Achinta Sheuli: দেশে ফিরলেন সোনার ছেলে, অচিন্ত্যকে গ্র্যান্ড ওয়েলকাম ভারতীয় সেনার

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: Tithimala Maji

Updated on: Aug 08, 2022 | 2:09 PM

Achinta returns Home: ফুল, মালায় সোনার ছেলেকে বরণ করে নেন সেনা অফিসাররা।

Achinta Sheuli: দেশে ফিরলেন সোনার ছেলে, অচিন্ত্যকে গ্র্যান্ড ওয়েলকাম ভারতীয় সেনার
সোনার ছেলেকে স্বাগত
Image Credit source: Twitter

নয়াদিল্লি: আন্তর্জাতিক মঞ্চে দেশ তথা বাংলার মুখ উজ্জ্বল করে দেশের ফিরলেন সোনার ছেলে অচিন্ত্য শিউলি। ভারোত্তোলনে ৩১৩ কিলো ওজন তুলে কমনওয়েলথ গেমসে সোনার পদক জিতেছেন হাওড়ার দেউলপুরের ছেলে অচিন্ত্য। তাঁর এই সাফল্য যতটা উচ্ছ্বসিত বাংলা ঠিক ততটাই ভারতীয় সেনা। আর্মির হাবিলদার অচিন্ত্যকে জব্বলপুরে দারুণ কায়দায় স্বাগত জানাল ভারতীয় সেনা। জাতীয় পতাকা ও ‘ভারত মাতা কি জয়’ স্লোগানে পথঘাট মুখরিত হল। ব়্যালি দেখে সাধারণ মানুষও নিজেদের আটকাতে পারেননি। তাঁরাও স্লোগান দিতে থাকেন। বাইকে সেনা জওয়ানদের শোভাযাত্রা দেখতে পথের দুপাশে লোক দাঁড়িয়ে যায়।অচিন্ত্যকে আনতে বিমানবন্দর থেকে সেনা জওয়ানরা বাইক ব়্যালি করে নিয়ে আসেন। ফুল, মালায় সোনার ছেলেকে বরণ করে নেন সেনা অফিসাররা।

মধ্যপ্রদেশের জব্বলপুরের টেকনিক্যাল ট্রেনিং রেজিমেন্টে অচিন্ত্যকে গ্র্যান্ড ওয়েলকাম জানান সেনা অফিসাররা। গলায় পরিয়ে দেওয়া হয় মালা। অচিন্ত্য এখানেই হাবিলদার পদে কর্মরত। বার্মিংহ্যাম জয় করে ফেরা অচিন্ত্যর জন্য শহরের বিভিন্ন জায়গায় ব়্যালি বের করা হয়। টিভি ৯-এর প্রতিনিধিকে অচিন্ত্য জানান, এই মুহূর্তটা তাঁর কাছে ভীষণ দামি। কমনওয়েলথ গেমসে পদক জয়ের লক্ষ্য দিনরাত এক করে পরিশ্রম করেছেন বাংলার ছেলে। পরিশ্রমের ফল মিলেছে। ইংরেজদের দেশ থেকে সোনার পদক নিয়ে দেশে ফিরেছেন। সোনার পদক দেশকে উৎসর্গ করেছেন।

গত শনিবার দেশে ফিরেছেন অচিন্ত্য, মীরাবাঈ চানু, গুরদীপ সিংরা। অমৃতসর বিমানবন্দরে তাঁদের দারুণভাবে স্বাগত জানানো হয়। অচিন্ত্যকে দেওয়া হয় ফুলের তোড়া ও মিষ্টি। সব ঠিকঠাক থাকলে অচিন্ত্যর আজই বাংলায় ফিরছেন। ভারোত্তোলনে ভারতীয় আর্মির সদস্য হিসেবে সোনা জিতেছেন অচিন্ত্য এবং জেরেমি লালরিননুনগা। নায়েব সুবেদার পদে রয়েছেন জেরেমি।

Latest News Updates

Follow us on

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla