Malaika Arora Fashion: চকচকে নতুন পোশাকে মালাইকার সাজকে ঘিরে সমর্থকদের সীমাহীন উৎসাহ…

মালাইকা দিনের বেশিরভাগ সময়ই নিজের ফিটনেসের ওপর নজর দিয়ে থাকেন। তাঁর জিমের বাইরে সব সময়ই পাপেরাৎজিদের ভিড় থাকেই। তাঁর অসাধারণ চেহারার এক ঝলকের অপেক্ষায় থাকে অনেক ফিটনেস অনুরাগী।

Malaika Arora Fashion: চকচকে নতুন পোশাকে মালাইকার সাজকে ঘিরে সমর্থকদের সীমাহীন উৎসাহ...
Follow Us:
| Edited By: | Updated on: Sep 18, 2021 | 2:59 PM

শতাব্দী পুরনো কো-অর্ড এই মরসুমে ফ্যাশন দুনিয়ায় নিজের প্রত্যাবর্তন ঘটিয়েছে। বলিউড ডিভা মালাইকা অরোরা ফুচিয়া অফ-শোল্ডার টপ এবং একজোড়া প্যান্টে তাঁর নিজের নতুন চেহারায় আত্মপ্রকাশ করেন। তিনি তাঁর সৌন্দর্যকে নতুনভাবে সংজ্ঞায়িত করতে একটি চকচকে ফুচিয়া গোলাপী ক্রপযুক্ত টপ পরেছিলেন। সঙ্গে ছিল এক জোড়া ব্যাগি স্ট্রেইট লেগ প্যান্ট। একটি অফ-শোল্ডার সিলুয়েটে তিনি তাঁর চেহারার অসাধারণ সুন্দর দিক ফুটিয়ে তুলেছিলেন।

তাঁর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে মালাইকা বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন। এগুলোতে দেখা গেছে যে তিনি তাঁর সাবলীল সাজের ধারণাকেই বিশেষভাবে এগিয়ে রেখেছেন। ছবিগুলিতে ডিভা একটি চকচকে ফুচিয়া গোলাপী রঙের টপ পরেছিলেন। তাঁর কাঁধের সিলুয়েটে ব্র্যান্ডের সই করা ছিল। তাঁর টপটির স্টাইলে বিশাল হাতা যোগ করা হয়েছিল।

টপটি খুব জটিলভাবে মোড়া ছিল এবং এর পিছনে বোতাম ছিল। মালাইকা এটিকে একজোড়া ব্যাগি স্ট্রেট লেগ প্যান্টের সঙ্গে মিলিয়ে পরেছিলেন। যার সামনে প্লেট ডিটেইলস আর অত্যাশ্চর্য ফুচিয়া গোলাপী রঙ বারবার নজর কেড়ে নিয়েছে।

ওভারসাইজড বেল্ট লুপ এবং একটি নরম লিনেন-ব্লেন্ড ফেব্রিকেশন ট্রাউজার তাঁর চেহারা সম্পূর্ণ করেছে। মালাইকা তাঁর পিঠের মাঝ বরাবর চুলটি খুলে রেখেছিলেন। শাহীন আব্বাসের ফ্লাওয়ার চাইল্ডের একটি চোকার, এন্টারেজ জুয়েলসের আংটি এবং একটি ধূসর হ্যান্ডব্যাগের মাধ্যমে মালাইকা তাঁর লুককে অ্যাক্সেস করেছিলেন।

গোলাপী লিপস্টিকের একটি ড্যাব পরেছিলেন তিনি, যা তাঁর আইশ্যাডোর রঙের সঙ্গে ম্যাচ করা ছিল। হাইলাইট করা গাল, কোহল-রেখাযুক্ত চোখ, বাল্ক আইলাইনার স্ট্রিকস, মাস্কারা-ভরা চোখের দোররা এবং ভরা ভ্রু দিয়ে মালাইকা তাঁর মেক আপ সম্পূর্ণ করেছিলেন। ক্যামেরার জন্য আকর্ষণীয় কামুক ভঙ্গি, মালাইকা ভক্তদের মধ্যে তাঁকে বিশেষভাবে আকর্ষণীয় করে তুলেছে।

অস্ট্রেলিয়ান ফ্যাশন হাউস ‘এজে’-কে এই পোশাকের জন্য কৃতিত্ব দেওয়া যায়। এই ক্রপ টপের মূল্য ছিল ২৭৬ ডলার বা প্রায় ২০,২৯২ টাকা। আর প্যান্টের দাম ছিল ২০৬ ডলার বা প্রায় ১৫,১৪৫ টাকা।

কাজের দিক দিয়ে বিচার করলে, মালাইকাকে এখন আপাতত ড্যান্স রিয়্যালিটি শোতে জাজের ভূমিকাতেই দেখা যায়। এছাড়াও, আরও দুটি ক্ষেত্রে মালাইকা আলোচনার কেন্দ্রবিন্দুতে থাকেন সব সময়। প্রথমত ফিটনেস। মালাইকা দিনের বেশিরভাগ সময়ই নিজের ফিটনেসের ওপর নিজির দিয়ে থাকেন। তাঁর জিমের বাইরে সব সময়ই পাপেরাৎজিদের ভিড় থাকেই। তাঁর অসাধারণ চেহারার এক ঝলকের অপেক্ষায় থাকে অনেক ফিটনেস অনুরাগী। এছাড়া, অন্য যে বিষয়ে মালাইকার নাম উঠে আসে তা হল অর্জুন কাপুরের সঙ্গে তাঁর সম্পর্ক।

আরও পড়ুন: এয়ারপোর্ট লুকে প্রিয়াংকার লেপার্ড প্রিন্টেড হুডি ও ব্যাকপ্যাকের দাম শুনলে আঁতকে উঠবেন আপনি!

আরও পড়ুন: আনকোরা নতুন ডিজাইনেরদের কাজে নিজেকে সাজিয়ে তুললেন সোনম কাপুর…

আরও পড়ুন: মেট গালায় কংগ্রেস মহিলার বার্তাকে ঘিরে তুমুল শোরগোল! কী ছিল সেই বার্তা?