India vs Sri Lanka 2021: করোনার কবলে চাহাল-গৌতম, শ্রীলঙ্কাতেই আইসোলেশনে

শ্রীলঙ্কায় থাকা ভারতীয় দলের অন্দরে করোনা আক্রান্তের সংখ্যা বাড়ল।

India vs Sri Lanka 2021: করোনার কবলে চাহাল-গৌতম, শ্রীলঙ্কাতেই আইসোলেশনে
করোনা আক্রান্ত যুজবেন্দ্র চাহাল-কৃষ্ণাপ্পা গৌতম
Follow Us:
| Edited By: | Updated on: Jul 30, 2021 | 1:18 PM

কলম্বো: শ্রীলঙ্কার কাছে টি-২০ সিরিজ হারার পর আরও এক খারাপ খবর ভারতীয় শিবিরে। ভারতীয় ক্রিকেটার ক্রুণাল পান্ডিয়ার পর করোনা (COVID-19) আক্রান্ত হলেন যুজবেন্দ্র চাহাল (Yuzvendra Chahal) ও কৃষ্ণাপ্পা গৌতম (Krishnappa Gowtham)। তিন দিন আগে (২৭ জুলাই) শ্রীলঙ্কায় থাকা ভারতীয় দলের ক্রিকেটার ক্রুণাল পান্ডিয়ার (Krunal Pandya) করোনা পজিটিভ হওয়ার খবর আসে। সেই দিন থেকেই তাঁর সংস্পর্শে আসা ৮ ক্রিকেটার আইসোলেশনে রয়েছেন।

সংবাদ সংস্থা এএনআইয়ের তরফে জানানো হয়েছে, যুজবেন্দ্র চাহাল ও কৃষ্ণাপ্পা গৌতম করোনা সংক্রামিত হয়েছেন। এএনআইয়ের সূত্রের খবর অনুযায়ী, “দুর্ভাগ্যবশত ওদের করোনা পরীক্ষার ফল পজিটিভ এসেছে। ওরা ক্রুণালের সংস্পর্শে এসেছিল এবং টিম হোটেলে দলের বাকি সদস্যদের থেকে আলাদাই ছিল।”

ক্রুণালের করোনা আক্রান্তের খবর আসে দ্বিতীয় টি-২০ ম্যাচের দিন। যার জেরে সেদিন ম্যাচ স্থগিত করা হয়। তাঁর সংস্পর্শে আসার জন্য টিম ইন্ডিয়ার আট ক্রিকেটারের [পৃথ্বী শ (Prithvi Shaw), সূর্যকুমার যাদব (Suryakumar Yadav), হার্দিক পান্ডিয়া (Hardik Pandya), দীপক চাহার (Deepak Chahar), মণীশ পাণ্ডে (Manish Pandey), ঈশান কিষাণ (Ishan Kishan) ও কৃষ্ণাপ্পা গৌতম (K Gowtham)] করোনা পরীক্ষার রিপোর্ট নেগেটিভ আসার পরও, সেদিন থেকেই তাঁরা আইসোলেশনে ছিলেন।

শ্রীলঙ্কা সরকারের নির্দেশিকা অনুযায়ী, কোনও ব্যক্তি করোনা আক্রান্ত হলে তাঁকে কমপক্ষে ১০দিন আইসোলেশনে থাকতে হবে। তার পর সেই ব্যাক্তির করোনা পরীক্ষার ফল নেগেটিভ এলে তিনি সেই দেশ ছেড়ে আসতে পারবেন। আজ সকালেই এই দুই ক্রিকেটারের করোনা ধরা পড়ে। জানা গেছে, ক্রুণাল পান্ডিয়া, যুজবেন্দ্র চাহাল ও কৃষ্ণাপ্পা গৌতম ছাড়া আইসোলেশনে থাকা বাকি ক্রিকেটাররা (হার্দিক পান্ডিয়া, ঈশান কিষাণ,মণীশ পান্ডে, দীপক চাহার) ভারতীয় দলের সঙ্গে আজ দেশের উদ্দেশ্যে রওনা দেবেন।

তবে পৃথ্বী শ ও সূর্যকুমার যাদব ধাওয়ানদের সঙ্গে দেশে ফিরছেন না। তাঁরা দু’জন রুটদের বিরুদ্ধে ৫ ম্যাচের টেস্ট সিরিজের জন্য শ্রীলঙ্কা থেকেই পৌঁছে যাবেন ইংল্যান্ডে।