MS Dhoni: ধোনিকে প্রণাম করেননি ‘মালিঙ্গা’! প্রকাশ্যে অন্য ভিডিয়ো

MS Dhoni, Chennai Super Kings: গত বারের চ্যাম্পিয়ন চেন্নাই সুপার কিংস। সব মিলিয়ে পঞ্চম ট্রফি জিতেছিল তারা। চেন্নাইয়ের পঞ্চম ট্রফি জয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা ছিল পাথিরানার। তাঁর বোলিং অ্যাকশন মালিঙ্গার মতোই। এ মরসুমে তাঁকে শুরুর দিকে কয়েক ম্যাচে পাওয়া যাবে না, এমন আশঙ্কাই ছিল। তার কারণ, চোট। বাংলাদেশ সফরে ছিল শ্রীলঙ্কা। জাতীয় দলের হয়ে খেলার সময়ই চোট পেয়েছিলেন এই পেসার। চেন্নাই সুপার কিংসের হয়ে প্রথম ম্যাচে তিনি খেলতে পারেননি।

MS Dhoni: ধোনিকে প্রণাম করেননি 'মালিঙ্গা'! প্রকাশ্যে অন্য ভিডিয়ো
Image Credit source: IPL
Follow Us:
| Updated on: Mar 29, 2024 | 5:34 PM

সোশ্যাল মিডিয়া জুড়ে মহেন্দ্র সিং ধোনিকে নিয়ে নানা ভিডিয়ো। ধোনিকে ঘিরে কখনও প্রতিপক্ষ প্লেয়ারের আচরণ মুগ্ধ করছে, কখনও তাঁর সতীর্থর। তেমনই একটা ভিডিয়ো ঘিরে হইচই পড়ে গিয়েছিল। চেন্নাই সুপার কিংসের ‘মালিঙ্গা’ মাতিসা পাথিরানা। বোলিং শুরুর আগে প্রণাম করে আশীর্বাদ নিচ্ছেন মহেন্দ্র সিং ধোনির। এমন ভিডিয়োই প্রকাশ্যে এসেছিল। তবে সেটি প্রণাম নয়, অন্য কিছু! অন্য একটি ভিডিয়ো যেন তাই বলছে।

গত বারের চ্যাম্পিয়ন চেন্নাই সুপার কিংস। সব মিলিয়ে পঞ্চম ট্রফি জিতেছিল তারা। চেন্নাইয়ের পঞ্চম ট্রফি জয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা ছিল পাথিরানার। তাঁর বোলিং অ্যাকশন মালিঙ্গার মতোই। এ মরসুমে তাঁকে শুরুর দিকে কয়েক ম্যাচে পাওয়া যাবে না, এমন আশঙ্কাই ছিল। তার কারণ, চোট। বাংলাদেশ সফরে ছিল শ্রীলঙ্কা। জাতীয় দলের হয়ে খেলার সময়ই চোট পেয়েছিলেন এই পেসার। চেন্নাই সুপার কিংসের হয়ে প্রথম ম্যাচে তিনি খেলতে পারেননি।

চেন্নাই সুপার কিংস দ্বিতীয় ম্যাচটিও খেলেছে ঘরের মাঠে। দু-ম্যাচেই জিতেছে। গুজরাট টাইটান্সের বিরুদ্ধে এ মরসুমের প্রথম ম্যাচ খেলেন সিএসকে পেসার পাথিরানা। ধোনির নেতৃত্বেই ক্ষুরধার হয়েছিলেন, জাতীয় দলেও সুযোগ পান। ধোনি এ বার সিএসকের নেতৃত্ব তুলে দিয়েছেন ঋতুরাজ গায়কোয়াড়কে। গুজরাট টাইটান্স ম্যাচে টসের পর পাথিরানার ফেরার খবরে সিএসকে অধিনায়ক ঋতুরাজ গায়কোয়াড় বলেছিলেন, ‘আমাদের মালিঙ্গা ফিরেছে।’

চোট সারিয়ে মরসুমের প্রথম ম্যাচে নামছেন, সে কারণেই ধোনির আশীর্বাদ নিচ্ছন পাথিরানা। ভাইরাল ভিডিয়োতে এমনই মনে করা হয়েছিল। যদিও আর একটি ভিডিয়ো প্রকাশ্যে এসেছে, যে খানে দেখা যাচ্ছে, ধোনির কিপিং পজিশনের সামনে একটি মার্কার রাখা রয়েছে। সম্ভবত কোনও পেসার মার্কার রেখেছিলেন। পরে সেটি সরাতে ভুলে গিয়েছিলেন। ধোনি কিপিং পজিশনে আসতেই পাথিরানা সেটি দেখতে পান এবং মার্কারটি সরিয়ে নিতেই ঝুঁকতে হয়। সেটাকেই ভিডিয়োর এক দিক থেকে ধোনিকে প্রণাম করা মনে হয়েছিল! নতুন ভিডিয়োতে এমনটাই মনে করা হচ্ছে।