Rekha’s Fashion: এভাবে সাজলে আপনাকে দেখতে লাগবে পুরো রেখার মতো

রেখার সাজ পোশাকে চিরকালীন জায়গা করে নিয়েছে লাল রঙের লিপস্টিক। যে-কোনও শেডের লাল লিপস্টিক পরেন না রেখা। তাঁকে বেশির ভাগ সময় দেখা যায় ওয়াইন রেড লিপস্টিকের শেডে। খুবই আত্মবিশ্বাসের সঙ্গে সেটা ক্যারি করেন অভিনেত্রী। কখনও তাঁর দাঁতে লেগে থাকে না লাল রং।

Rekha's Fashion: এভাবে সাজলে আপনাকে দেখতে লাগবে পুরো রেখার মতো

রেখাকে বলা হয় বলিউডের এভার গ্রিন আইকন। তাঁর স্টাইল সেন্স অনবদ্য। প্রজন্মের পর প্রজন্ম রেখার রূপে মোহিত। ৮ থেকে ৮০ সকলেই তাঁর ফ্যান। তাই ৬৬ বছর বয়সে এসেও আগের মতোই মনমোহিনী রেখার রূপ। তাঁর সাজপোশাক অনেকেই কপি করার চেষ্টা করেন। রেখা নিজেও এবার তাঁর স্টাইল সিক্রেট শেয়ার করেছিলেন।

লাল লিপস্টিক – রেখার সাজ পোশাকে চিরকালীন জায়গা করে নিয়েছে লাল রঙের লিপস্টিক। যে-কোনও শেডের লাল লিপস্টিক পরেন না রেখা। তাঁকে বেশির ভাগ সময় দেখা যায় ওয়াইন রেড লিপস্টিকের শেডে। খুবই আত্মবিশ্বাসের সঙ্গে সেটা ক্যারি করেন অভিনেত্রী। কখনও তাঁর দাঁতে লেগে থাকে না লিপস্টিকের রং।

চোকার – রেখার গয়নার সম্ভারে রয়েছে চোকার। গলার সঙ্গে আটকে থাকে সেই চোকার। বিভিন্ন ধরনের চোকার আছে রেখার সংগ্রহে। কখনও মুক্তর, কখনও সোনার, কালো পুঁতির চোকার পরেন রেখা। রেখার এই স্টাইল আপন করতে দেখা গিয়েছে অনুষ্কা শর্মা ও দীপিকা পাড়ুকোনকেও।

কাঞ্জীভরম ও বেনারসি – রেখাকে শাড়িতেই বেশিরভাগ সময় দেখা যায় অ্যাওয়ার্ড ফাংশন কিংবা অন্য কোনও অনুষ্ঠানে। তাঁর সংগ্রহে রয়েছে একাধিক কাঞ্জীভরম ও বেনারসি।

বটুয়া ব্যাগ – শাড়ির সঙ্গে অন্য কোনও ব্যাগ নিতে পছন্দ করেন না রেখা। বেশিরভাগ সময় তাঁকে দেখা যায় বটুয়া নিতে। তাঁর বটুয়ার কালেকশনও প্রচুর। শাড়ির সঙ্গে মানানসই বটুয়া নেন রেখা।

সোনার গয়না – যেহেতু কাঞ্জীভরম রেখার প্রিয়, তাই সোনার গয়নাই বেশি পছন্দ করেন তিনি। সেই কালেকশেনে রয়েছে একাধিক কানের দুলও। অধিকাংশই ঝুমকো।

আরও পড়ুন: Sonam Kapoor: ফ্যাশনিস্তা সোনাম কাপুরের স্টাইল টিপস

ইন্টারভিউতে এইভাবে পোশাক পরে গেলে চাকরি পাকা

Click on your DTH Provider to Add TV9 Bangla