বুমরা-সঞ্জনার ভাইব চেকের ভাইরাল ভিডিওটি দেখেছেন?

ওই ভিডিওতে দেখা যায় বুমরা ও সঞ্জনা হোটেলের রুমে দাঁড়িয়ে রয়েছেন। এবং, দুটি বিকল্প থেকে একটি করে বেছে নিচ্ছেন দু'জনই। ভিডিওর ক্যাপশনে বুমরা লেখেন, "সঞ্জনার সঙ্গে ভাইব চেক।"

বুমরা-সঞ্জনার ভাইব চেকের ভাইরাল ভিডিওটি দেখেছেন?
বুমরা-সঞ্জনা (ছবি-টুইটার)

দুবাই: মুম্বই ইন্ডিয়ান্সের (Mumbai Indians) হয়ে আইপিএল (IPL) অভিযান শেষ করে, এখন টি-২০ বিশ্বকাপের (T20 World Cup) অপেক্ষায় রয়েছেন ভারতের পেসার জসপ্রীত বুমরা (Jasprit Bumrah)। দুবাইতে এই মুহূর্তে তাঁর সঙ্গে রয়েছেন ক্রীড়া সঞ্চালক স্ত্রী সঞ্জনা গণেশন (Sanjana Ganesan)। চলতি বছরের ১৫ই মার্চ সাতপাঁকে বাঁধা পড়েছেন বুমরা-সঞ্জনা। সম্প্রতি ইন্সটাগ্রামে বুমরা এক ভিডিও পোস্ট করেছেন। যেখানে সস্ত্রীক বুমরাকে ভাইবের (Vive) মিল নিয়ে বেশ কিছু বিকল্প বাছাই করতে দেখা যায়। সোশ্যাল মিডিয়ায় এই ভিডিও ইতিমধ্যেই রীতিমতো ভাইরাল হয়েছে।

ভিডিওতে দেখা যায় বুমরা ও সঞ্জনা হোটেলের রুমে দাঁড়িয়ে রয়েছেন। এবং, দুটি বিকল্প থেকে একটি করে বেছে নিচ্ছেন দু’জনই। ভিডিওর ক্যাপশনে বুমরা লেখেন, “সঞ্জনার সঙ্গে ভাইব চেক।”

পাঞ্জাবি গায়ক দিলজিৎ দোসাঞ্জের ভাইব গানের তালে বুমরা-সঞ্জনা এক একটি পছন্দ বেছে নেন। প্রথমেই সমুদ্র ও পাহাড় এই দুই বিকল্পের মধ্যে দু’জনই কয়েক সেকেন্ড চিন্তা করে সমুদ্রকে বেছে নেন।

এরপর লং ড্রাইভ ও লং হাঁটার মধ্যে বাছতে গিয়ে সঞ্জনা বাছেন লং ড্রাইভ। বুমরা হাটেন উল্টো পথে। আসলে সঞ্জনার লং ড্রাইভ পছন্দ হলেও বুমরার পছন্দের হল বেশি সময় ধরে হাঁটা। সঞ্জনা মজার ছলে বুমরাকে নিজের দলে টানতে চাইলেও বুমরা কিন্তু আমল দেননি।

তৃতীয়ত, বাড়িতে থাকা আর হেডিং আউট করার মধ্যে বাছতে গিয়ে দু’জনই হাসতে হাসতে বাড়িতে থাকার বিকল্পটি বেছে নেন।

চতুর্থত, সিনেমা ও টিভি শোয়ের মধ্যে বাছতে গিয়ে দু’জনই আলাদা পথে হাঁটেন। বুমরার টিভি শো পছন্দ হলেও সঞ্জনার পছন্দ সিনেমা। তাই সঞ্জনা বুমরাকে নিজের দলে টানতে চাইলেও, বুমরা কিন্তু অনড় থাকেন।

শেষে জাঙ্ক ফুড ও হেলদি ফুডের দুই বিকল্প আসলে দু’জনই একসঙ্গে হেলদি ফুডের দিকে এগিয়ে যান। কিন্তু বুমরা সেই সময় সঞ্জনাকে ঢেলে জাঙ্ক ফুডের দিকে পাঠিয়ে দেন। এ বার সঞ্জনাও ছাড়ার পাত্রী ছিলেন না। নিজে জাঙ্ক ফুডের দিকে আসার সময় বুমরাকেও টেনে নিয়ে আসেন।

 

View this post on Instagram

 

A post shared by jasprit bumrah (@jaspritb1)

বুমরা-সঞ্জনার এই মিস্টি ভিডিওটি এখনও পর্যন্ত লাইক হয়েছে ৬ লক্ষ ৯২ হাজার ৯০৪ টি। পাশাপাশি রয়েছে প্রচুর কমেন্টও। ফলে বুমরার ভক্তরা সঞ্জনার সঙ্গে তাঁর ভাইব চেকের ভিডিওটি বেশ ভালো ভাবেই উপভোগ করেছে তা বোঝাই যাচ্ছে।

আরও পড়ুন: IPL: আইপিএলের টিম কেনার দরপত্র তোলার মেয়াদ বাড়ল ১০ দিন

আরও পড়ুন: IPL: নতুন আইপিএল টিমের ক্যাপ্টেন হতে চান ওয়ার্নার

Read Full Article

Click on your DTH Provider to Add TV9 Bangla