India New Jersey: নতুন জার্সি পরে টি-২০ বিশ্বকাপে নামতে তৈরি বিরাট-রোহিতরা

T20 World Cup: নতুন জার্সি নিয়ে ভারত অধিনায়ক বিরাট কোহলি বলেন, "এই জার্সি পরে সত্যিকার অর্থেই ভীষণ গর্বিত বোধ করছি। নিঃসন্দেহে এটা এক বিশেষ জার্সি। এবং, আমি এই জার্সি পরে মাঠে নেমে খেলার জন্য অপেক্ষায় রয়েছি।"

India New Jersey: নতুন জার্সি পরে টি-২০ বিশ্বকাপে নামতে তৈরি বিরাট-রোহিতরা
India New Jersey: নতুন জার্সি পরে টি-২০ বিশ্বকাপে নামতে তৈরি বিরাট-রোহিতরা
Follow Us:
| Edited By: | Updated on: Oct 13, 2021 | 4:24 PM

নয়াদিল্লি: অপেক্ষার অবসান। কথামতো আজ, ১৩ ই অক্টোবর বুধবার আসন্ন টি-২০ বিশ্বকাপের (T20 World Cup) জন্য বিসিসিআইয়ের (BCCI) পক্ষ থেকে ভারতের জার্সি (India New Jersey) উন্মোচন করা হল। বিরাটদের এই নতুন জার্সির নাম দেওয়া হয়েছে বিলিয়ন চিয়ার্স জার্সি (Billion Cheers Jersey)।

বিসিসিআইয়ের তরফে টুইটারে কোহলিদের নতুন জার্সির ছবি পোস্ট করে ক্যাপশনে লেখা হয়, “প্রকাশ করা হল বিলিয়ন চিয়ার্স জার্সি। এই জার্সির ডিজাইন কোটি কোটি ভক্তদের সমর্থনের দ্বারা অনুপ্রাণিত।”

ভারতের নতুন জার্সি প্রস্তুতকারক সংস্থা এমপিএল স্পোর্টের তরফে টুইটারে লেখা হয়, “এটা শুধু একটি দল নয়, তারা ভারতের গর্ব। এটি শুধু একটি জার্সি নয়, এটি এক বিলিয়ন ভক্তের আশীর্বাদ।”

এমপিএল স্পোর্টসের তরফে টুইটারে এক ভিডিও পোস্ট করা হয়। সেখানে ভারতীয় দলের ক্রিকেটাররা জার্সি নিয়ে ও আসন্ন বিশ্বকাপের জন্য বার্তা দিয়েছেন। ভিডিও বার্তায় ভারত অধিনায়ক বিরাট কোহলি বলেন, “এই জার্সি পরে সত্যিকার অর্থেই ভীষণ গর্বিত বোধ করছি। বিলিয়ন সমর্থকদের চিয়ার্স করার মুহূর্তকে এক ডিজাইনে তুলে ধরা সত্যিই অনবদ্য। নিঃসন্দেহে এটা এক বিশেষ জার্সি। এবং, আমি এই জার্সি পরে মাঠে নেমে খেলার জন্য অপেক্ষায় রয়েছি।”

ভারতের সহ-অধিনায়ক রোহিত শর্মা বলেন, “এই সময় নিজেদের সেরাটা উজাড় করে দেওয়ার সম্পূর্ণ দায়িত্ব আমাদের। আর সেই দায়িত্বটা আমাদের ওপর অনেক বেশি কারণ আমরা যখন বিলিয়ন সমর্থকদের চিয়ার্সকে ধারণ করছি। আমরা এর জন্য তৈরি।”

ভারতের তারকা বোলার জসপ্রীত বুমরা বলেন, “এমপিএল স্পোর্টস ও বিসিসিআইয়ের পক্ষ থেকে এই ধরণের জার্সি প্রকাশ করাটা বেশ ভালো উদ্যোগ। এটার সঙ্গে সমর্থকদের অনুভূতিও জড়িয়ে রয়েছে।”

রোহিত-বুমরাদের পাশাপাশি সূর্যকুমার যাদব বলেন, “এটা অসাধারণ জার্সি, এবং আমার এর ডিজাইন ভীষণ পছন্দ হয়েছে। কারণ, এখন দর্শকরা স্টেডিয়ামে উপস্থিত থাকতে না পারলেও তাদের আশীর্বাদ সব সময় আমাদের সঙ্গে থাকবে।”

ভারতের কিপার-ব্যাটার কেএল রাহুল বলেন, “যখন আপনি জানতে পারেন এই জার্সিটা বানানো হয়েছে বিলিয়ন সমর্থকদের চিয়ার্স দিয়ে, সেই সমর্থকরা যারা আমাদের সব সময় যে কোনও পরিস্থিতিতে সমর্থন করে গিয়েছেন, তখন সেটা সত্যিই গুরুত্বপূর্ণ হয়ে ওঠে।”

এমপিএল স্পোর্টসের পক্ষ থেকে মহিলা ও পুরুষদের জার্সির দাম রাখা হয়েছে ১৭৯৯ টাকা। তবে বিরাট কোহলি ও রোহিত শর্মার নাম ও জার্সির নম্বর লেখা জার্সি যদি কোনও সমর্থন কিনতে চান তাহলে সেই জার্সির দাম পড়বে ১৯৯৯ টাকা। কলার দেওয়া ও কলার ছাড়া দুই ধরণের বিলিয়ন চিয়ার্স ফ্যান জার্সিও তৈরি করেছে বিরাটদের জার্সি প্রস্তুতকারক সংস্থা।

আরও পড়ুন: MS Dhoni: মেন্টরের দায়িত্ব পালনের জন্য পারিশ্রমিক নেবেন না মাহি