Arjun Tendulkar: সচিনপুত্রের সঙ্গে ডেটিংয়ে কোহলিকে প্রপোজ করা সুন্দরী, কে তিনি?

সচিনপুত্রের (Sachin Tendulkar) সঙ্গে ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন ওয়াট। লন্ডনের এক রেস্তোরাঁয় ড্যানিয়েলের সঙ্গে দেখা যায় অর্জুনকে। তাহলে কি বিরাট কোহলিকে প্রকাশ্যে বিয়ের প্রস্তাব দেওয়া তরুণীর সঙ্গে ডেটিং করছেন সচিনপুত্র? বিস্তর গুঞ্জন ক্রিকেটমহলে।

Arjun Tendulkar: সচিনপুত্রের সঙ্গে ডেটিংয়ে কোহলিকে প্রপোজ করা সুন্দরী, কে তিনি?
বিরাট ও অর্জুনের সঙ্গে ওয়াট। ছবি: টুইটার
Follow Us:
| Edited By: | Updated on: Jun 28, 2022 | 5:15 PM

লন্ডন: ৮ বছর আগের এক ঘটনা। প্রকাশ্যেই বিরাট কোহলিকে (Virat Kohli) বিয়ের প্রস্তাব দিয়েছিলেন এক ব্রিটিশ সুন্দরী। তিনি আবার ইংল্যান্ডের জাতীয় দলের ক্রিকেটারও। ২০১৪ সালে তাঁর সেই টুইট শোরগোল ফেলে দেয় ক্রিকেটদুনিয়ায়। তখনও অনুষ্কা শর্মার সঙ্গে সাত পাঁকে বাধা পড়েননি বিরাট কোহলি। প্রাক্তন ভারত অধিনায়কের প্রেমে পড়েছিলেন ইংল্যান্ডের সেই ক্রিকেটার। ২০১৪ সালে টি-টোয়েন্টি বিশ্বকাপের সময়ই কোহলির ব্যাটিং দেখার পর প্রকাশ্যেই তাঁকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন ড্যানিয়েল ওয়াট (Danielle Wyatt)। ইংল্যান্ডের মহিলা ক্রিকেট দলের অলরাউন্ডারের সেই টুইট শোরগোল ফেলে দিয়েছিল। ওই বছরের শেষেই ওয়াটকে একটি ব্যাট উপহার দিয়েছিলেন বিরাট কোহলি। ড্যানিয়েল-বিরাট সম্পর্ক অবশ্য কখনই শুরু হয়নি। ক্রিকেটমহলের দাবি, ওয়াটের একতরফা ভালোবাসা হিসেবেই থেকে গিয়েছে ওই সম্পর্ক। যদিও বিরাট কোহলি আর ড্যানিয়েল দু’জনেই খুব ভালো বন্ধু। পরবর্তীতে কোহলির ব্যাটিং দেখে আরও অনেক টুইটও করেন ইংল্যান্ডের এই মহিলা ক্রিকেটার।

সেই ড্যানিয়েলের সঙ্গেই কি এ বার প্রেম করছেন অর্জুন তেন্ডুলকর (Arjun Tendulkar)? সচিনপুত্রের (Sachin Tendulkar) সঙ্গে ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন ওয়াট। লন্ডনের এক রেস্তোরাঁয় ড্যানিয়েলের সঙ্গে দেখা যায় অর্জুনকে। তাহলে কি বিরাট কোহলিকে প্রকাশ্যে বিয়ের প্রস্তাব দেওয়া তরুণীর সঙ্গে ডেটিং করছেন সচিনপুত্র? বিস্তর গুঞ্জন ক্রিকেটমহলে।

বিরাটকে প্রকাশ্যে বিয়ের প্রস্তাব দেওয়া সেই টুইট-

সচিনের পরিবারের সঙ্গেও ড্যানিয়েলের পরিবার বেশ ঘনিষ্ঠ। অর্জুন আর ড্যানিয়েল দু’জনেই খুব ভালো বন্ধু। প্রত্যেক বছরই ইংল্যান্ডে ২ মাসের জন্য ঘুরতে যায় সচিনের পরিবার। ওয়াটের বাড়িতেও ঘুরতে যান সচিন, অর্জুনরা। লর্ডসে বিশেষ অনুশীলনও করেন অর্জুন তেন্ডুলকর। ওখানে নেট সেশনে ড্যানিয়েল ওয়াটকে বোলিংও করতেন সচিনপুত্র। এ প্রসঙ্গে ২ বছর আগে ড্যানিয়েল বলেছিলেন, ‘ধীরে ধীরে অর্জুনের বোলিংয়ের গতি অনেক বাড়ছে। ও সবসময়ই আমাকে বাউন্সার দেওয়ার হুমকি দিত। আর ভয় দেখিয়ে বলত, তোমার মাথায় গিয়ে ওই বল লাগবে। এখন আমি সত্যি সত্যি ওর বল খেলতে ভয় পাই। ওকে আর বোলিং করতেও বলি না। ধীরে ধীরে খুব বিধ্বংসী হয়ে উঠছে ও।’

৩১ বছরের ড্যানিয়েলের আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক হয় ২০১০ সালে ভারতের বিরুদ্ধে। দেশের হয়ে ৯৩টা একদিনের ম্যাচ খেলার পাশাপাশি ১২৪টা টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন। অর্জুন তেন্ডুলকরের বয়স এখন ২২ বছর। অর্জুনের চেয়ে ৯ বছরের বড় ড্যানিয়ে। নিজের চেয়ে ৫ বছরের বড় অঞ্জলিকে বিয়ে করেছিলেন সচিন তেন্ডুলকর। প্রেম তো আর বয়সের অঙ্ক দেখে হয় না। অর্জুন আর ড্যানিয়েলের সম্পর্কও কি সে দিকেই এগোচ্ছে? উত্তর যাই হোক, দু’জনের মধ্যে বন্ধুত্বের রসায়ন যে বেশ গাঢ় তা আর বলার অপেক্ষার রাখে না।

আরও পড়ুন: Wimbledon: উইম্বলডনে মিষ্টি মুহূর্ত, ম্যাচ হারলেও…