Rohit-Ritika: ভিডিয়ো: উঁকি দিচ্ছে ঋতিকার বেবি বাম্প! জুনিয়র হিটম্যান কামিং সুন…

Watch Video: ভারত অধিনায়ক রোহিত শর্মা কি দ্বিতীয় বার বাবা হতে চলেছেন? হঠাৎ করেই এই নিয়ে শুরু হয়েছে জোর আলোচনা। কিন্তু এমন আলোচনার কারণ কী? জেনে নিন বিস্তারিত।

Rohit-Ritika: ভিডিয়ো: উঁকি দিচ্ছে ঋতিকার বেবি বাম্প! জুনিয়র হিটম্যান কামিং সুন...
Rohit-Ritika: ভিডিয়ো: উঁকি দিচ্ছে ঋতিকার বেবি বাম্প! জুনিয়র হিটম্যান কামিং সুন...
Follow Us:
| Updated on: Aug 23, 2024 | 2:19 PM

কলকাতা: ভারত অধিনায়ক রোহিত শর্মাকে (Rohit Sharma) নিয়ে প্রায়শই আলোচনা চলে। টিম ইন্ডিয়ার কোনও ক্রিকেট অ্যাসাইনমেন্ট না থাকলেও হিটম্যান থাকেন লাইমলাইটে। ফের একবার তাঁকে নিয়ে চর্চা হচ্ছে। রোহিত কি দ্বিতীয় বার বাবা হতে চলেছেন? হঠাৎ করেই এই নিয়ে শুরু হয়েছে জোর আলোচনা। কিন্তু এমন আলোচনার কারণ কী? আসলে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে রোহিত শর্মার স্ত্রী ঋতিকা সজদের (Ritika Sajdeh) এক ভিডিয়ো। যা দেখে নেটিজ়েনদের দাবি ঋতিকার বেবি বাম্প দেখা যাচ্ছে। অনেকেই বলাবলি শুরু করেছেন, জুনিয়র হিটম্যান আসছে।

ভাইরাল ভিডিয়োতে দেখা গিয়েছে, রোহিত শর্মার স্ত্রী ঋতিকা একটি নীল রংয়ের শর্ট ড্রেস পরেছিলেন। যা পরে তিনি সিয়েট ক্রিকেট অনুষ্ঠানে গিয়েছিলেন। সেখানেই তাঁর এক জায়গা থেকে অন্য এক জায়গায় হেঁটে যাওয়ার একটি ভিডিয়ো ছড়িয়েছে সোশ্যাল মিডিয়ায়। নেটনাগরিকরা যা দেখে বলতে শুরু করেছেন, ‘আশা করছি জুনিয়র হিটম্যান আসছে।’ অনেকেই আবার সেই ভিডিয়োর কমেন্টে লিখেছেন, ‘ওদের গোপনীয়তা বজায় রাখার সিদ্ধান্তকে সম্মান জানান।’

এই খবরটিও পড়ুন

রোহিত ও ঋতিকার বিয়ে হয়েছিল ২০১৫ সালের ডিসেম্বরে। দীর্ঘদিন প্রেম করার পর তাঁরা বিয়ের পিঁড়িতে বসেন। এরপর ২০১৮ সালের ৩১ ডিসেম্বর তাঁদের কন্যা সন্তান সামাইরার জন্ম। আপাতত রোহিত ও ঋতিকা দু’জনই তাঁদের দ্বিতীয় সন্তান আসতে চলেছে বলে কোনও খবর জানাননি। কিন্তু সোশ্যাল মিডিয়ায় কিন্তু জোর আলোচনা চলছে যে দ্বিতীয় সন্তান আসতে চলেছে হিটম্যানের ঘরে। এ বার দেখার এই গুড নিউজ সত্যিই কবে দেন রোহিত-ঋতিকা।

এরই মাঝে কয়েকদিনের মধ্যে শুরু হবে দেশের মাটিতে ভারত-বাংলাদেশ টেস্ট সিরিজ। সেখানে খেলতে দেখা যাবে রোহিত শর্মাকে। ৫ সেপ্টেম্বর থেকে শুরু হবে দলীপ ট্রফি। কিন্তু সেখানে রোহিত খেলবেন না। তাঁর পাশাপাশি বিরাট কোহলিকেও সেখানে খেলতে দেখা যাবে না। সরাসরি তাঁরা ভারত-বাংলাদেশ টেস্ট সিরিজে খেলবেন।