Pooja Hegde Fashion: সেরা অভিনেত্রীর পুরস্কার নিতে গিয়ে নিজের সাজে সবাইকে মুগ্ধ করলেন পূজা…

২০২০ সালে মুক্তি পাওয়া ‘আলা বৈকুণ্ঠপুরামুলু’ ছবির জন্য পূজা সেরা অভিনেত্রীর পুরস্কার জিতেছেন এই অনুষ্ঠানে। নিখুঁত সুতোর কাজের হলুদ রঙের এই শাড়ি উৎসবের সিজনের জন্য প্রাথমিক পছন্দ হতেই পারে।

Pooja Hegde Fashion: সেরা অভিনেত্রীর পুরস্কার নিতে গিয়ে নিজের সাজে সবাইকে মুগ্ধ করলেন পূজা...
Follow Us:
| Edited By: | Updated on: Sep 19, 2021 | 7:47 AM

‘আলা বৈকুন্ঠাপুরামুলু’ তারকা পূজা হেগড়ে হায়দ্রাবাদে অনুষ্ঠিত সাক্ষী এক্সিলেন্স অ্যাওয়ার্ডের ৬ষ্ঠ ও ৭ম সংস্করণে নিজের সাজে সবাইকে চমকে দিয়েছিলেন। তিনি হলুদ রঙের শাড়িতে এতটাই সাবলীল ছলেন যে তাঁর চেহারা সবাইকে বিস্মিত করেছিল। ২০২০ সালে মুক্তিপ্রাপ্ত ‘আলা বৈকুণ্ঠপুরামুলু’ ছবির জন্য তিনি সেরা অভিনেত্রীর পুরস্কার জিতেছেন এই অনুষ্ঠানে। নিখুঁত সুতোর কাজের হলুদ রঙের এই শাড়ি উৎসবের সিজনের জন্য প্রাথমিক পছন্দ হতেই পারে।

তাঁর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে পূজা এই অনুষ্ঠানের বেশ কিছু ছবি আমাদের সামনে তুলে ধরেছিলেন। কিন্তু তাঁর ন্যূনতম কিন্তু নিখুঁত ফ্যাশন-ফরওয়ার্ড লুকই মূলত আমাদের দৃষ্টি আকর্ষণ করেছিল। পোস্ট করা ছবি এবং ভিডিয়ো ক্লিপগুলিতে ডিভা একটি হলুদ শাড়ি পরেছিলেন। গোটা শাড়ি জুড়ে আম পাতার সাদা প্রিন্ট করা ছিল।

View this post on Instagram

A post shared by Pooja Hegde (@hegdepooja)

পূজার এই হলুদ শাড়িটির সঙ্গে একটি এমব্রয়ডারি করা ব্লাউজ পরেছিলেন। এই ব্লাউজে কাঁচের সূক্ষ্ম কাজ করা ছিল। ব্লাউজের স্ট্র্যাপ এবং গভীর নেকলাইন পূজার চেহারাকে অনেক বেশি আকর্ষণীয় করে তুলেছিল। সিল্ক থেকে তৈরি করা এই প্রিন্টেড শাড়িটি বিয়ের অনুষ্ঠানের জন্য নিখুঁত পোশাক হতে পারে। অভিনেত্রী তাঁর চেহারাকে একজোড়া সোনার কানের দুল এবং সোনার চুড়ির সেট দিয়ে সাজিয়ে তুলেছেন। তাঁর নরম কোঁকড়ানো চুলগুলি এক পাশে খোলা অবস্থায় রেখেছিলেন। গোলাপী লিপস্টিকের একটি ড্যাব, হাইলাইট করা গাল, কালো আইলাইনার, চোখে নিখুঁত করে আঁকা কাজল, মাস্কারা-ভরা চোখের দোররা দিয়ে পূজা তাঁর মেক আপ শেষ করেছিলেন।

পূজা পরে তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে ট্রফির সঙ্গেও ছবি শেয়ার করেছেন। এই শাড়ি পরে একটি বিছানার ওপর ট্রফি পাশে নিয়ে ঘুমনোর ভান করে ছবি তুলেছিলেন তিনি। পূজা বেশ কিছুদিন বলিউডের বাইরে আছেন। তিনি টলিউডেই কয়েকটা প্রজেক্টে নিজেকে নিবদ্ধ করেছেন। পূজা ‘ফেমিনা’-র কভার থেকে শুরু করে আরও বেশ কয়েকটি ম্যাগাজিনের প্রথম পছন্দ। তাঁর আকর্ষণীয় চেহারা এবং সুন্দর হাসির জন্য খুব সহজেই ফ্যানদের মন জয় করে নিতে পারেন তিনি। অনেকদিন পর ফ্যাশন দুনিয়ায় নিজের স্টেটমেন্ট রাখলেন পূজা। এর আগে তাঁর একটা বিকিনি শুটকে ঘিরে খুব বেশি আলোচনা হয়েছিল।

Pooja Hegde

পূজার বহুল চর্চিত বিকিনি শুট

শাড়িটি ভারতীয় ফ্যাশন ডিজাইনার অর্পিতা মেহতার নিপুন হাতের কারসাজি। শাড়িটি ন্যূনতম অথচ ফ্যাশন-ফরওয়ার্ড একটা লুক নিয়ে উপস্থিত হয়। শাড়িটিতে একাধারে এথনিক এবং সমসাময়িক আধুনিক নকশার সমন্বয় রয়েছে। আম পাতা প্রিন্টেড এই শাড়ির দাম ডিজাইনারের ওয়েবসাইটে ৪৮,০০০ টাকা।

আরও পড়ুন: চকচকে নতুন পোশাকে মালাইকার সাজকে ঘিরে সমর্থকদের সীমাহীন উৎসাহ…

আরও পড়ুন: এয়ারপোর্ট লুকে প্রিয়াংকার লেপার্ড প্রিন্টেড হুডি ও ব্যাকপ্যাকের দাম শুনলে আঁতকে উঠবেন আপনি!