Kiara Advani: তিনলাখি ব্যাকলেস গোলাপী লেহেঙ্গা সেটে ইন্টারনেটে আগুন ঝরালেন কিয়ারা!

ব্যাকলেস ব্লাউজ ও রাস্পবেরি গোলাপী -ক্রিম অর্গানজা লেহেঙ্গায় এক মিষ্টি-সুন্দর আউটিং লুককে বেছে নিয়েছিলেন কিয়ারা। সম্প্রতি ফটোশ্যুটের কয়েকটি ঝলক জাস্ট ভাইরাল হয়ে গিয়েছে।

Kiara Advani: তিনলাখি ব্যাকলেস গোলাপী লেহেঙ্গা সেটে ইন্টারনেটে আগুন ঝরালেন কিয়ারা!
বলিউড ডিভা কিয়ারা আডবানী
Follow Us:
| Edited By: | Updated on: Dec 05, 2021 | 9:40 AM

উত্‍সব শেষ হতে না হতেই শুরু হয়ে গিয়েছে বিয়ের মরসুম। আর তার সঙ্গে সঙ্গে পাল্টে গিয়েছে ফ্যাশন স্টেটমেন্টও। সেলেব থেকে সাধারণ, সকলেরই একই চিন্তা, বিয়ের অনুষ্ঠানে কোন ও কেমন পোশাক পরবেন। সম্প্রতি বিয়ের মতো জমকালো অনুষ্ঠানে তাক লাগাতে কেমন পোষাক পরবেন তার একঝলক ইঙ্গিত দিয়েছেন বলিউড ডিভা কিয়ারা আডবানী। ব্যাকলেস গোলাপী লেঙেঙ্গা সেটে আপাতত ইন্টারনেটে আগুন ঝরিয়ছেন এই সুন্দরী নায়িকা।

ব্যাকলেস ব্লাউজ ও রাস্পবেরি গোলাপী -ক্রিম অর্গানজা লেহেঙ্গায় এক মিষ্টি-সুন্দর আউটিং লুককে বেছে নিয়েছিলেন কিয়ারা। সম্প্রতি ফটোশ্যুটের কয়েকটি ঝলক জাস্ট ভাইরাল হয়ে গিয়েছে। পশ্চিমী পোশাকের তুলনায় ভারতীয় পোশাকে বেশিই দেখা যায় কিয়ারাকে। প্লাঞ্জ নেকলাইন ও ব্যাকলেস ব্লাউজে ফ্যাশনেবল লুকে যেন বেশিই সুন্দর দেখাচ্ছে কিয়ারাকে।

View this post on Instagram

A post shared by Arpita Mehta Official Page (@arpitamehtaofficial)

রাস্পবেরি গোলাপী বেস ও স্পোর্টেড আহির ও মিরর অ্যান্ড এমব্রয়ডারির কাজ নিখুঁতভাবে ফুটে উঠেছে। সিলভার মোটিফ ও পার পার বরাবর মিলরের কাজ বেশ আকর্ষণীয়। পোশাকের সঙ্গে মানানই ব্রেসলেট ও আনমোলের চোকার সেটে দিয়ে নিজেকে সাজিয়ে তুলেছিলেন। তাতে রয়েছে সূক্ষ্ম আকারে মুক্তো, পান্না ও হিরের দুর্দান্ত কাটিং।

মেকআপ হল সাজের একটি অবিচ্ছেদ্য অংশ। গোলাপী লিপশেডের পাশাপাশি পিংক ব্লাশড ও হাইলাইটেড চিকস, গাঢ় কালো চোখের গ্ল্যামারাস লুক কিন্তু বিয়ের অনুষ্ঠানের জন্য একদম পারফেক্ট। কিয়ারার এই সুন্দর ও অসাধারণ লেহেঙ্গা সেটটির পিছনে রয়েছে ভারতীয় ফ্যাশন ডিজাইনার অর্পিতা মেহতার হাত। ভারতীয় ঐতিহ্যকে মাথায় রেখে সমসাময়িক ডিজাইনকে প্রাধান্য দেওয়ার পক্ষপাতী এই জনপ্রিয় ডিজাইনার। আর তার ঝলক কিয়ারার লুকেই বেশি করে প্রকাশ পেয়েছে। ভাবছেন এই সুন্দর গোলাপী লেহেঙ্গার দাম কত হবে?ভারতীয় মুদ্রায় ওই লেহেঙ্গার দাম প্রায় ৩ লাখের একটু বেশি।

আরও পড়ুন: Deepika Padukone: ডেনিম জ্যাকেট-প্যান্ট সেটে ক্লাসি লুকের রাণী দীপিকা! দাম কত জানেন?