RG Kar Incident: আরজি কর কাণ্ডে এ বার মুখ খুললেন দেশের তারকা পেসার মহম্মদ সামি

Mohammed Shami on RG Kar: তিলোত্তমার বিচার চেয়ে প্রতিবাদে মুখর কলকাতা সহ সারা বাংলা। শুধু তাই নয়, সারা দেশ এবং আন্দোলনের আঁচ পড়েছে দেশের বাইরেও। বাংলার ক্রীড়াবিদরাও প্রতিবাদে সামিল হয়েছেন। এ বার মুখ খুললেন বাংলার পেসার মহম্মদ সামিও।

RG Kar Incident: আরজি কর কাণ্ডে এ বার মুখ খুললেন দেশের তারকা পেসার মহম্মদ সামি
Image Credit source: OWN PHOTOGRAPH
Follow Us:
| Edited By: | Updated on: Sep 14, 2024 | 8:46 PM

আরজি কর কাণ্ডে এ বার মুখ খুললেন ভারতীয় দলের তারকা পেসার মহম্মদ সামি। বাংলা ক্রিকেট সংস্থার বার্ষিক পুরস্কার পুরস্কার অনুষ্ঠানে উপস্থিত থাকতে কলকাতায় এসেছেন মহম্মদ সামি। বাংলায় এখন প্রতিবাদের আবহ। এক মাসেরও বেশি সময় আগে আরজি করে ঘটে যাওয়া নির্মম কাণ্ডের কিনারা হয়নি। তিলোত্তমার বিচার চেয়ে প্রতিবাদে মুখর কলকাতা সহ সারা বাংলা। শুধু তাই নয়, সারা দেশ এবং আন্দোলনের আঁচ পড়েছে দেশের বাইরেও। বাংলার ক্রীড়াবিদরাও প্রতিবাদে সামিল হয়েছেন। এ বার মুখ খুললেন বাংলার পেসার মহম্মদ সামিও।

তিলোত্তমার ঘটনায় ব্যথিত মহম্মদ সামি বলেন, ‘দেখুন এখানে পলিটিক্সে যেতে চাই না, তবে নিরপেক্ষ ভাবে একটা বিষয় বলতে চাই, খারাপ কিছু ঘটলে সবসময়ই এর প্রতিবাদ করা উচিত। এরকম ঘটনায় সকলের একজোট হয়ে প্রতিবাদ করা উচিত। এই প্রতিবাদে সকলের সমর্থন থাকা উচিত।’ বাংলার ক্রিকেটারদের মধ্যে অনেকেই এই বিষয়ে মুখ খুলেছেন। মহম্মদ সামিও এই প্রতিবাদকে সমর্থন করছেন।

এই খবরটিও পড়ুন

বিশ্বের অন্যতম সেরা পেসার বলছেন, ‘আমিও এই প্রতিবাদকে সমর্থন করছি। এটা তো যে কারও পরিবারের সঙ্গেই হতে পারে। আমার মনে হয়, এই প্রতিবাদে প্রত্যেকটা মানুষেরই পাশে দাঁড়ানো উচিত।’