Dinesh Karthik: ‘ভাই লোগ, গলতি হো গ্যায়া…’, ধোনির জন্য ক্ষমা চাইলেন কার্তিক

Dinesh Karthik on MS Dhoni: কয়েক দিন আগে ভারতের প্রাক্তন উইকেটকিপার ব্যাটার দীনেশ কার্তিক বেছে নিয়েছিলেন তাঁর মতে দেশের সেরা একাদশ। আর সেখানে ডিকে কিংবদন্তি মহেন্দ্র সিং ধোনিকে রাখেননি।

Dinesh Karthik: 'ভাই লোগ, গলতি হো গ্যায়া...', ধোনির জন্য ক্ষমা চাইলেন কার্তিক
Dinesh Karthik: 'ভাই লোগ, গলতি হো গ্যায়া...', ধোনির জন্য ক্ষমা চাইলেন কার্তিক
Follow Us:
| Updated on: Aug 23, 2024 | 2:02 PM

কলকাতা: ভুল করেছেন, তাই ক্ষমা চাইলেন দীনেশ কার্তিক (Dinesh Karthik)। ঠিক কী ভুল করেছেন ডিকে? আসলে কয়েক দিন আগে ভারতের প্রাক্তন উইকেটকিপার ব্যাটার দীনেশ কার্তিক বেছে নিয়েছিলেন তাঁর মতে দেশের সর্বকালের সেরা একাদশ। কিন্তু সেখানে তিনি কিংবদন্তি মহেন্দ্র সিং ধোনিকে (MS Dhoni) রাখেননি। যে কারণে এ বার ক্ষমা চেয়ে নিয়েছেন কার্তিক।

ক্রিকবাজের এক বিশেষ সাক্ষাৎকারে কার্তিক তাঁর পছন্দের ভারতের সর্বকালের সেরা একাদশ বেছেছিলেন। সেখানে ধোনিকে রাখেননি ডিকে। সম্প্রতি তিনি জানান, যখন ওই এপিসোডটি প্রকাশিত হয়েছে, তারপর তিনি বুঝতে পেরেছেন যে ধোনিকে নিজের পছন্দের সেরা একাদশে না রেখে বড় ভুল করেছেন।

তিনি বলেন, ‘ভাইলোগ, বড়া গলতি হো হ্যায়া (আমি বড় ভুল করে ফেলেছি)। সত্যিই বলছি এটা বড় ভুল করেছি আমি। এপিসোডটা রিলিজ় করার পর আমি এটা বুঝতে পেরেছি। বিশ্বাস করতে পারবেন? আমি একজন উইকেটকিপার হয়ে, উইকেটকিপারকেই টিমে রাখতে ভুলে গেলাম? এটা বড় ভুল।’ যদি আরও একবার নিজের সেরা একাদশ সাজানোর সুযোগ পান ডিকে, তা হলে তিনি ৭ নম্বরে নিশ্চিতভাবে ধোনিকে রাখবেন বলে জানিয়েছেন। কার্তিক বলেন, ‘ধোনি হলেন সেরা ক্রিকেটারদের মধ্যে একজন।’

এই খবরটিও পড়ুন

এক ঝলকে দেখে নিন দীনেশ কার্তিক তাঁর পছন্দের ভারতের সর্বকালের সেরা যে একাদশ বেছে নিয়েছিলেন, তাতে কারা রয়েছেন — বীরেন্দ্র সেওয়াগ, রোহিত শর্মা, রাহুল দ্রাবিড়, সচিন তেন্ডুলকর, বিরাট কোহলি, যুবরাজ সিং, রবীন্দ্র জাডেজা, রবিচন্দ্রন অশ্বিন, অনিল কুম্বলে, জসপ্রীত বুমরা ও জাহির খান। আর ১২ নম্বর ক্রিকেটার হিসেবে হরভজন সিংয়ের নাম বলেছিলেন কার্তিক।