Nora Fatehi: ভূজের অভিনেত্রী নোরা ফাতেহি তাঁর নতুন লুকে ইন্সটাগ্রাম মাতালেন

নোরা ফাতেহিকে (Nora Fatehi) 'ভূজ' (Bhuj) সিনেমায় অজয় দেবগানের (Ajay Devgan) সাথে অভিনয় করতে দেখা যাবে। এই সিনেমাটি ভারতের একটি ঐতিহাসিক মুহূর্তকে স্মরণ করে তৈরি করা হয়েছে।

Nora Fatehi: ভূজের অভিনেত্রী নোরা ফাতেহি তাঁর নতুন লুকে ইন্সটাগ্রাম মাতালেন
Follow Us:
| Edited By: | Updated on: Aug 10, 2021 | 9:29 AM

নোরা ফাতেহি একাধারে নৃত্যশিল্পী এবং অভিনেত্রী। এর পাশাপাশি তিনি তাঁর ফ্যাশন স্টেট্মেন্টকেও অসাধারণভাবে ধরে রেখেছেন। নোরা আসলে যেকোন রূপেই আপনার সামনে আসতে পারেন। সে একটা সাধারণ শাড়িই হোক কিংবা যে কোনো ধরনের পোশাক, আপনি যা ই বলবেন, নোরা তাতেই অসাধারণ। ‘ভূজ’-এর অভিনেত্রীকে সম্প্রতি একটি  প্যান্টসুট এবং করসেটে চমক লাগাতে দেখা গিয়েছে। সেই পোশাকে আরও প্রাণ যোগ করেছে নোরার বোল্ড ঠোঁট আর খোলা চুল।

ইনস্টাগ্রামে তিনি তাঁর নতুন স্যাসি লুক পোস্ট করেছেন। পোস্টে তিনি লিখেছিলেন, “সব সময় দয়ালু থাকুন, প্রতিশোধ আপনার বক্তব্য নয়, লেখনী হোক।”

View this post on Instagram

A post shared by Nora Fatehi (@norafatehi)

মরক্কোর সুন্দরী নোরা ফাতেহি তাঁর নাচের মাধ্যমেই আমাদের মনে দাগ কেটেছেন, কিন্তু বছরের পর বছর ধরে তাঁর অনবদ্য ফ্যাশন সেন্সকে উপেক্ষা করা যায় না। নৃত্যশিল্পী থেকে অভিনেত্রী, যে কোনও ফ্যাশন স্টেটমেন্টেই ছাপ ফেলতে পারেন তিনি। ভিনটেজ প্যান্টসুট, বোল্ড ঠোঁট এবং কার্সেটে তাঁর সাম্প্রতিক লুক এমনটাই প্রমাণ করে দেয়।

নোরা ফাতেহিকে (Nora Fatehi) ‘ভূজ’ (Bhuj) সিনেমায় অজয় দেবগানের (Ajay Devgan) সাথে অভিনয় করতে দেখা যাবে। এই সিনেমাটি ভারতের একটি ঐতিহাসিক মুহূর্তকে স্মরণ করে তৈরি করা হয়েছে। বলা হচ্ছে, সাম্প্রতিককালে বলিউডে যে সমস্ত ‘ওয়ার মুভি’ হয়েছে তাদের মধ্যে অন্যতম শ্রেষ্ঠ একটি সিনেমা হতে চলেছে ‘ভুজ’। ইতিমধ্যেই দর্শকের মনে বেশ দাগ ফেলেছে এই সিনেমার ট্রেলারটি। এখন দেখার, অজয় দেবগান আর নোরা ফাতেহির জুটিকে মানুষ কতটা আপন করে নিতে পারে।

১৩ অগাস্ট হটস্টার প্রিমিয়ারে ‘ভূজ’ রিলিজ করবে।

আরও পড়ুন: ফ্যাশনে কার্ল হেয়ার ব্রাত্য! সিগনেচার লুক আনতে অনুকরণ করুন কঙ্গনাকে