Sonam Kapoor Fashion: আনকোরা নতুন ডিজাইনেরদের কাজে নিজেকে সাজিয়ে তুললেন সোনম কাপুর…

নতুন ডিজাইনারদের তৈরি পোশাকে নিজেকে সাজিয়ে তুললেন সোনম কাপুর। জানালেন কেন তিনি নতুন ডিজাইনারদের কাজ সব সময় পছন্দ করে এসেছেন। দেখে নিন সোনমের সেই সমস্ত সাজের ঝলক...

Sonam Kapoor Fashion: আনকোরা নতুন ডিজাইনেরদের কাজে নিজেকে সাজিয়ে তুললেন সোনম কাপুর...
Follow Us:
| Edited By: | Updated on: Sep 18, 2021 | 6:52 AM

ফ্যাশনের সঙ্গে সোনম কাপুরের স্থায়ী সম্পর্ককে রয়েছে আর সে ব্যাপারে কারোরই সন্দেহ থাকার কথা নয়। বছরের পর বছর ধরে, তিনি অনেক অপরিচিত ডিজাইনারদের সমর্থন করেছেন। গ্রাজিয়ার সাম্প্রতিক প্রচ্ছদে তিনি এমনই পদক্ষেপ নিয়েছিলেন। একটা সাবলীল চেহারায়, তাঁকে এমন বেশ কয়েকজন ডিজাইনারের পোশাক পরতে দেখা গেছে যাঁদের নাম সেভাবে কখনও শোনা যায়নি।

একটি ছবিতে তাঁকে ক্ষিতিজ জলোরির একটি লাল মখমলের জ্যাকেটে দেখা গেছে। ক্যাপশন তিনি লিখেছেন, “রেড কার্পেট হোক কিংবা কোনও বিশ্বমানের অনুষ্ঠান, আমি সবসময় ভারতীয় কারুশিল্প প্রদর্শন করে গর্ব বোধ করি। আমি সত্যই বিশ্বাস করি যে ভারতে অসাধারণ প্রতিভাবান কারিগর আছেন।” প্রিন্টেড জ্যাকেটটি একটি সুন্দর পুরনো দিনের ফিল দিয়েছিল। ডিজাইনারের কাছ থেকে একটি ব্রোকেড ট্রাউজার স্যুট সেট করা হয়েছিল। লুকটি ম্যাট লাল লিপ শেড এবং স্টেটমেন্ট কানের দুল দিয়ে সম্পূর্ণ করা হয়েছিল।

View this post on Instagram

A post shared by Sonam K Ahuja (@sonamkapoor)

দ্বিতীয় একটা ছবিতে, তাঁকে কারিশমা খান্দুজার একটি সূচিকর্মযুক্ত টিউনিকে দেখা গিয়েছিল। পোশাকটি একটা বিমুখী রঙের প্যান্টের সঙ্গে মিলিয়ে পরেছিলেন তিনি। তাঁর চুলগুলি আলগা করে বাঁধা ছিল। একটি ছবি শেয়ার করে সোনম লিখেছেন, “কারিশমার নৈপুণ্যের নিদর্শন এই পোশাকেই বোঝা যায়। আমার মতে, তাঁর কাজটি অনেকটা ভালবাসা এবং তাঁর চারপাশের কারুশিল্পের জ্ঞানের জায়গা থেকে এসেছে।”

View this post on Instagram

A post shared by Sonam K Ahuja (@sonamkapoor)

তৃতীয় ছবিতে তাঁকে একটি জ্যাকেটের সঙ্গে একটি প্রিন্ট করা পোশাকে দেখা গেছে। সুনিরার পোশাকের একটা বৈশ্বিক ছোঁয়া ছিল। বীর দি ওয়েডিং অভিনেত্রী লিখেছেন, “যদি আপনি সুনিরার কথা না শুনে থাকেন, তাহলে আপনি নিজেকে হারিয়ে ফেলছেন! তাদের কাজের একটি নির্দিষ্ট প্রান্ত আছে যা আমি মনে করি খুব অনন্য। এছাড়াও, তারা সত্যিই তাদের টেক্সটাইল সম্বন্ধে জানে। বোহো যদি আপনার পছন্দ হয়, তাহলে এখানেই আপনি যাওয়া উচিত।”

View this post on Instagram

A post shared by Sonam K Ahuja (@sonamkapoor)

পল্লবী সিংহির ‘ভার্ব’ লেবেল থেকে একটি মোড়ানো জ্যাকেটের সঙ্গে একটি প্রিন্টেড পোশাকেও অভিনেত্রীকে দেখা গেছে। মিনিমালিস্ট প্রিন্ট তাঁর গ্ল্যাম লুকের সঙ্গে বেশ ভাল কাজ করেছে। ভরা ভ্রু এবং লাল লিপস্টিক নিখুঁত ছোঁয়া যোগ করেছে। কেপ-জ্যাকেটের প্রিন্টগুলো সত্যিই ভাল কাজ করেছে। তিনি লিখেছেন, “পোশাকের এই কাজ আমার জন্য একটি অসাধারণ অনুভূতি তৈরি করেছে। আমি মনে করি এই পোশাকে ভালোবাসার মতো অনেক কিছুই আছে- একটা খোলা প্রসারিত সিলুয়েট, আধুনিক পদ্ধতিতে ভারতীয় নৈপুণ্যের ব্যবহার আর রেড কার্পেটে নজরে পড়ার বিশেষ ক্ষমতা।”

View this post on Instagram

A post shared by Sonam K Ahuja (@sonamkapoor)

অবশেষে, তাঁকে তাঁর দীর্ঘদিনের সহযোগী অনামিকা খান্নার একটি পোশাকে দেখা যায়।

View this post on Instagram

A post shared by Sonam K Ahuja (@sonamkapoor)

ক্লাসিক জুটিতে ডিজাইনারের হাতের প্রিন্টগুলির মধ্যে রঙের সংমিশ্রণ থেকে শুরু করে সুন্দর কারুকার্য সবই রয়েছে।

আরও পড়ুন: বিয়েতে শাড়ি-লেহেঙ্গার সঙ্গে ম্যাচিং হেয়ারস্টাইল মাস্ট! খুব সহজ ও নজরকাড়া কয়েকটি হেয়ারডো রইল এখানে…

আরও পড়ুন: উজ্জ্বল নীল ম্যাক্সি ড্রেস ও ট্রেডমার্ক লুকেই ইন্টারনেটে ঝড় তুললেন মীরা কাপুর!