Ishan Kishan: ঈশান কিষাণের বায়ে হাত কা খেল! জোড়া ছক্কা হাঁকিয়ে ম্যাচ ফিনিশ…

Watch Video: বুচি বাবু টুর্নামেন্টে ঝাড়খণ্ডের প্রথম ইনিংসে সেঞ্চুরি করেছিলেন ঈশান কিষাণ। ঝাড়খণ্ডের ক্যাপ্টেন দ্বিতীয় ইনিংসেও রানের ধারাবাহিকতা বজায় রাখেন। জোড়া ছক্কা হাঁকিয়ে মধ্যপ্রদেশের বিরুদ্ধে ঝাড়খণ্ডকে জিতিয়েছেন ঈশান।

Ishan Kishan: ঈশান কিষাণের বায়ে হাত কা খেল! জোড়া ছক্কা হাঁকিয়ে ম্যাচ ফিনিশ...
ঈশান কিষাণের বায়ে হাত কা খেল! জোড়া ছক্কা হাঁকিয়ে ম্যাচ ফিনিশ...
Follow Us:
| Updated on: Aug 19, 2024 | 12:32 PM

কলকাতা: ঈশান কিষাণ ইজ ব্যাক… এ কথাই বলছেন তাঁর অনুরাগীরা। বুচি বাবু টুর্নামেন্টে ছাপ রাখছেন ঝাড়খণ্ডের উইকেটকিপার ব্যাটার। প্রথম ইনিংসে সেঞ্চুরি করে ঘরোয়া ক্রিকেটে প্রত্যাবর্তন রাঙিয়ে রেখেছিলেন ঈশান কিষাণ (Ishan Kishan)। এ বার ঝাড়খণ্ডের ক্যাপ্টেন দ্বিতীয় ইনিংসেও রানের ধারাবাহিকতা বজায় রেখেছেন। জোড়া ছক্কা হাঁকিয়ে মধ্যপ্রদেশের বিরুদ্ধে ঝাড়খণ্ডকে জিতিয়েছেন ঈশান।

বুচি বাবু টুর্নামেন্টে ঝাড়খণ্ডের হয়ে প্রথম ইনিংসে ১১৪ বলে ১০৭ রানের ইনিংস উপহার দিয়েছিলেন ক্যাপ্টেন ঈশান। এরপর দ্বিতীয় ইনিংসেও ম্যাচ ফিনিশের দায়িত্ব আসে তাঁর কাঁধে। জয়ের জন্য ১২ রান প্রয়োজন ছিল ঝাড়খণ্ডের। সেই সময় জোড়া ছয় মেরে ম্যাচ বের করে নেন ঈশান। তাঁর ৪১ রানের অপরাজিত ইনিংস মধ্যপ্রদেশের বিরুদ্ধে ঝাড়খণ্ডকে ২ উইকেটে জিততে সাহায্য করেছে।

প্রথম ইনিংসে ২২৫ রানে অলআউট হয় মধ্যপ্রদেশ। এরপর ঈশানের সেঞ্চুরির সুবাদে ঝাড়খণ্ড ৬৪ রানের লিড নেয়। মধ্যপ্রদেশের হয়ে দ্বিতীয় ইনিংসে অনিকেত ভার্মা সেঞ্চুরি করেন। মধ্যপ্রদেশ ২৩৮ রানে অলআউট হয়। চতুর্থ ইনিংসে ১৭৫ রানের টার্গেট ছিল ঝাড়খণ্ডের। সেখানে ১০১ রানের মাথায় ৪ উইকেট হারিয়ে ফেলে ঈশানের টিম। এরপর ঈশান এবং তাঁর টিমের বাকিরা দলকে এগিয়ে নিয়ে যেতে থাকেন। এরপর ৫৫তম ওভারে ঝাড়খণ্ডের জয়ের জন্য টার্গেট দাঁড়ায় ১২। আকাশ রাজাওয়াতকে ওভারের প্রথম বলে ছয় মারেন ঈশান। এরপর ওভারের তৃতীয় বলেও ছয় মেরে দলকে জেতান ঈশান।

সোশ্যাল মিডিয়ায় ফের ট্রেন্ডিংয়ে ফিরেছেন ঈষান কিষাণ। কে বলতে পারে, তাঁর এই ধারাবাহিকতা দেখে, ভারতের হেড কোচ গৌতম গম্ভীর এবং ভারতীয় টিম ম্যানেজমেন্ট তাঁকে বাংলাদেশ সিরিজের জন্য বেছে নিতেই পারে।