Harbhajan Singh: অর্শদীপ সিংকে বিদ্রুপ, পাক ক্রিকেটার কামরান আকমলকে সামনে পেলেন হরভজন

Men's T20 World Cup 2024: নিউ ইয়র্কে বিশ্বকাপের গ্রুপ পর্বে মুখোমুখি হয়েছিল ভারত-পাকিস্তান। আমেরিকার পর ভারতের কাছেও হার। গ্রুপ পর্বেই পাকিস্তানের বিদায়ের রাস্তা তৈরি হয়ে যায়। শেষ অবধি সেটাই হয়েছিল। ভারত-পাক ম্যাচেই অর্শদীপকে নিয়ে অশালীন মন্তব্য করেছিলেন পাকিস্তানের প্রাক্তন কিপার ব্যাটার কামরান আকমল।

Harbhajan Singh: অর্শদীপ সিংকে বিদ্রুপ, পাক ক্রিকেটার কামরান আকমলকে সামনে পেলেন হরভজন
Image Credit source: ScreenGrab
Follow Us:
| Updated on: Jul 07, 2024 | 4:59 PM

টি-টোয়েন্টি বিশ্বকাপে পাকিস্তানের ক্রিকেটারদের বিদ্রুপের মুখে পড়েছিলেন অর্শদীপ সিং। পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক ইনজামাম উল হক আঙুল তুলেছিলেন। তাঁর দাবি ছিল, বল বিকৃতি করছে ভারত। যে কারণে অর্শদীপ রিভার্স সুইং করাতে পারছে। সাংবাদিক সম্মেলনে ইনজিকে যোগ্য জবাব দিয়েছিলেন ভারত অধিনায়ক রোহিত শর্মা। তিনি বলেছিলেন, ‘কখনও ব্রেনটাও ব্যবহার করতে হয়। ওয়েস্ট ইন্ডিজে ড্রাই পিচে খেলা। আমাদের ম্যাচ দিনের বেলা। দিনের প্রতিটা ম্যাচে অন্য দলগুলিও রিভার্স সুইং পাচ্ছে।’ অর্শদীপকে নিয়ে বিদ্রুপ করেছিলেন পাকিস্তানের আর এক প্রাক্তন ক্রিকেটার কামরান আকমল। সোশ্যাল মিডিয়ায় তাঁকে জবাব দিয়েছিলেন হরভজন সিং। এ বার কামরান আকমলকে সামনে পেলেন ভাজ্জি।

নিউ ইয়র্কে বিশ্বকাপের গ্রুপ পর্বে মুখোমুখি হয়েছিল ভারত-পাকিস্তান। আমেরিকার পর ভারতের কাছেও হার। গ্রুপ পর্বেই পাকিস্তানের বিদায়ের রাস্তা তৈরি হয়ে যায়। শেষ অবধি সেটাই হয়েছিল। গ্রুপ এ থেকে ভারত ও আমেরিকা সুপার এইটে জায়গা করে নিয়েছিল। ভারত-পাক ম্যাচেই অর্শদীপকে নিয়ে অশালীন মন্তব্য করেছিলেন পাকিস্তানের প্রাক্তন কিপার ব্যাটার কামরান আকমল। সোশ্যাল মিডিয়ায় তাঁকে ধুয়ে দিয়েছিলেন হরভজন সিং। দ্রুতই ক্ষমা চেয়ে নিয়েছিলেন কামরান।

ওয়ার্ল্ড চ্যাম্পিয়নশিপ অব লেজেন্ডস টুর্নামেন্ট চলছে। বার্মিংহ্যামে মুখোমুখি হয়েছিল ভারত-পাকিস্তান। এরপরই দেখা যায় হরভজন সিং কথা বলছেন কামরান আকমলের সঙ্গে। তাঁদের মধ্যে কী কথা হয়েছে তা বোঝা যায়নি। তবে হরভজন সিং যে ভাবে বোঝানোর ভঙ্গিতে কথা বলছিলেন, এর থেকে আন্দাজ করা হচ্ছে, অর্শদীপকে নিয়ে মন্তব্যের বিষয়েই কামরান আকমলকে বোঝাচ্ছিলেন হরভজন সিং।