Floral bikini top:ক্যাট-পুজার মত এমন ফ্লোরাল বিকিনি টপ পরতে পারেন আপনিও! দাম সামান্যই…

Floral bikini top:ক্যাট-পুজার মত এমন ফ্লোরাল বিকিনি টপ পরতে পারেন আপনিও! দাম সামান্যই...
ফ্লোরাল বিকিনিতে মালদ্বীপে উষ্ণতা ছড়ালেন এই দুই সুন্দরী

ক্যাটরিনা যে বিকিনিটি পরেছিলেন তার দাম কিন্তু একেবারেই সাধ্যের মধ্যে। সঙ্গে সাদা ওপেন সি থ্রু শার্টে একেবারে পারফেক্ট বিচ লুক...

TV9 Bangla Digital

| Edited By: Reshmi Pramanik

Jan 26, 2022 | 5:42 AM

ভিকি কৌশলের সঙ্গে রূপকথার বিয়ে ( Vikat wedding) সেরে পরদিনই যুগলে উড়ে গিয়েছিলেন মালদ্বীপ ( Maldives)  হানিমুনের জন্য। বিয়ের অনুষ্ঠান, সাজ-পোশাকের ছবি তাঁরা সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেও হানিমুনের কিন্তু তেমন কোনও ছবি দেখা যায়নি। যে কারণে অনেকেরই সন্দেহ ছিল আদৌ ভিক্যাট জুটি হানিমুনে গিয়েছেন কিনা। যেভাবে নিঃশ্ছিদ্র নিরাপত্তায় তাঁরা বিয়ে করেছেন তাতে তাঁদের বিয়ে নিয়েও তৈরি হয়েছিল নানা জল্পনা। বধূ বেশে ক্যাটরিনা কাইফকে দেখতে সকলেই উদগ্রীব ছিলেন। সকলের সেই মনোবাঞ্ছা পূরণ করেছেন স্বয়ং ভিকি-ক্যাটরিনা ( Vicky-Katrina)। সম্প্রতি ক্যাটরিনা তাঁর হানিমুনের দু-একটি ছবি প্রকাশ্যে আনেন। সেখানেই তাঁকে দেখা যায় প্রিন্টেড বিকিনি আর শটসে সমুদ্রের পাড়ে। সেখানেই তিনি রোদ পোহাচ্ছেন এবং সঙ্গে চলছে ফটোশ্যুটও।

ক্যাটরিনা যে প্রিন্টেড শার্টটি পরে ছিলেন সেটি কিন্তু গরম আবহাওয়ার জন্য় একেবারে আদর্শ। সেই সঙ্গে ফ্লোরাল বিকিনি টপ। দ্য আইসো নামের একটি বিলাসবহুল রিসর্টই তাঁরা বেছে নিয়েছিলেন হানিমুনের জন্য। ক্যাটের ছবিতেই ধরা পড়েছে সেই রিসর্টের নাম। তবে সমুদ্রের ধারে রিল্যাক্স করে সময় কাটানোর জন্য ক্যাটরিনার পোশাক ছিল একদম আদর্শ। গত বছর মালদ্বীপে ছুটি কাটাতে গিয়েছিলেন আরেক বলি অভিনেত্রী পূজা হেগড়ে। তাঁকেও কিন্তু দেখা গিয়েছিল এই একই রকম বিকিনি টপে। ফ্লোরাল প্রিন্টের বিকিনি বেছে নিয়েছিলেন পূজাও।

ক্যাটরিনা তাঁর হানিমুনের জন্য যে রোম্যান্টিক প্রিন্টেড কো-অর্ড সেটটি বেছে নিয়েছিলেন, সেটি ডিজাইন করেছেন তাঁর বন্ধু এবং অন্যতম ডিজাইনার অনিতা শ্রফ আদজানিয়া। স্প্যাগেটি স্টাইলের বিকিনি টপের সামনে সুন্দর একটি নট রয়েছে। স্পঞ্জিং নেকলাইন এবং পুরো বিকিনি টপ জুড়েই রয়েছে ফ্লোরাল প্রিন্ট। সাদার উপর এই ফ্লোরাল প্রিন্ট কিন্তু দেখতেও বেশ সুন্দর লাগছে। সূর্যবংশীর অভিনেতা ম্যাচিং সুতির শটস এবং শিফন শার্টের সঙ্গে পরেছিলেন এই বিকিনি টপ।

View this post on Instagram

A post shared by Katrina Kaif (@katrinakaif)

কলার দেওয়া শার্টের সঙ্গে ফোল্ড করা ছোট হাতা, খোলা শার্টে কিন্তু দারুণ লাগছিল ক্যাট সুন্দরীকে। সঙ্গে কোনও মেকআপ তেমন ছিল না। অগছালো চুল, গালে সামান্য ব্লাশার আর ঠোঁটে গোলাপি লিপস্টিকেই বাজিমাত করেছেন তিনি। সূর্যের আলো যেন সত্যিই তাঁকে চুম্বন করছে- এমনই ছবি ধরা পড়েছে তাঁর পোস্টে।

View this post on Instagram

A post shared by Pooja Hegde (@hegdepooja)

পূজা হেগড়েও সাদা সুটির শার্টের সঙ্গে প্রিন্টেড বিকিনি টপ আর ম্যাচিং শর্টস পরেছেন। তবে তাঁর শার্ট ছিল লম্বা হাতার। এবং সেই সঙ্গে ওভার সাইজড। তবে পুজারও শার্টের সব বোতাম ছিল খোলা আর পুরো শার্ট জুড়েই ফ্লোরাল ওয়ার্ক। সেই সঙ্গে পূজাকেও কিন্তু দেখা গিয়েছে নো-মেকআপ লুকে। শুধু ঠোঁটে ছিল হালকা লিপস্টিক। ক্যাটের মত তিনিও সমুদ্রের পাড়ে সূর্যের আলোয় নিজেকে মেলে ধরেছিলেন। ক্যাটরিনা এবং পূজার মত মালদ্বীপে যদি ছুটি কাটানোর পরিকল্পনা থাকে তাহলে কিন্তু এমন বিকিনি কিনতে পারেন আপনিও। দাম সামান্যই। ক্যাটরিনার কো-অর্ড সেটটির দাম মাত্র ৯,৯৯৯ টাকা এবং শার্টটির দাম ৬,৯৯৯ টাকা।

আরও পড়ুন: Manfred Thierry Mugler: ফ্যাশন দুনিয়ায় ফের নক্ষত্রপতন! চলে গেলেন বিখ্যাত ফরাসি ফ্যাশন ডিজাইনার ম্যানফ্রেড

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA