এবির পরিবারে এল রাজকন্যা

তৃতীয়বারের জন্য বাবা হলেন "মি. ৩৬০" ডিগ্রি।

এবির পরিবারে এল রাজকন্যা
এবির পরিবারে এল রাজকন্যা (সৌজন্যে-টুইটার)
Sanghamitra Chakraborty

|

Nov 20, 2020 | 11:32 AM

TV9 বাংলা ডিজিটাল : দক্ষিণ আফ্রিকার ব্যাটসম্যান এবং আইপিএলে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের ক্রিকেটার এবি ডেভিলিয়ার্সের (AB de Villiers) পরিবারে এল নতুন সদস্য। ১১ নভেম্বর কন্যা সন্তানের জন্ম দেন এবির স্ত্রী ড্যানিয়েল (Danielle)। তৃতীয়বারের জন্য বাবা হলেন বিশ্বখ্যাত এই ব্যাটসম্যান । ছোট্ট পরীর জন্মের পরে তাঁর সোশ্যাল মিডিয়াতে ভক্তদের এই সুসংবাদ দেন ডেভিলিয়ার্স নিজেই। মেয়ের নাম রেখেছেন ইয়েন্টা ডেভিলিয়ার্স।

এবি-র সঙ্গে তাঁর স্ত্রী ড্যানিয়েল ডেভিলিয়ার্সও তাঁদের মেয়ের একটি ছবি শেয়ার করেছেন। দীর্ঘদিন ডেটিং করার পর ২০১৩ সালের মার্চ মাসে বিয়ে করে ডেভিলিয়ার্স। তাদের বড় ছেলের নাম আব্রাহাম ডিভিলিয়ার্স আর ছোট ছেলে জন রিচার্ড ডেভিলিয়ার্স। আব্রাহামের জন্ম হয়েছিল ২০১৫ এবং জন রিচার্ডের জন্ম ২০১৭ সালে।

“মি. ৩৬০” ডিগ্রি আসন্ন বিগ ব্যাশ লিগ থেকে সরে দাঁড়িয়েছেন পরিবারের সঙ্গে সময় কাটাবেন বলে। সদ্য শেষ হওয়া আইপিএলে, আরসিবি এলিমিনেটরে সানরাইজার্সের কাছে হেরে লিগ শেষ করে। কিন্তু এবি ১৫ ম্যাচে খেলে ১৫৮.৭৪ স্ট্রাইক রেটে ৪৫৪ রান করেন। এর মধ্যে ৫ টি হাফ-সেঞ্চুরিও ছিল।

২০১৮ সালে সব ধরণের আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেওয়ার কথা ঘোষণা করেন।সম্প্রতি ২০২০-তে এবি জানান তিনি টি-২০ বিশ্বকাপে ফিরে আসতে চান। ৩৬ বছর বয়সী এই তারকা ক্রিকেটার ভবিষ্যতে আর দেশের হয়ে খেলেন কিনা সেটাই দেখার।

Follow us on

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla