Janhvi Kapoor: জাহ্নবী কাপুরের ওয়ার্ডরোবে উঁকি দিয়ে কী পাওয়া গেল?

বর্তমান প্রজন্মের অভিনেত্রীদের মধ্যে স্টাইল আইকন জাহ্নবী। কী থাকে তাঁর ওয়ার্ডরোবে জানতে চান?

Janhvi Kapoor: জাহ্নবী কাপুরের ওয়ার্ডরোবে উঁকি দিয়ে কী পাওয়া গেল?
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Aug 02, 2021 | 7:45 PM

শ্রীদেবী ছিলেন স্টাইল আইকন। নানা সময় নানা পোশাকের ঝলকানিতে তিনি জয় করেছেন ভক্তদের মন। তাঁর জ্যেষ্ঠ কন্যা জাহ্নবীও কম যান না। ‘গুঞ্জন সাক্সেনা’, ‘রুহি’তে তাঁর পারফরম্যান্স মন জয় করেছে অনেকের। আর অতি অল্প সময়ের মধ্যেই জাহ্নবীও মন জয় করেছেন ফ্যানদের। জাহ্নবীর ওয়ার্ডরোব উঁকি দিয়ে জানা গেল তাঁর স্টাইলের রাজ।

View this post on Instagram

A post shared by Janhvi Kapoor (@janhvikapoor)

১. চিকনকারি সালোয়ার কামিজ

জাহ্নবীর ফেভারিট চিকনকারি ডিজাইন। চিকনের বহু কালেকশন আছে তাঁর ওয়ার্ডরোবে। মায়ের মতো তিনিও নৃত্যশিল্পে পারদর্শী। কত্থক নাচে পটু। যে কারণে নাচের সময়ও চিকনের সালোয়ার সেট পরতে পছন্দ করেন জাহ্নবী।

২. ল্যাহেঙ্গা

ওয়েস্টার্ন ওয়্যারের চেয়ে ভারতীয় পোশাকই বেশি পছন্দ জাহ্নবীর। তাঁর প্রথম ছবি ‘ধড়ক’-এ ঐতিহ্যবাহী রাজস্থানী পোশাকেই দেখা গিয়েছিল বেশি। পরতে হয়েছিল নানা ধরনের ল্যাহেঙ্গা। বিষয়টি নিয়ে খুব খুশি ছিলেন শ্রীদেবী কন্যা। তাঁর ওয়ার্ডরোবে রয়েছে একাধিক লেহেঙ্গার কালেকশন।

৩. লাল রং

জাহ্নবীর প্রিয় রং লাল। ওয়েস্টার্ন হোক কিংবা ভারতীয় – অভিনেত্রীর ওয়ার্ডরোব জুড়ে রাজ করে লাল। একবার লাল গাউন পরে তিনি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে লিখেছিলেন, “ড্রামার সঙ্গে থাকো না হলে ছেড়ে দাও।”

৪. মেটাল 

যে কোনও ধরনের মেটাল শেড পছন্দ জাহ্নবীর। সিলভার, গোল্ডেন, কপার। সঙ্গে শিমারের কাজ থাকলে তো কথাই নেই। নানা সময়ে এই ধরনের পোশাকে দেখা গিয়েছে তাঁকে, সে ফ্যাশন শো-ই হোক, অ্যাওয়ার্ড শো বা কোনও নিমন্ত্রণ।

৫. শাড়ি

ওই যে আগেই বলা হয়েছে, ভারতীয় পোশাকেই মোজে থাকেন জাহ্নবী। তাই শাড়িও প্রিয় পোশাক তাঁর। তবে ভারী শাড়ি তিনি খুব একটা পছন্দ করেন না বনি কন্যা। পছন্দ করেন শিফন।

আরও পড়ুনRekha’s Fashion: এভাবে সাজলে আপনাকে দেখতে লাগবে পুরো রেখার মতো

Sonam Kapoor: ফ্যাশনিস্তা সোনাম কাপুরের স্টাইল টিপস