অধিনায়ক ক্রণাল পান্ডিয়ার বিরুদ্ধে অভিযোগ তুলে দল ছাড়লেন দীপক হুডা

দলের অন্দরের সমস্যার কথা স্বীকার করে নিয়েছে বরোদা ক্রিকেট সংস্থা। ম্যানেজারের রিপোর্ট চাওয়া হয়েছে বলে জানিয়েছেন বিসিএ সচিব অজিত লেলে।

অধিনায়ক ক্রণাল পান্ডিয়ার বিরুদ্ধে অভিযোগ তুলে দল ছাড়লেন দীপক হুডা
দুই ক্রিকেটারের লড়াই তুঙ্গে। ছবি সৌজন্যে : টুইটার
Follow Us:
| Updated on: Jan 10, 2021 | 2:42 PM

মুম্বই : ক্রমাগত অপমান আর সহ্য করতে পারেননি তিনি। ভেঙে পড়েছেন অধিনায়কের ব্যবহারে। এমনই অভিযোগ তুলে টুর্নামেন্ট শুরুর আগের দিন বায়ো-বাবল থেকে বেরিয়ে গেলেন বরোদার ক্রিকেটার দীপক হুডা। ঘটনা শনিবারের। বরোদা ক্রিকেট বোর্ড ও দলের কোচ মনোজ প্রভাকরকে চিঠি লিখে টিম হোটেল থেকে যান দীপক। তাঁর অভিযোগ অধিনায়ক ক্রণাল পাণ্ডিয়ার বিরুদ্ধে।

আরও পড়ুন : তদন্তের পথে আইসিসি, ক্ষমা চাইল ক্রিকেট অস্ট্রেলিয়া

চিঠিতে দীপক লিখেছেন, শিবিরে যোগ দেওয়ার পর থেকেই তাঁর সঙ্গে খারাপ ব্যবহার করা হচ্ছে। যখন তখন গালিগালাজ করছেন অধিনায়ক ক্রণাল। দলের সব সদস্য, এমনকি অনুশীলন করতে আসা অন্য দলের ক্রিকেটারদের সামনেও খারাপ ব্যবহার থামছে না। শনিবার মুস্তাক আলির প্রথম ম্যাচের জন্য তৈরি হচ্ছিলেন দীপক। কোচ প্রভাকরের অনুমতি নিয়ে নেটে যান। তখন আবার তাঁকে গালাগাল করেন বরোদার অধিনায়ক। সহ্যের সীমা ছাড়িয়ে যাচ্ছে দেখে হোটেলে ফিরেই চিঠি লিখে বেরিয়ে যান দীপক হুডা।

আরও পড়ুন : ৫ ফ্যাক্টরে নতুন বছরে বদলে যাওয়া লাল-হলুদ

দলের অন্দরের সমস্যার কথা স্বীকার করে নিয়েছে বরোদা ক্রিকেট সংস্থা। ম্যানেজারের রিপোর্ট চাওয়া হয়েছে বলে জানিয়েছেন বিসিএ সচিব অজিত লেলে। ৪৬টি প্রথম শ্রেণীর ম্যাচ খেলেছেন দীপক। আইপিএলে কিংস ইলেভেন পাঞ্জাবের সদস্য তিনি। অন্যদিকে ক্রণাল জাতীয় দলের ক্রিকেটার। দুই ক্রিকেটারের লড়াইতে এখন সরগরম ভারতের ঘরোয়া ক্রিকেট।