Glenn Maxwell-Vini Raman: ভিনির সঙ্গে গাঁটছড়া বেঁধে ফেললেন ম্যাক্সওয়েল

ভারতীয় বংশোদ্ভূত ভিনি রমনের (Vini Raman)সঙ্গে ৫ বছর ধরে চুটিয়ে প্রেম করার পর অবশেষে বিয়েটা সেরেই ফেললেন অজি তারকা অলরাউন্ডার গ্লেন ম্যাক্সওয়েল (Glenn Maxwell) ।

Glenn Maxwell-Vini Raman: ভিনির সঙ্গে গাঁটছড়া বেঁধে ফেললেন ম্যাক্সওয়েল
Glenn Maxwell-Vini Raman: ভিনির সঙ্গে গাঁটছড়া বেঁধে ফেললেন ম্যাক্সওয়েল
Follow Us:
| Edited By: | Updated on: Mar 19, 2022 | 12:45 PM

মেলবোর্ন: ভারতীয় বংশোদ্ভূত ভিনি রমনের (Vini Raman)সঙ্গে ৫ বছর ধরে চুটিয়ে প্রেম করার পর অবশেষে বিয়েটা সেরেই ফেললেন অজি তারকা অলরাউন্ডার গ্লেন ম্যাক্সওয়েল (Glenn Maxwell) । ২০২০ সালে মেলবোর্নে ভারতীয় রীতিতে ম্যাক্সওয়েল ও ভিনির বাগদান হয়েছিল। এর পর করোনার বাড়বাড়ন্তের কারণে, ওই সময় তাঁদের বিয়েটা সেরে ওঠা সম্ভব হয়নি। ফেব্রুয়ারি মাসে তামিল ভাষায় লেখা ম্যাক্সি-ভিনির আমন্ত্রন পত্র সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছিল। যার ফলে চিন্তায় পড়ে গিয়েছিলেন খোদ ম্যাক্সওয়েলও। অবশেষে নির্বিঘ্নে সম্পন্ন হল সেই শুভ কাজ। আর সোশ্যাল মিডিয়ায় সেই শুভ সংবাদ জানিয়েছেন ম্যাক্সি-ভিনি।

ভিনি তামিল ব্রাহ্মণ পরিবারের মেয়ে। চেন্নাইয়ে তাঁদের বাড়িও রয়েছে। কিন্তু তাঁর জন্ম অস্ট্রেলিয়াতেই। ভিক্টোরিয়ার মেন্টোন গার্স সেকেন্ডারি কলেজে তাঁর পড়াশোনা। ভিনি পেশায় চিকিৎসক। ইন্সটাগ্রামে ভিনি তাঁদের বিয়ের একটি ছবি পোস্ট করে লেখেন, “মিস্টার ও মিসেস ম্যাক্সওয়েল। ১৮-০৩-২২”

View this post on Instagram

A post shared by VINI (@vini.raman)

একইসঙ্গে আইপিএলের অন্যতম জনপ্রিয় ফ্র্যাঞ্চাইজি রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের টুইটারেও ম্যাক্সওয়েল ও ভিনিকে নতুন জীবন শুরু করার জন্য শুভেচ্ছাবার্তা জানানো হয়েছে। আরসিবি টুইটারে ম্যাক্সি-ভিনির ছবি পোস্ট করে লেখে, “আরসিবি পরিবার ভীষণভাবে খুশি যে ভিনি রমন ও গ্লেন ম্যাক্সওয়েল তাঁদের জীবনের এক নতুন অধ্যায় শুরু করলেন। তোমাদের দু’জনের সুখ ও শান্তি কামনা করি। ম্যাক্সি!”

ম্যাক্সি তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে তাঁর স্ত্রী ভিনি রমনের একটি ছবি রি-পোস্ট করেছেন। যেখানে তাঁদের দু’জনের আংটি বেশ পরিষ্কার দেখা যাচ্ছে। সদ্য বিবাহিত ম্যাক্সি-ভিনি একে অপরের হাত ধরেছিলেন। ছবি দেখে মনে হচ্ছে, তাঁরা কোথাও ঘুরতে যাচ্ছেন। এবং ওই ছবির ক্যাপশনে লেখা ছিল, “ভালোবাসা হল একটি সমাপ্তির সন্ধান এবং তোমার সঙ্গে আমি সম্পূর্ণ অনুভব করি।”

Glenn Maxwell tied the knot with Indian-origin Vini Raman

ম্যাক্সি তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে তাঁর স্ত্রী ভিনি রমনের একটি ছবি রি-পোস্ট করেছেন

তবে ম্যাক্সি-ভিনির বিয়ের যে তামিল আমন্ত্রনপত্র ভাইরাল হয়েছিল, তাতে উল্লেখ ছিল ২৭ মার্চ ভারতীয় রীতি মেনে মেলবোর্নে অনুষ্ঠিত হবে তাঁদের বিয়ের অনুষ্ঠান। ফলে স্বাভাবিকভাবেই সেই অনুষ্ঠানের পর তিনি আইপিএলে খেলার জন্য আরসিবিতে যোগ দেবেন। তাই টুর্নামেন্টের শুরুর কটা ম্যাচে ম্যাক্সিকে ছাড়াই খেলতে হবে কোহলিদের।

আরও পড়ুন: IPL 2022: অরেঞ্জ আর্মির ভরসার মান রাখতে নিজেকে ১০০ শতাংশ নিংড়ে দিতে চান কোন বিদেশি ক্রিকেটার?

আরও পড়ুন: ICC Women’s World Cup 2022: মিতালির ডাবল সেঞ্চুরির ক্লাবে বাংলার ঝুলন

আরও পড়ুন: IPL 2022: কুড়ির কোঠায় পা না দিয়েই আইপিএল মঞ্চ মাতাতে পারেন যে পাঁচ ক্রিকেটার দেখুন ছবিতে