Viral Video: প্রথমবার সিঙারা খেয়ে আপ্লুত ইতালির এই প্রবীণ! ভাইরাল ভিডিয়ো দেখে মন গলবে আপনারও

Viral Video: প্রথমবার সিঙারা খেয়ে আপ্লুত ইতালির এই প্রবীণ! ভাইরাল ভিডিয়ো দেখে মন গলবে আপনারও
ছবিটি প্রতীকী

বেশ কয়েকদিন আগেই এই ভিডিয়োটি পোস্ট করা হয়েছে। শেয়ার করার পর থেকেই এটি ভাইরাল হয়ে যায়। প্রতিবেদনটি লেখা পর্যন্ত এই ভিডিয়োটিতে লাইক পড়েছে ২৪ হাজারেরও বেশি।

TV9 Bangla Digital

| Edited By: dipta das

Jan 28, 2022 | 12:05 AM

যে কোনও খাবার প্রথমবারের মত চেখে দেখলে তার উপভোগ করার মত যে এক্সপ্রেশনগুলি প্রকাশ পায় তা অনবদ্য়। সেগুলিই যখন সোশ্যাল মিডিয়ায় ভিডিয়ো আকারে পোস্ট করা হয়, তখন তা আরও বেশি আকর্ষণীয় হয়ে ওঠে। এমন ভিডিয়ো নেটে সার্চ করলে কয়েক লক্ষ ভিডিয়ো এসে হাজির হবে। তবে সম্প্রতি নেটপাড়ায় নতুন ভিডিয়ো সংযোজন হয়েছে। সেখানে দেখা গিয়েছে, ইতালির এক প্রবীণ ব্যক্তি সিঙারায় এক কামড় দিতেই জাস্ট আনন্দে লাফিয়ে নেচে ওঠেন। তাঁর প্রথম প্রতিক্রিয়া। প্রথমবারের মত ভারতীয় রান্নায় চেষ্টা করার এমন প্রতিক্রিয়া!

ভিডিয়োটিতে দেখে গিয়েছে, এক বয়স্ক ব্যক্তির সামনে বেশ কয়েকটি সিঙারা ভরতি প্লেট রাখা আছে। সেখানে রয়েছে দু ধরনের সস। একটি গ্রিন চাটনি আর অপরটি টমেটো সস। ওই ব্য়ক্তি সিঙারার উপর গ্রিন চাটনি ছড়িয়ে দিয়ে কামড় বসাতেই মুখের ভিতর যেন ম্যাজিক ঘটে গিয়েছে। খাওয়ার পর ওই প্রবীণের প্রতিক্রিয়া জাস্ট দেখার মত। ভিডিয়োর ক্যাপশনে লেখা রয়েছে, যখন ইতালিয় গার্লফ্রেন্ডের বাবা প্রথম সিঙারা খাওয়ার চেষ্টা করে… তখন কী হয়…!!

ভিডিয়োটি দেখে সকল ভারতীয়ের মুখে গর্বের একটি হাসির ঝিলিক দেখা যাবেই। মন ভাল করা এই ভিডিয়োটি দেখুন এখানে…

বেশ কয়েকদিন আগেই এই ভিডিয়োটি পোস্ট করা হয়েছে। শেয়ার করার পর থেকেই এটি ভাইরাল হয়ে যায়। প্রতিবেদনটি লেখা পর্যন্ত এই ভিডিয়োটিতে লাইক পড়েছে ২৪ হাজারেরও বেশি। সেখানেই থামার কোনও লক্ষণ নেই। সময়ে সময়ে তা বেড়েই চলেছে। ওই ব্যাক্তির প্রতিক্রিয়া দেখে নিজেদের মতামতও কমেন্ট বক্সে লিখছেন।

আরও পড়ুন:  Viral Video: চিজ ভরা ফুচকা! নাগপুরের ফুচকাওলার গবেষণায় অগ্নিশর্মা নেট নাগরিকরা!

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA