Michael Slater: গার্হস্থ্য হিংসার অভিযোগে গ্রেফতার প্রাক্তন অজি ক্রিকেটার মাইকেল স্লেটার

গত সপ্তাহে এক গার্হস্থ্য হিংসার ঘটনার সঙ্গে যুক্ত থাকার কারণে স্লেটারকে গ্রেফতার করেছে নিউ সাউথ ওয়েলসের পুলিশ।

Michael Slater: গার্হস্থ্য হিংসার অভিযোগে গ্রেফতার প্রাক্তন অজি ক্রিকেটার মাইকেল স্লেটার
Michael Slater: গার্হস্থ্য হিংসার অভিযোগে গ্রেফতার প্রাক্তন অজি ক্রিকেটার মাইকেল স্লেটার (ছবি-টুইটার)

মেলবোর্ন: অস্ট্রেলিয়ার প্রাক্তন ব্যাটার মাইকেল স্লেটারকে (Michael Slater) সিডনি থেকে গার্হ্যস্থ হিংসার অভিযোগে গ্রেফতার করা হল। বিভিন্ন অজি সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, গত সপ্তাহে এক গার্হস্থ্য হিংসার ঘটনার সঙ্গে যুক্ত থাকার কারণে স্লেটারকে গ্রেফতার করেছে নিউ সাউথ ওয়েলসের পুলিশ।

স্লেটারের ম্যানেজার শন অ্যান্ডারসন এই ঘটনা নিয়ে কোনও মন্তব্য করেননি। নিউ সাউথ ওয়েলস (New South Wales) পুলিশের পক্ষ থেকে এক বিবৃতিতে জানানো হয়েছে, “অভিযোগের ভিত্তিতে তদন্তের পর গোয়ান্দারা ম্যানলিতে ৯টা ২০ নাগাদ একটি বাড়িতে যান এবং ৫১ বছর বয়সী এক ব্যক্তির সঙ্গে সেখানে তারা কথা বলেন। তার পর তাঁকে গ্রেফতার করা হয়েছে এবং বর্তমানে সে ম্যানলি পুলিশ স্টেশনে রয়েছে।”

অজি ওপেনার স্লেটার ১৯৯৩-২০০১ সালের মধ্যে ৭৪টি টেস্টে এবং ৪২টি ওয়ান ডে ম্যাচে খেলেছেন। ২০০১ সালে ক্রিকেট কেরিয়ারে ইতি টানেন স্লেটার। তার পর থেকে তিনি বিভিন্ন চ্যানেলে ধারাভাষ্যের সঙ্গে যুক্ত ছিলেন।

তবে চলতি বছরে স্লেটার আগেও সংবাদ শিরোনামে উঠে এসেছেন। করোনার কারণে আইপিএল (IPL) স্থগিত হয়ে যাওয়ার পর অস্ট্রেলিয়ান ক্রিকেটারদের সেদেশে প্রবেশের অনুমতি দিচ্ছিল না অজি সরকার। সেই নিয়ে তিনি গত মে মাসে প্রধানমন্ত্রী স্কট মরিসনের বিরুদ্ধে নিজের সোশ্যাল মিডিয়ায় সরব হন। করোনা কালে ভারত থেকে কেন অস্ট্রেলিয়ায় ফেরার অনুমতি পাচ্ছেন না অজি ক্রিকেটার ও ধারাভাষ্যকাররা, সে নিয়ে প্রশ্ন তুলেছিলেন স্লেটার। টুইটারে অজি প্রধানমন্ত্রী স্কট মরিসনের উদ্দেশ্যে স্লেটার লিখেছিলেন, “তাঁর হাত রক্তে রাঙা।” যার ফলে তিন বছর ধরে ধারাভাষ্যকার থাকার পরও গত মাসেই তাঁকে সেই ভূমিকা থেকে সরিয়ে দেয় অজি সংস্থা।

আরও পড়ুন: Virender Sehwag’s Birthday: ৪৩ এ পা দিলেন বীরেন্দ্র সেওয়াগ

Click on your DTH Provider to Add TV9 Bangla