India vs England 2021: শাস্ত্রীসহ আরও দু’জনের আরটিপিসিআর রিপোর্টও পজিটিভ

ম্যাঞ্চেস্টার টেস্টেও বিরাটদের সঙ্গে থাকতে পারবেন না রবি শাস্ত্রী, ভরত অরুণ ও আর শ্রীধর।

India vs England 2021: শাস্ত্রীসহ আরও দু'জনের আরটিপিসিআর রিপোর্টও পজিটিভ
সৌজন্যে-টুইটার
Follow Us:
| Edited By: | Updated on: Sep 06, 2021 | 5:33 PM

লন্ডন: ভারত-ইংল্যান্ড (India vs England) সিরিজের শেষ টেস্টে দলের সঙ্গে থাকতে পারবেন না ভারতীয় দলের হেড কোচ রবি শাস্ত্রী (Ravi Shastri)। তাঁর এবং ভরত অরুণ ও আর শ্রীধরের আরটিপিসিআর পরীক্ষার (RT-PCR test) রিপোর্টও পজিটিভ এসেছে। যার ফলে ১৪ দিন আইসোলেশনে থাকতে হবে তিনজনকেই। এর মধ্যে দু’বার তাঁদের করোনা (COVID-19) পরীক্ষার রিপোর্ট নেগেটিভ আসতে হবে। তবেই তারা আইসোলেশন থেকে বেরিয়ে দলের সদস্যদের সঙ্গে সাক্ষাৎ করতে পারবেন। ওভাল টেস্টের চতুর্থ দিন বিসিসিআইয়ের (BCCI) তরফ থেকে জানানো হয়েছিল বিরাটদের হেড কোচের ল্যাটারাল ফ্লো পরীক্ষার (Lateral Flow Test) রিপোর্ট পজিটিভ এসেছে। তাঁর পরই শাস্ত্রীসহ আরও তিন ভারতীয় সাপোর্ট স্টাফকে আইসোলেশেনে পাঠিয়ে দিয়েছিল বিসিসিআইয়ের মেডিকেল টিম।

১০ সেপ্টেম্বর থেকে ম্যাঞ্চেস্টারে শুরু হবে চলতি সিরিজের শেষ টেস্ট ম্যাচ। বিসিসিআইয়ের সূত্রের খবর অনুয়ায়ী, “দুর্ভাগ্যবশত শাস্ত্রীকে ১৪ দিনের আইসোলেশনে থাকতে হবে। এবং, এর মধ্যে দু’বার করোনা পরীক্ষার ফল নেগেটিভ আসলে তিনি আইসোলেশন থেকে বেরোতে পারবেন। তার আগে পর্যন্ত তিনি ভারতীয় দলের ড্রেসিং রুমেও ঢুকতে পারবেন না।” বিসিসিআইয়ের ওই সূত্র আরও বলেন, “দুটো ল্যাটারাল ফ্লো-য়ের রিপোর্ট পজিটিভ আসার পর রবি শাস্ত্রীর আরটিপিসিআর টেস্টের রিপোর্টও পজিটিভ এসেছে। তাঁর গলা ব্যাথার মতো লক্ষণ রয়েছে।”

রবি শাস্ত্রী ছাড়াও তাঁর নিকট সংস্পর্শে আসা ভারতের বোলিং কোচ ভরত অরুণ (B. Arun), ফিল্ডিং কোচ আর শ্রীধর (R. Sridhar) ও ফিজিওথেরাপিস্ট নীতিন প্যাটেলও (Nitin Patel) আইসোলেশনে রয়েছেন।

আরও পড়ুন: India vs England 2021: ওভাল সিরিজ চলাকালীন করোনা আক্রান্ত রবি শাস্ত্রী