Viral Maggi Recipe: আবার ভাইরাল হল ম্যাগির রেসিপি, এবার ফান্টা দিয়ে তৈরি করা হল এই ইন্সট্যান্ট নুডলস…

ভিডিয়োটি ১৮ নভেম্বর পোস্ট করা হয়েছিল। অল্প সময়ের মধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে এই ভিডিয়ো। এটি ১৩ হাজারেরও বেশি ভিউ এবং ১০ হাজার লাইক পেয়েছে।

Viral Maggi Recipe: আবার ভাইরাল হল ম্যাগির রেসিপি, এবার ফান্টা দিয়ে তৈরি করা হল এই ইন্সট্যান্ট নুডলস...

আমরা শুধু ইন্সট্যান্ট নুডলসই যে খালি পছন্দ করি এমনটা নয়। ম্যাগিকে নিয়ে অনেক রকমারি রেসিপির কথা ভাবা হয়েছে। তার মধ্যে এমন অনেক রেসিপি আছে যেগুলো বেশ জনপ্রিয়তাও পেয়েছে ভাল রকমের। এতটাই যে আমরা ইন্সট্যান্ট নুডুলসের রেসিপিগুলি নিয়ে সৃজনশীল হতে কোন কসরতই বাকি রাখি না। পনির নুডুলস থেকে নুডলস পাকোড়া এই সব ধরনের রেসিপিই আমরা বাড়িতে তৈরি করার চেষ্টা করি।

এতেই শেষ না। আমরা সোশ্যাল মিডিয়াতে দুধ, চকোলেট এবং আরও অনেক কিছু দিয়ে তৈরি ম্যাগির পরীক্ষামূলক নানান রেসিপিও খুঁজে পাই। সম্প্রতি, আমরা এমন একটি রেসিপি পেয়েছি যা আমাদের ম্যাগির রেসিপিগুলো সম্বন্ধে যাবতীয় ধ্যান ধারণাকে একটা নতুন মোড় দিয়েছে। সেটা হল ফ্যান্টায় তৈরি ম্যাগি ইনস্ট্যান্ট নুডলস।

ইউটিউব চ্যানেল ‘ফুডি ইনকার্নেট’ সম্প্রতি এই ভিডিয়োটি শেয়াল করেছে। যেখানে গাজিয়াবাদ, দিল্লি-এনসিআর-এ রাস্তার পাশের একটি দোকান দেখিয়েছে যে কীভাবে ফান্টা ম্যাগি তৈরি করা হয়।

৪ মিনিট ৭ সেকেন্ডের ভিডিয়োটি ‘ফুডি ইনকার্নেট’-এর প্রতিষ্ঠাতা অমর সিরোহির ফান্টা ম্যাগি সম্পর্কে বর্ণনা দিয়ে শুরু হয়। তারপর ক্যামেরাটি দোকানের দিকে ঘুরে যায় যেখানে পুরো রান্নার প্রক্রিয়াটি প্রদর্শিত হয়। এটি বিক্রেতা একটি প্যানে ঘি যোগ করা দিয়ে শুরু হয়। তারপর পেঁয়াজ, ক্যাপসিকাম, কাঁচা মরিচ এবং টমেটো দিয়ে একটি মিশ্রণ প্রস্তুত করা হয়। ফ্যান্টার একটি বোতল তারপর প্যানে যোগ করা হয়, যেখানে ম্যাগি ফোটানো হয়। এর জন্য মশলা, লবণ, হলুদ, ধনে, লাল লঙ্কা এবং অন্যান্য মশলা এক সঙ্গে মিশিয়ে রান্না করা হয়। সবশেষে, এই ম্যাগিতে চাট মশলা এবং লেবুর রস দিয়ে সাজিয়ে পরিবেশন করা হয়।

ভিডিয়োটি ১৮ নভেম্বর পোস্ট করা হয়েছিল। অল্প সময়ের মধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে এই ভিডিয়ো। এটি ১৩ হাজারেরও বেশি ভিউ এবং ১০ হাজার লাইক পেয়েছে।

এটি বেশ কিছু হাস্যকর মন্তব্যও পেয়েছে, যেখানে লোকেরা এই অনন্য রেসিপিতে বেশ কিছু মজার প্রতিক্রিয়া জানিয়েছেন। একজন মন্তব্য করেছেন, ‘থ্যানসের প্রতি আমার শ্রদ্ধা দিন দিন বেড়েই চলেছে! আমি এরপর থেকে আর কখনও ম্যাগি খেতে পারবো না এটা ভেবে।’ আরেকজন লিখেছেন, ‘ম্যাগি আর কখনও আগের মতো হবে না।’

আরও পড়ুন: Rainbow Salad: স্যালাড স্বাস্থ্যকর তো বটেই, একে সুস্বাদু করে তুলতে চান? তাহলে বাড়িতে চটজলদি বানিয়ে ফেলুন রেনবো স্যালাড…

আরও পড়ুন: Bengali Sweets: শীতের আমেজে মন খুশ করতে বানিয়ে ফেলুন আম-মাখা সন্দেশ! রইল তার রেসিপি

আরও পড়ুন: Recipe: দীপাবলির রাতে মেক্সিকান ট্যাকস তৈরি করুন ভারতীয় স্টাইলে! রইল চানার তৈরি ট্যাকসের রেসিপি

Related News

Click on your DTH Provider to Add TV9 Bangla