Parineeti Chopra: প্রাগে নতুন বছর সেলিব্রেশনে ব্যস্ত পরিনীতি, খাবার মেনু শুনলে চমকে যাবেন…

খেতে ভালবাসেন পরিণীতি। যখন যে দেশে বেড়াতে যান সেখানকার খাবার তাঁর চেখে দেখা চাই-চাই। এছাড়াও দেশি খানা তাঁর খুব পছন্দের।

Parineeti Chopra: প্রাগে নতুন বছর সেলিব্রেশনে ব্যস্ত পরিনীতি, খাবার মেনু শুনলে চমকে যাবেন...
প্রাগে নিত্য নতুন খাবারে মন মজেছে নায়িকার
Follow Us:
| Edited By: | Updated on: Dec 31, 2021 | 5:31 PM

পরিনীতি চোপড়ার জন্য ধামাকাদার বছর ছিল ২০২১। এই বছর ব্যাক টু ব্যাক তাঁর তিনটি ছবি মুক্তি পেয়েছে। বছরের শুরুতেই ছিল থ্রিলার- দ্য গার্ল অন দ্য ট্রেন। এরপর বায়োপিক সাইনা। অর্জুন কাপুরের সঙ্গে জুটি বেঁধে কাজ করেছেন সন্দীপ অর পিঙ্কি ফারার-এ। তাঁর অভিনীত সবকটি ছবিই কিন্তু বক্স অফিসে দারুণ সাফল্য কুড়িয়েছে। সেই সঙ্গে দর্শক-সমালোচরা তাঁর অভিনয়েরও প্রশংসা করেছেন। বর্তমানে চেক রিপাবলিকের প্রাগে ছুটি কাটাচ্ছেন পরিনীতা। বর্ষশেষ আর নতুন বছরের উদযাপনও সেখানেই করবেন। প্রাগ থেকে বেশ কিছু ছবি অভিনেত্রী শেয়ার করেছেন তাঁর ইন্সটাগ্রামে।

পরিনীতি খেতে এবং খাওয়াতে ভালবাসেন। নিজেকে Foodie- বলতে কোনও রকম দ্বিধা নেই তাঁর। যখনই তিনি কোথাও ঘুরতে যান তখনই সেখানকার স্থানীয় খাবার তিনি চেটেপুটে খান। আর সেই সব খাবারের ছবিও কিন্তু তিনি শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়। প্রাগে বসে পরিণীতি চুমুক দিচ্ছেন ক্যাফে লাতে-তে (Caffè latte)। হুইপড ক্রিম দিয়ে বানানো এই কফির সঙ্গে ছিল নানা রকমের জিঞ্জারব্রেড হাউস।

পরিনীতির প্লেটটি দেখলে জিভে জল আসবে আপনারও। শীতের রোদে কফি আর জিঞ্জার ব্রেডের স্বাদই অন্যরকম। তাও যখন আপনি নরম রোদে আরাম করে চুমুক দেন কফিতে, তখন সেই অনুভূতি কিন্তু কাউকে বলে বোঝানো যায় না। বছর শেষের দিনে এর চেয়ে ভাল আর কি হতে পারে!

এবছরের সেপ্টেম্বরে পরিবারের সঙ্গে ছুটি কাটাতে মলদ্বীপে গিয়েছিলেন তিনি। আর সেখানেও নানা রকম ব্রেকফাস্ট খেয়েছেন তিনি। সেই সবকটি ছবি নিজেই শেয়ার করেছিলেন তাঁর সোশ্যাল মিডিয়ায়। কিছুদিন আগে লন্ডনে গিয়েও একেবারে খাঁটি ভারতীয় খাবার খেতে দেখা গিয়েছিল তাঁকে। ভাত, ডাল, রুটি- দেখে চোখে চল চলেছিল তাঁর। আর সেই ছবি শেয়ার করে পরিণীতি লিখেছিলেন- মার্চ মাস থেকে দেশে যাইনি। তাই এই একথালা গরম ভাত, ডাল আর রুটিই আমার চোখে জল এনে দিয়েছে। এরপর অবশ্য তিনি জমিয়ে পোলাও, রায়তা, ফুলকপি মটরের তরকারি, শাহি পনির, ডাল মাখনি, লাচ্ছা পরোটা সবই চেটেপুটে খেয়েছিলেন।

পরিণীতির সোশ্যাল মিডিয়া ঘাঁটলে তাই শুধুই খাবারের ছবি। বিরিয়ানি, আলুর দম, ডাল মাখনি, আইসক্রিম নানা খাবারে ভর্তি তাঁর সোশ্যাল মিডিয়া। আর এর থেকেই কিন্তু বোঝা যায় খাবার খেতে ঠিক কতটা ভালবাসেন তিনি। তাঁর সোশ্যাল মিডিয়ায় এমন কিছু পোস্ট আছে- যেখানে তিনি লিখেছেন খাবার আগে আপনার প্রিয় খাবারকে জড়িয়ে ধরুন। আবার বাইরে থেকে ফিরে সবচেয়ে প্রথম যে কাজটি করেন পরিণীতি তা হল খাওয়া। নিজেই জানিয়েছেন সে কথা। এসবের পাশাপাশি কিন্তু শরীরচর্চা করতেও ভোলেন না তিনি। নায়িকার মতই আপনারও নতুন বছর শুরু হোক মজাদার কফির চুমুকে।

আরও পড়ুন:  Recipe: পার্টিতে নিরামিষ পদ কী থাকবে সেই নিয়ে চিন্তিত? চটজলদি বানিয়ে ফেলুন দই দিয়ে পনির