চকোলেট বিরিয়ানি না খেলে জীবনের ষোলো আনাই বৃথা! ভাইরাল ভিডিয়োয় কী বলছেন বিরিয়ানিপ্রেমীরা?

বিচিত্র জগতে বিচিত্র খানা। সোশ্যাল মিডিয়া এখন সবচেয়ে ভাইরাল ভিডিয়ো এটি। তবে ভারতে নয়, পাকিস্তানের করাচিতে হট চকোলেটের মতো বিক্রি হচ্ছে চকোলেট বিরিয়ানি। review of Chocolate Biryani.

চকোলেট বিরিয়ানি না খেলে জীবনের ষোলো আনাই বৃথা! ভাইরাল ভিডিয়োয় কী বলছেন বিরিয়ানিপ্রেমীরা?
করাচির এই দোকানে মিলছে চকোলেট বিরিয়ানি!
TV9 Bangla Digital

| Edited By: dipta das

Jul 31, 2021 | 8:58 PM

দু-প্লেট বিরিয়ানি পেলে নিমেষের মধ্যে উধাও হয়ে যাওয়া কোন অস্বাভাবিক ঘটনা নয়। মটন বিরিয়ানি, চিকেন বিরিয়ানি, কিমা বিরিয়ানি, এমনকি ভেজ বিরিয়ানিও চেখে দেখেছেন, এবার নয়া বিরিয়ানি! বিরিয়ানিপ্রেমীদের জন্য আরও একটি নয়া স্বাদ দিতে বাজারে এসেছে চকোলেট বিরিয়ানি! ঠিকই দেখছেন। বিচিত্র জগতে বিচিত্র খানা। সোশ্যাল মিডিয়া এখন সবচেয়ে ভাইরাল ভিডিয়ো এটি। তবে ভারতে নয়, পাকিস্তানের করাচিতে হট চকোলেটের মতো বিক্রি হচ্ছে চকোলেট বিরিয়ানি। পাকিস্তানি ইউটিউব চ্যানেল এফএইচএম পাকিস্তান একটি ভিডিয়ো পোস্ট করেছে, যেখানে দেখা যাচ্ছে এই অদ্ভূত বিরিয়ানি কীভাবে বানানো হচ্ছে ও ক্রেতাদের পরিবেশন করা হচ্ছে কীভাবে।

ভিডিয়োটিতে দেখা গিয়েছে, করাচির একটি অখ্যাত দোকানের নয়া রেসিপির নাম চকোলেট বিরিয়ানি। যেখানে গরম ধোঁয়া ওঠা বিরিয়ানির সঙ্গে গরম চকোলেট সস সার্ভ করা হয়। এমন বিরিয়ানির ডিশ কেউ খেয়েছে কিনা জানা নেই, তবে এই দোকানের চকোলেট রেসিপি খেয়ে মুগ্ধ চ্যানেল হোস্ট। এমন খাবারের স্বাদ সেও কখনও ট্রাই করেননি। তবে সাধারণ বিরিয়ানির থেকেও যে এটি সুস্বাদু তা বলতে ভোলেননি। অল্প এক চামচ খেয়েই সে এই বিচিত্র বিরিয়ানির প্রস্তুতকারীর হাতে চুমু খেতে চাইলেন। এমন বিরিয়ানি যদি নাই খেলেন তাহলে বিশ্বে কিছুই খাননি, এমনটাই ভিডিয়োতে প্রশংসার বন্যা বইয়ে দিলেন তিনি।

এই প্রতিবেদন লেখা পর্যন্ত ভাইরাল ভিডিয়োটিতে ২২ হাজারের বেশি ভিউ হয়েছে। অনেকেই এই ভিডিয়ো দেখে বলেছেন, হোস্টের অ্যাক্টিংয়ের জন্য পুরস্কার দেওয়া উচিত। তবে এই বিচিত্র স্বাদের বিরিয়ানি চাখতে নাকচ করেছেন বিরিয়ানি প্রেমীরা। চকোলেটের সঙ্গে বিরিয়ানি যে কোনওভাবেই মেলানো যায় না, তা নিয়ে ভিডিয়োর কমেন্ট বক্সে প্রচুর কমেন্ট করেছেন বেশিরভাগ জনই।

আরও পড়ুন: উত্তর ভারতের জনপ্রিয় এই স্ট্রিট ফুড বানান এবার বাড়িতেই! রইল রেসিপি…

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla