Sonam Kapoor: ফ্যাশনিস্তা সোনাম কাপুরের স্টাইল টিপস

পোশাক-আশাকের ঝলকানিতে তিনি মাত করছেন বহুদিন ধরেই। মা সুরিন্দর কাপুর ছিলেন মডেল। প্রতিষ্ঠিত ডিজ়াইনার। ফলত মায়ের গুণ পেয়েছেন সোনাম।

Sonam Kapoor: ফ্যাশনিস্তা সোনাম কাপুরের স্টাইল টিপস
সোনাম কাপুর (সৌ: ইনস্টাগ্রাম)
Follow Us:
| Edited By: | Updated on: Jul 30, 2021 | 6:23 PM

অনিল কাপুরের কন্যা সোনাম কাপুর আহুজা শুরু থেকেই একজন ফ্যাশনিস্তা। পোশাক-আশাকের ঝলকানিতে তিনি মাত করছেন বহুদিন ধরেই। মা সুরিন্দর কাপুর ছিলেন মডেল। প্রতিষ্ঠিত ডিজ়াইনার। ফলত মায়ের গুণ পেয়েছেন সোনাম। তিনিও ফ্যাশনের ব্যাপারে মারাত্মক খুঁতখুঁতে। সোনামের কিছু ফ্যাশন টিপস জেনে নিন –

১. একরঙের ট্রাউজার ও ব্লেজার পরতে পছন্দ করেন সোনাম। ছোট কালো চেক কাপড়ের হলে বেশি ভাল। পায়ে পরেন বুট জুতো। ঠান্ডা পরিবেশ হলে আরও একটি জ্যাকেট গলিয়ে নেন। বেজ রঙের লং ব্লেজার হলে তো কথাই নেই। সঙ্গে ছোট চামড়ার ব্যাগ। কালো হলে আরও ভালো। চুলে টাইট করে পনিটেল বা খোঁপা করে। কানে ডায়ামন্ড রিং পরেন। ঠোঁটে লাল লিপস্টিক মাখেন।

২. গিক লুকের জন্য বেশ চর্চায় থাকেন সোনাম। যে কোনা গাঢ় রঙের ফ্লোরাল ড্রেস তাঁর পছন্দ। হাঁটু পর্যন্ত লম্বা। কোমড়ে সরু কনট্রাস্ট বেল্ট পরেন। সঙ্গে কনট্রান্স জ্যাকেট। ব্লেজারের হাতা গুঁটিয়ে নেন অনেক সময়। পায়ে হাঁটু পর্যন্ত বুট পরেন। বাদামি বা মেরুন রঙের চামড়ার ক্রকোডাইল চামড়ার ব্যাগ নেন সঙ্গে। নো-মেকআপ লুকে থাকেন। কানে পরেন পাথরের ছোট দুল। চুল এলোমেলো করে ক্লাচার দিয়ে বাঁধেন। ট্রাই করতে পারেন আপনিও। আর হ্যাঁ, চোখে অবশ্যই কালো মোটা ফ্রেমের চশমা পরবেন সোনামের মতো। এটাকেই ‘বহো’ লুকের নাম দিয়েছেন সোনাম। 

৩. শাড়ি পরারও একটি বিশেষ স্টাইল আছে অভিনেত্রীর। অফ-হোয়াইট রঙের শিফনের শাড়ি পরতে ভালবাসেন। সঙ্গে ফুল হাতা অফ-হোয়াইট রঙের ব্লাউজ। পিঠ অনেকটা কাটা। ফুল স্লিভ ব্লাউজের হাতা ঘটি কাটিং হলে ভাল। আঙুলে বড় স্টোনের আংটি পরেন। ব্যাঙ্গেল পরেন না। গলায় পাথরের যে-কোনও রঙের নেকলেস। মাঝখানে সিঁথি কাটা চুলে বড় খোঁপা করেন। কানে কখনও ঝোলানো ম্যাচিং দুল পরেন, কখনও আবার পরেনও না। কপালে টিপ পরেন না। পায়ে অবশ্যই স্টিলেটো জুতো গলিয়ে নেন। 

 আরও পড়ুনইন্টারভিউতে এইভাবে পোশাক পরে গেলে চাকরি পাকা

দেখুন ছবিতে; ট্যুরে বেরনোর পোশাক কী হতে পারে?