমকে দিলেন জানভী কাপুর!

জানভী কাপুর শেষ কয়েক সপ্তাহ আমাদের নানান ধরণের সাজ দেখিয়েছেন। কিন্তু, এমনটা এর আগে কখনও আমরা দেখিনি। ১ লক্ষ টাকার শাড়ি! অভিনেত্রী সাম্প্রতিক কালে ফ্যাশন দুনিয়ায় বেশ কিছু চিত্তাকর্ষক পছন্দ দিয়ে আমাদের সামনে এসেছিলেন। আমরা অবাক হয়েছি, ঠিকই, কিন্তু এবার তো অবস্থা আরও গুরুতর। মানে, জানভী এমনিতেই অত্যন্ত আকর্ষণীয় এক নারী, তার ওপর এবার গায়ে চাপালেন ১ লক্ষ টাকার শাড়ি। এটা দেখে ইনস্টাগ্রামে তাঁর ফ্যানরা হতবাক হয়ে গেছে।  

যখনই জানভীর কথা ফ্যাশনের শিরোনামে আসে, তাঁকে এথনিক সাজে দেখা যাবে, এমনটা খেয়ালে আসে না। হয়তো সেই ধারণা ভাঙ্গার জন্যই এমন সাজে সাজালেন তিনি নিজেকে। জানভীকে আমরা বেশিরভাগ সময়ই আরামদায়ক ক্যাজুয়াল শর্টস কিংবা ক্রপড টপে দেখে অভ্যস্ত। জানভীর ফ্যাশন সেন্স যে এত সুন্দরভাবে এথনিক হতে পারে, তারই ধারণা পাওয়া গেল সাম্প্রতিক এই ফটো শুটে।

 

View this post on Instagram

 

A post shared by Janhvi Kapoor (@janhvikapoor)

ডিভা ফ্যাশন ডিজাইনার মনীশ মালহোত্রার তৈরি অত্যন্ত বিলাসবহুল একটা শাড়ি বেছে নিয়েছিলেন। ডিমশিল বেইজের এই শাড়ির সঙ্গে জানভী একটি শিমারি এমব্রয়ডারি করা সিলভার কালার ব্লাউজ যোগ করেছিলেন। ক্যামেরার জন্য তিনি অত্যন্ত মার্জিত পোজ দিয়েছেন। তাঁর প্রতিটা ছবিই সবাইকে মুগ্ধ করে দিয়েছে।  তিনি তাঁর ছবির ক্যাপশনে লিখেছেন, “আমি কি ৫০-এর দশকে চিরকাল বেঁচে থাকার ভান করতে পারি না!”

জানভী তায়ানি ফাইন জুয়েলারি থেকে তাঁর শাড়ির সঙ্গে মিলিয়ে বেশ কিছু আড়ম্বরপূর্ণ গয়না পরেছিলেন। ফ্যাশন স্টাইলিস্ট তানিয়া গাভরি জানভীকে সাজিয়েছিলেন। ডিভা তাঁর চেহারায় ন্যূনতম মেকআপ যোগ করেছেন।  ডানাওয়ালা আইলাইনার, গোলাপী লিপস্টিকের একটি ড্যাব এবং উজ্জ্বল হাইলাইটার ব্যবহার করেছিলেন তিনি।

মণীশ মালহোত্রার ডিজাইন করা এই শাড়ির দাম ১ লক্ষ ১০ হাজার টাকা। এই শাড়ি উৎসবের মরসুমের জন্য শ্রেষ্ঠ সংগ্ৰহগুলোর মধ্যে শীর্ষস্থানীয়। এই শাড়ির জৌলুস এতটাই বেশি যে লক্ষ মানুষের ভিড়েও আপনাকে খুঁজে পেতে বিশেষ বেগ পেতে হবে না।পোস্ট করার পর কিছুক্ষণের মধ্যেই তাঁর ইনস্টাগ্রাম পরিবারের কাছ থেকে জানভীর ছবিগুলো লাইক এবং কমেন্টে ভরে যায়। সেরা কমেন্ট এসেছে ডিজাইনারের থেকেই। মণীশ মালহোত্রা জাহ্নভীর ক্যাপশনে সম্মতি জানিয়ে কমেন্ট করেন, “আমিও ৪০, ৫০-এর দশকের ক্লাসিক আর সুন্দর রূপকেই বেছে নেব।”

আরও পড়ুন: Shilpa Shetty Fashion: রিয়্যালিটি শোয়ের ফাইনালে শিল্পার এই অসাধারণ সুন্দর শাড়ির দাম শুনলে চমকে যাবেন…

আরও পড়ুন: Durga Pujo 2021: এবার দুর্গাপুজোয় জিনস-শার্ট নয়, বাঙালি স্টাইলে ধুতি-পাঞ্জাবি কেমনভাবে সামলাবেন, তা জেনে নিন…

আরও পড়ুন: Lakme Fashion Week: ফেলে দেওয়া উপকরণ দিয়ে তৈরি অসাধারণ পোশাকে র‍্যাম্প উজ্জ্বল করলেন এই প্রাক্তন মিস ইন্ডিয়া!

Click on your DTH Provider to Add TV9 Bangla