India Couture Week 2021: অগস্টেই হচ্ছে ইন্ডিয়া কাউচার উইক, থাকছেন ১৯ জন তারকা ডিজাইনাররা!

প্রত্যেক ডিজাইনাররা নিজেদের ডিজাইন কালেকশনের ফ্যাশন ফিল্মস বানিয়ে এফডিসিআইয়ের কাছে প্রদর্শন করতে হবে।

India Couture Week 2021: অগস্টেই হচ্ছে ইন্ডিয়া কাউচার উইক, থাকছেন ১৯ জন তারকা ডিজাইনাররা!
ইন্ডিয়া কাউচার উইক ২০২১।
TV9 Bangla Digital

| Edited By: dipta das

Jul 31, 2021 | 4:41 PM

অগস্টের শেষ সপ্তাহেই শুরু হতে চলেছে ইন্ডিয়া কাউচার উইক ২০২১। ভারতের ফ্যাশন ডিজাইন কাউন্সিলের তরফে আয়োজিত ডিজিটাল এডিশন শুরু হবে আগামী ২৪-২৯ অগস্ট।

ভারতীয় ফ্যাশন ইন্ডাস্ট্রির ১৪তম এডিশনের এই অভিনব ইভেন্টে যোগ দেবেন দেশের শীর্ষ ডিজাইনাররা। অমিত আগরওয়াল, অমিত জিটি, অনামিকা খান্না, অঞ্জু মোদী, অসীমা নীলা , ডলি জে, ফাল্গুনি শ্যানে পিকক, গৌরভ গুপ্তা, কুনাল রাওয়াল, মনীশ মলহোত্রা, পঙ্কজ অ্যান্ড নিধি, রাহুল মিশ্র, রেণু ট্যান্ডন, রোহিত গান্ধী ও রাহুল খান্না, শান্তনু অ্যান্ড নিখিল, সিদ্ধার্থ টেলর, সুনীত ভর্মা, তরুণ তেহিলিয়ানি, বরুণ বেহল-প্রমুখ তারকা ডিজাইনাররা অংশ গ্রহণ করবেন এই ফ্যাশন কাউচার উইকে।

করোনার জেরে এবার চিরাচরিত ঝাঁ-চকচকে র্য়াম্পে ডিজাইনারদের তৈরি পোশাক পরে ক্যাটওয়াক করতে দেখা যাবে না। প্রত্যেক ডিজাইনাররা নিজেদের ডিজাইন কালেকশনের ফ্যাশন ফিল্মস বানিয়ে এফডিসিআইয়ের কাছে প্রদর্শন করতে হবে। প্রত্যেক ডিজাইনারের ফ্যাশন ফিল্মস দেখা যাবে FDCI-এর ডিজিটাল প্ল্যাটফর্মে- ইন্সটাগ্রাম, ফেসবুক, টুইটার, ইউটিউব ও FDCI-এর ওয়েবসাইটে। কবে কোন ডিজাইনার তাঁদের ফ্যাশন ফিল্মস প্রদর্শন করবে, তা ওয়েবসাইটেই প্রি-সেট শো সেডিউল করা থাকবে।

এফডিসিআইয়ের চেয়ারম্যান সুনীল শেট্টি জানিয়েছেন, কাউচার হল ডিজাইনারদের প্রকাশের সর্বোত্তম রূপ, যেখানে ব্র্যান্ডের নিখুঁত নির্মাণ, নকসার মতাদর্শকে সত্যিকারের মাধুর্য প্রকাশ করে। আইসিডব্লিউ এ বছরে অভূতপূর্ব সাড়া পেয়েছে। ভারতের ফ্যাশন ইন্ডাস্ট্রির সবচেয়ে বড় ও উজ্জ্বল শো তৈরি করতে ইতোমধ্যেই ১৯জন কাঙ্খিত ডিজাইনারের নাম প্রদর্শন করা হয়েছে। করোনার প্রোটোকল মেনে এখন এই অসাধারণ ইভেন্টটি কতটা সফল হয় সেটাই দেখার।

আরও পড়ুন: ফ্যাশনে নয়া ট্রেন্ড প্যাস্টেল শেড! লাল নয়, বরের পছন্দের ‘ডিজাইনার লেহেঙ্গা’ পরে সারপ্রাইজ কনের

Follow us on

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla