বিরাট-রাহুলদের জন্য ফটোগ্রাফার হলেন অনুষ্কা-আথিয়া

ছবিতে দেখা যায় ৯০ দশকের বয় ব্যান্ডের মতো পোজ দিয়েছেন বিরাট কোহলি (Virat Kohli), কেএল রাহুল (KL Rahul), ইশান্ত শর্মা (Ishant Sharma), উমেশ যাদব (Umesh Yadav) ও মায়াঙ্ক আগরওয়ালরা (Mayank Agarwal)। মুহূর্তের মধ্যে ভাইরাল সে ছবি।

বিরাট-রাহুলদের জন্য ফটোগ্রাফার হলেন অনুষ্কা-আথিয়া
বিরাট-রাহুলদের জন্য ফটোগ্রাফার হলেন অনুষ্কা-আথিয়া (সৌজন্যে-কেএল রাহুল ইন্সটাগ্রাম)
Follow Us:
| Edited By: | Updated on: Jul 30, 2021 | 12:31 PM

ইংল্যান্ড (England) ডায়েরি পূর্ণ করতে ক্যামেরার সামনে পোজ দিলেন বিরাট কোহলি-কেএল রাহুলরা। ফটোগ্রাফার কারা শুনলে চমকে যেতেই পারেন। কোহলি-রাহুলদের লেন্সবন্দি করলেন অনুষ্কা শর্মা (Anushka Sharma) ও আথিয়া শেঠীরা (Athiya Shetty)। জো রুটদের বিরুদ্ধে ৫ ম্যাচের টেস্ট সিরিজের জন্য ভারতীয় ক্রিকেটাররা বর্তমানে ডারহ্যামে রয়েছেন।

ইংল্যান্ড সফরে পরিবারকে সঙ্গে রাখার সুযোগ পেয়েছে ভারতীয় ক্রিকেটাররা। বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের পর লন্ডনে ছুটি কাটিয়েছেন ইশান্ত শর্মারা। ক্রিকেটাররা তাঁদের ওয়াগসদের (স্ত্রী ও বান্ধবী) সঙ্গে কখনোও লন্ডনের রাস্তায়, তো কখনও রেস্তোরায় পোজ দিয়ে ছবি তুলেছেন। তেমনই একটি ছবি আজ, শুক্রবার ইন্সটাগ্রামে পোস্ট করেছেন কেএল রাহুল। সেই ছবিতে দেখা যায় ৯০ দশকের বয় ব্যান্ডের মতো পোজ দিয়েছেন বিরাট কোহলি (Virat Kohli), কেএল রাহুল (KL Rahul), ইশান্ত শর্মা (Ishant Sharma), উমেশ যাদব (Umesh Yadav) ও মায়াঙ্ক আগরওয়ালরা (Mayank Agarwal)। মুহূর্তের মধ্যে ভাইরাল সে ছবি। ছবিটির ক্যাপশনে রাহুল লেখেন, “সোয়াইপ রাইট (ডানদিকে ঘোরান)।”

View this post on Instagram

A post shared by KL Rahul? (@rahulkl)

তবে এই ছবির নেপথ্যে থাকা ক্রিকেটারদের ওয়াগয়সদের পরিশ্রমের ছবিটিও পোস্ট করতে ভোলেননি রাহুল। সেই ছবিতে দেখা যায় অনুষ্কা শর্মা-আথিয়া শেঠীরা ঠিক কতটা পরিশ্রম করে সেই ছবিটি তুলেছিলেন। অনুষ্কাদের সঙ্গে ছিলেন উমেশ যাদবের স্ত্রী তান্য ওয়াদওয়া (Tanya Wadhwa) এবং বিসিসিআই মিডিয়া টিমের সিনিয়র প্রোডিওসার রজল আরোরা (Rajal Arora)। কেএল রাহুল ওই ছবিতে ইশান্ত শর্মার (Ishant Sharma) স্ত্রী প্রতিমা সিং (Pratima Singh) ও মায়াঙ্ক আগরওয়ালের (Mayank Agarwal) স্ত্রী আশিথা সুদকেও (Aashita Sood) ট্যাগ করেন।

Anushka Sharma and Athiya Shetty turn photographers as Virat Kohli KL Rahul and others pose like 90s boy band

বিরাট-রাহুলদের ছবি তুলছেন আথিয়া-অনুষ্কা (সৌজন্যে-কেএল রাহুল ইন্সটাগ্রাম)

এই সপ্তাহের শুরুতেই ইশান্ত শর্মার স্ত্রী প্রতিমা সিং ইন্সটাগ্রামে একটি গ্রুপ ফটো শেয়ার করেন। যেখানে দেখা যায় ইশান্ত-প্রতিমার সঙ্গে রয়েছেন রজল আরোরা ও রাহুল-আথিয়া।

শুধু তাই নয়। অনুষ্কা শর্মার ছবিও তুলে দিয়েছেন আথিয়া শেঠী। বিরাটপত্নীর ইন্সটাগ্রামে ঢুঁ মারলে দেখা যায়, অনুষ্কা তাঁর ছবি তুলে দেওয়ার ক্রেডিটও দিয়েছেন আথিয়াকে।

সব মিলিয়ে বেশ ভালোই ছুটি কাটালেন বিরাট কোহলিরা। তবে সামনেই ২২ গজের হাড্ডাহাড্ডি লড়াই শুরু হবে। ছুটি কাটিয়ে এখন ফোকাস সেখানেই। উল্লেখ্য, ৪ অগস্ট শুরু হবে ভারত-ইংল্যান্ড (India vs England) টেস্ট সিরিজ।

আরও পড়ুন: India Vs England: করোনা আতঙ্ক কাটিয়ে অনুশীলনে কোহলিরা