IPL 2022: জ্বর নিয়ে হাসপাতালের বিছানায় শুয়ে কী বার্তা দিলেন দিল্লির ওপেনার পৃথ্বী?

Prithvi Shaw: মহেন্দ্র সিং ধোনির চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে রবিরাতের ম্যাচের আগে হঠাৎ করেই জানা গেল হাসপাতালে ভর্তি দিল্লি ক্যাপিটালসের তারকা ওপেনার পৃথ্বী শ।

IPL 2022: জ্বর নিয়ে হাসপাতালের বিছানায় শুয়ে কী বার্তা দিলেন দিল্লির ওপেনার পৃথ্বী?
IPL 2022: জ্বর নিয়ে হাসপাতালের বিছানায় শুয়ে কী বার্তা দিলেন দিল্লির ওপেনার পৃথ্বী?Image Credit source: Twitter
Follow Us:
| Edited By: | Updated on: May 08, 2022 | 7:50 PM

মুম্বই: আর কিছুক্ষণ পর ডিওয়াই পাতিল স্টেডিয়ামে রবিবারের ডাবল হেডারের দ্বিতীয় ম্যাচে, মহেন্দ্র সিং ধোনির চেন্নাই সুপার কিংসের (CSK) বিরুদ্ধে আইপিএলের (IPL 2022) ৫৫তম ম্যাচে নামবে ঋষভ পন্থের দিল্লি ক্যাপিটালসের (Delhi Capitals)। তার আগে হঠাৎ করেই জানা গেল হাসপাতালে ভর্তি দিল্লি ক্যাপিটালসের তারকা ওপেনার পৃথ্বী শ (Prithvi Shaw)। জ্বরে আক্রান্ত হয়ে মুম্বইয়ের এক হাসপাতালে ভর্তি করতে হয়েছে পৃথ্বী শ-কে। ইন্সটাগ্রামে স্টোরি শেয়ার করে খোদ পৃথ্বীই এই খবর জানিয়েছেন। তবে জানা যায়নি কবে, তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল।

পৃথ্বী হাসপাতালের বিছানায় শুয়ে থাকা নিজের ছবি ইনস্টাগ্রাম স্টোরিতে দিয়ে লিখেছেন, “হাসপাতালে ভর্তি আছি এবং জ্বর থেকে আমি সুস্থ হয়ে উঠছি। সকলের প্রার্থনার জন্য ধন্যবাদ। খুব তাড়াতাড়ি আমি লড়াইয়ে ফিরব।”

Prithvi Shaw in hospital

ইন্সটাগ্রামে স্টোরি শেয়ার করে খোদ পৃথ্বীই জ্বরের কারণে নিজের হাসপাতালে ভর্তি হওয়ার খবর জানিয়েছেন।

আজ, রবিবার সকালেই জানা গিয়েছিল, পন্থের দলের এক নেট বোলার এ বার করোনা আক্রান্ত হয়েছেন। চলতি আইপিএলে দিল্লিই প্রথম ও একমাত্র দল যাদের শিবিরে করোনা থাবা বসিয়েছে। আজকের মেগা ম্যাচের আগে হঠাৎ করে পন্থের দলে করোনা আক্রান্তের খবর ছড়িয়ে পড়ায় বেশ চিন্তা দেখা দিয়েছিল দিল্লি শিবিরে। তবে বাতিল হয়নি চেন্নাই বনাম দিল্লি ম্যাচ।

সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে দিল্লির শেষ ম্যাচে খেললেনি পৃথ্বী শ। তার বদলে ওই ম্যাচে ডেভিড ওয়ার্নারের সঙ্গে ওপেনিং করেছিলেন মনদীপ সিং। আর আজও তিনি চেন্নাইয়ের বিরুদ্ধে খেলতে পারছেন না। চলতি আইপিএলে ৯টি ম্যাচে খেলে ২৫৯ রান করেছেন পৃথ্বী। যার মধ্যে রয়েছে দুটি হাফসেঞ্চুরি। এবং এই মরসুমে লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে তিনি করেছেন সর্বোচ্চ রান (৬১)।

এ বারের আইপিএলে প্রথম করোনার কবলে পড়েছিলেন দিল্লির ফিজিও প্যাট্রিক ফারহার্ট। সেই পরিস্থিতি নিয়ন্ত্রণে আসতে না আসতেই করোনা আক্রান্ত হয়েছিলেন অজি তারকা অলরাউন্ডার মিচেল মার্শ সহ পাঁচজন। তারপর এই তালিকায় যুক্ত হয়েছিলেন দিল্লির উইকেটকিপার-ব্যাটার টিম সেফার্ট। কোচ রিকি পন্টিংয়ের পরিবারের সদস্যও করোনা আক্রান্ত হয়েছিলেন। তবে সকলেই ধীরে ধীরে সুস্থ হয়ে উঠেছিলেন।