KKR, IPL 2024: ভিডিয়ো: রেমালের চোখরাঙানি উপেক্ষা করে রাজপথে KKR-এর সমর্থকরা

Watch Video: গৌতম গম্ভীরের জমানায় নাইট শিবিরে ফের সোনার সময় ফিরল। রবিবার রাতে ১৭তম আইপিএলের ফাইনালে সানরাইজার্স হায়দরাবাদকে হারিয়ে তৃতীয় বার আইপিএল ট্রফি জিতল কলকাতা নাইট রাইডার্স। চিপকের আকাশে-বাতাসে উড়েছিল বেগুনি আবির। রবি-রাতে কলকাতার অবস্থা কেমন ছিল? রইল ভিডিয়ো।

KKR, IPL 2024: ভিডিয়ো: রেমালের চোখরাঙানি উপেক্ষা করে রাজপথে KKR-এর সমর্থকরা
ভিডিয়ো: রেমালের চোখরাঙানি উপেক্ষা করে রাজপথে KKR-এর সমর্থকরাImage Credit source: BCCI
Follow Us:
| Updated on: May 27, 2024 | 2:01 PM

কলকাতা: ঘূর্ণিঝড় রেমালের দাপট কতখানি? বাংলা এবং বাংলাদেশে তার বেশ আভাস মিলেছে। শহরের বিভিন্ন জায়গায় গাছ ভেঙে বেশ ক্ষয়ক্ষতি হয়েছে। বিভিন্ন জায়গায় হাঁটু অবধি জল জমেছে। লকাতা শহরে বাড়ি ভাঙার খবরও পাওয়া গিয়েছে। একইসঙ্গে একাধিক জেলায় লাল সতর্কতা জারি করা হয়েছে। কলকাতা ও দুই ২৪ পরগণায় অতি ভারী বৃষ্টিপাত ও ঝড়ের পূর্বাভাস দেওয়া হয়েছে। বাংলায় এই রেমালের চোখরাঙানির মধ্যেই চিপকে রবিবার রাতে কেকেআর (KKR) আইপিএল (IPL) চ্যাম্পিয়ন হয়েছে। সোশ্যাল মিডিয়ায় রবি-রাতে কলকাতা শহরের কয়েকটি ভিডিয়ো ভাইরাল হয়েছে। যেখানে দেখা গিয়েছে ঘূর্ণিঝড়কে তোয়াক্কা না করে বেশ কয়েকজন কেকেআরের অনুরাগী নাইটদের জয় সেলিব্রেট করতে রাজপথে নেমেছেন।

মহেন্দ্র সিং ধোনির ডেরায় অরেঞ্জ আর্মিকে সুপার সানডে-তে হারিয়েছে কেকেআর। তারপর চিপকের আকাশে-বাতাসে উড়েছিল বেগুনি আবির। আর সেই সময় কলকাতার অবস্থা কেমন ছিল? চিপকে রবি-রাতে কেকেআর আইপিএল চ্যাম্পিয়ন হতেই কলকাতায় থাকা একাধিক নাইট অনুরাগী রাস্তায় নেমে পড়েন। সোশ্যাল মিডিয়ায় দেখা যায় বৃষ্টির মাঝেই তাঁরা ‘কেকেআর চ্যাম্পিয়ন’ বলে স্লোগান দিতে থাকেন। তাঁদের মুখে শোনা যায়, ‘করব লড়ব জিতব রে।’

সত্যিই কেকেআর এ বারের আইপিএলে করল, লড়ল এবং জিতলও। নাইটদের এই জয় নিয়ে বহুদিন আলোচনা চলবে। দীর্ঘ ১০ বছরের ট্রফির খরা কাটলে যেমনটা হল আর কী। নাইট শিবিরে এখন খুশির হাওয়া। চলছে সেলিব্রেশন। আর এই সেলিব্রেশন তো হওয়ারই কথা। গৌতম গম্ভীর, চন্দ্রকান্ত পণ্ডিত এবং শ্রেয়স আইয়ার ত্রয়ীর মাস্টারস্ট্রোক যে মিলে মিশে কেকেআরকে তৃতীয় আইপিএল খেতাব এনে দিল।