Viral Video: ম্যাগির রেসিপিতেও ট্যুইস্ট! ঠান্ডা পানীয় দিয়ে ম্যাগি তৈরি করে তাক লাগালেন এই ব্যক্তি

পনির ম্যাগি, চিকেন ম্যাগি, টমেটো ম্যাগি, চিজ ম্যাগি, সবজি দিয়ে তৈরি ম্যাগি, মশলা ম্যাগি- কতরকমের যে ম্যাগি হতে পারে তার কোনও শেষ নেই। কিন্তু ফ্যান্টা ম্যাগি!! নামটা শুনেই অনেকের গা বমি দিয়ে আসতে পারে।

Viral Video: ম্যাগির রেসিপিতেও ট্যুইস্ট! ঠান্ডা পানীয় দিয়ে ম্যাগি তৈরি করে তাক লাগালেন এই ব্যক্তি
সোশ্যাল মিডিয়া থেকে নেওয়া ছবি

ম্যাগি হল দেশের অঘোষিত জাতীয় খাবার। এর সঙ্গে মানুষে আবেগ জড়িয়ে রয়েছে। যখন-তখন যেমনভাবেই হোক ম্যাগি রান্না করে পরিবেশন করা যায়। নিজের জন্য তো বটেই, বাইরে বেড়াতে গেলেও অনেকে ম্যাগি ব্যাগ ভরতি করে নিয়ে যান। পাহাড়ের ঠান্ডা কনকনে আবহাওয়ায় রাস্তার ধারে ম্যাগির দোকান চোখে পড়বেই। ২ মিনিটের নপডলস যে জীবনের সঙ্গে এমনভাবে জড়িয়ে যাবে , তা কেউই ঘুণাক্ষরে বুঝতে পারেননি।

পনির ম্যাগি, চিকেন ম্যাগি, টমেটো ম্যাগি, চিজ ম্যাগি, সবজি দিয়ে তৈরি ম্যাগি, মশলা ম্যাগি- কতরকমের যে ম্যাগি হতে পারে তার কোনও শেষ নেই। কিন্তু ফ্যান্টা ম্যাগি!! নামটা শুনেই অনেকের গা বমি দিয়ে আসতে পারে। গাজিয়াবাদের একটি স্ট্রিট ফুড বিক্রেতা এমন ম্যাগির রেসিপি তৈরি করেছেন, যে বেচাকেনা দ্বিগুণ হয়ে গিয়েছে। তাঁর ম্যাগি বিশেষত্ব হল তিনি ম্যাগি ফ্যান্টা দিয়ে রান্না করেন!

ফুডি ইনকার্নেট নামে এক ফুড ব্লগার এই আজব রেসিপির ভিডিয়ো ইউটিউবে শেয়ার করেছেন। ভিডিয়োটিতে দেখা গিয়েছে, একটি গরম প্যানে তেল ও সবজি ভাজার পর তাতে ফ্যান্টার বোতল থেকে পানীয়টি ঢেলে দিলেন ওই বিক্রেতা। এরপর অদ্ভূত মিশ্রণের মধ্যে নুডলস দিয়েদিলেন। কয়েকমিনিট পর রান্না হতেই ক্রেতাদের মধ্যে পরিবেশন করছেন তিনি।

যদি জীবনের ঝুঁকি নিতে চান, তাহলে এই বিচিত্র রেসিপিটির ভাইরাল ভিডিয়ো দেখতে পারেন…

ভিডিয়ো দেখার পর অনেকেই কমেন্ট বক্সে নিজের মতামত লিখেছেন। একজন লিখেছেন, একসময় ওই রাধুনি কেমিক্যাল ইঞ্জিনিয়ারিংয়ের ছাত্র ছিলেন!। আবার অপর এক ইউজার লিখেছেন এটি খেয়ে কি ব্লগার আদৌও বেঁচে আছেন? মজা করে এক ব্যক্তি লিখেছেন, এবার আমি আশা করছি, খুব তাড়াতাড়ি পেপসি চাও দেখতে পাব!

আরও পড়ুন: Immunity Booster: আবহাওয়ার খামখেয়ালিতে স্বাস্থ্য নিয়ে চিন্তিত! ইমিউনিটি বৃদ্ধি করতে এই ৫ পানীয়ই যথেষ্ট

Click on your DTH Provider to Add TV9 Bangla