KL Rahul: ঘোষণা করব, সঙ্গে থাকুন… কেএল রাহুলের পোস্টে কীসের ইঙ্গিত?

ব্যক্তিগত জীবনের একাধিক মুহূর্ত নেটমাধ্যমে শেয়ার করেন লোকেশ রাহুল। পাশাপাশি ২২ গজে কাটানো তাঁর বিশেষ মুহূর্ত গুলোও জায়গা পায় ইন্সটাগ্রাম, এক্স হ্যান্ডেলে। এ বার ইন্সটাগ্রামে রাহুলের এক পোস্ট ঘিরে শোরগোল পড়েছে নেটদুনিয়ায়।

KL Rahul: ঘোষণা করব, সঙ্গে থাকুন... কেএল রাহুলের পোস্টে কীসের ইঙ্গিত?
KL Rahul: একটা ঘোষণা করব, সঙ্গে থাকুন... কেএল রাহুলের পোস্টে কীসের ইঙ্গিত?
Follow Us:
| Updated on: Aug 23, 2024 | 12:56 PM

কলকাতা: ভারতীয় তারকা ক্রিকেটার লোকেশ রাহুল (KL Rahul) সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়। ব্যক্তিগত জীবনের একাধিক মুহূর্ত নেটমাধ্যমে শেয়ার করেন তিনি। পাশাপাশি ২২ গজে কাটানো তাঁর বিশেষ মুহূর্ত গুলোও জায়গা পায় ইন্সটাগ্রাম, এক্স হ্যান্ডেলে। তাঁর সার্জারির পর নিজের হেলথ আপডেট প্রায়শই তিনি ইন্সটাগ্রামে শেয়ার করতেন। এ বার ভারতের উইকেটকিপার ব্যাটার লোকেশ রাহুলের এক ইন্সটাগ্রাম পোস্ট সকলকে চিন্তায় ফেলে দিয়েছে। তিনি আসলে ইন্সটাগ্রাম স্টোরিতে লিখেছেন, ‘আমি একটা ঘোষণা করতে চলেছি, সঙ্গে থাকুন…।’ তাঁর এই ইন্সটা স্টোরির স্ক্রিনশট নেটদুনিয়ায় ঘুরছে। এই কয়েকটা কথার মাধ্যমে ঠিক কিসের ইঙ্গিত দিলেন রাহুল?

নেটিজ়েনরা মনে করছেন, রাহুল হয়তো আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরের কথা ঘোষণা করবেন। সত্যিই কি তাই? অবসর সংক্রান্ত কোনও পোস্ট করেননি রাহুল। কিন্তু সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে একটি ভুয়ো স্ক্রিনশট। যেখানে দেখা যায়, ইন্সটাগ্রাম স্টোরিতে নিজের অবসরের কথা ঘোষণা করেছেন রাহুল। এক্স হ্যান্ডেলে অনেকেই আবার এও জানিয়েছেন, যে অবসর সংক্রান্ত রাহুলের পোস্টটি সত্যি নয়, ভুয়ো।

এই খবরটিও পড়ুন

লোকেশ রাহুলের ইন্সটাগ্রামে ঢুঁ মারলে দেখা যায়, ৩ অগস্ট একটি ভিডিয়ো শেয়ার করেছিলেন তিনি। যেখানে রাহুল ও তাঁর স্ত্রী আথিয়া শেট্টি ‘ক্রিকেট ফর এ কজ: টু বেনিফিট ভিপলা ফাউন্ডেশন’ একটি উদ্যোগ নিয়েছেন। একটি ক্রিকেট নিলামের আয়োজন করেছেন তাঁরা। যেখানে কিংবদন্তি ক্রিকেটাররা তাঁদের স্মারক নিলামে তুলবেন। সেখান থেকে যা অর্থ পাওয়া যাবে তা দিয়ে ভিপলা ফাউন্ডেশনের বিশেষ স্কুলপড়ুয়াদের সাহায্য করবেন রাহুল-আথিয়া।

উল্লেখ্য, দেশের মাটিতে সেপ্টেম্বরে হতে চলা ভারত-বাংলাদেশ টেস্ট সিরিজে লোকেশ রাহুল সুযোগ পাবেন কিনা, তা সময়ই বলবে। আপাতত ৫ সেপ্টেম্বর থেকে রাহুলকে দলীপ ট্রফিতে অ্যাকশনে দেখা যাবে। তিনি দলীপ ট্রফির ইন্ডিয়া-এ স্কোয়াডে রয়েছেন। শুভমন গিলের নেতৃত্বে খেলবেন তিনি।