India vs South Africa: প্রোটিয়াদের বিরুদ্ধে কেপ টাউন টেস্টে বিরাট সেঞ্চুরি পাবে, আশাবাদী ভাজ্জি

ভাজ্জি আশাবাদী, কেপ টাউনে টেস্ট কেরিয়ারের ৯৯তম ম্যাচ খেলতে নেমে সেঞ্চুরি পাবেন কোহলি।

India vs South Africa: প্রোটিয়াদের বিরুদ্ধে কেপ টাউন টেস্টে বিরাট সেঞ্চুরি পাবে, আশাবাদী ভাজ্জি
India vs South Africa: প্রোটিয়াদের বিরুদ্ধে কেপ টাউন টেস্টে বিরাট সেঞ্চুরি পাবে, আশাবাদী ভাজ্জি

নয়াদিল্লি: ভারতের টেস্ট দলের অধিনায়ক বিরাট কোহলির (Virat Kohli) ব্যাটে সেঞ্চুরির খরা চলছেই। ২০১৯ সালের ডিসেম্বর মাসে কলকাতার ইডেন গার্ডেন্সে, বাংলাদেশের বিরুদ্ধে দিন-রাতের গোলাপি বল টেস্টে শেষ শতরান পেয়েছিলেন ভিকে। তার পর থেকে আর তাঁর ব্যাটে নেই একখানাও সেঞ্চুরি। আজ থেকে শুরু হল ভারতের দক্ষিণ আফ্রিকা তিন ম্যাচের টেস্ট সিরিজের তৃতীয় টেস্ট ম্যাচ। এই ম্যাচের আগে ভারতের প্রাক্তন ক্রিকেটার হরভজন সিংয়ের (Harbhajan Singh) মুখে শোনা গেল, কোহলিকে নিয়ে আশার কথা।

ভাজ্জি আশাবাদী, কেপ টাউনে টেস্ট কেরিয়ারের ৯৯তম ম্যাচ খেলতে নেমে সেঞ্চুরি পাবেন কোহলি। নিজের ইউটিউব চ্যানেলে টার্বোনেটর বলেন, “বিরাট কোহলি এই টেস্টে ফিরছে। আমি আশা করি এই ম্যাচে ওর সেঞ্চুরির খরা কাটবে, অনেক দিন হয়ে গেছে আমরা ওর থেকে সেঞ্চুরি দেখেতে পাইনি।”

পিঠের চোটের কারণে, জোহানেসবার্গে সিরিজের দ্বিতীয় টেস্টে খেলতে পারেননি কোহলি। দীর্ঘদিন তাঁর ব্যাট থেকে শতরান না আসায় তাঁকে নিয়ে কম সমালোচনা হচ্ছে না। যদিও, তিনি এই সব নিয়ে ভাবতে নারাজ। প্রোটিয়াদের বিরুদ্ধে তৃতীয় টেস্টের আগে করা সাংবাদিক সম্মেলনে তাই তিনি নিজের ফর্ম নিয়ে বলেন, “এই প্রথম নয়, এর আগেও আমার ফর্ম নিয়ে কথা হয়েছে। ২০১৪ সালের ইংল্যান্ড সফর যেমন। বাইরের লোকজন আমাকে যেভাবে আতসকাচ নিয়ে দেখার চেষ্টা করছে, সে ভাবে নিজেকে দেখছি না। আমি নিজের একটা মান তৈরি করেছি। একটা কথা খুব পরিষ্কার, টিমের হয়ে প্রতি ম্যাচেই আমি পারফর্ম করতে চাই। বাইরে আমাকে নিয়ে কে কী বলছে, তা নিয়ে ভাবছি না। নতুন করে নিজেকে প্রমাণ করার কিছু নেই আমার।”

হরভজন মনে করেন, বিরাটের পাশাপাশি অজিঙ্ক রাহানে (Ajinkya Rahane) এবং চেতেশ্বর পূজারাও (Cheteshwar Pujara) তৃতীয় টেস্টে বড় রান পাবে। তিনি বলেন, “আমি আশা করি ওর (বিরাটের) পাশাপাশি পূজারা, রাহানে ও অন্যান্য সিনিয়র প্লেয়াররা আবার নিজেদের শক্তি দেখাবে। ওরা হাফ সেঞ্চুরি করেছে, কিন্তি আমি আশা করব তারা যেন সেঞ্চুরি পায়।”

আরও পড়ুন: IND vs SA 3rd Test Day 1 Live: রাবাডা ফেরালেন মায়াঙ্ককে, দ্বিতীয় উইকেট হারাল ভারত

আরও পড়ুন: IPL 2022: বদলে যাচ্ছে আইপিএলের স্পনসর

আরও পড়ুন: India vs South Africa: গতির দুর্গ কেপ টাউনে ইতিহাস গড়তে তৈরি বিরাটব্রিগড

Published On - 3:30 pm, Tue, 11 January 22

Click on your DTH Provider to Add TV9 Bangla