Jasprit Bumrah: ২২ গজে ফেরার পথে পা বাড়ালেন বুমরা, দেখুন ভিডিয়ো

এ বার বাইশ গজে ফেরার লড়াই শুরু দিলেন বুমরা। জিমে, মাঠে সর্বত্র গা ঘামাচ্ছেন টিম ইন্ডিয়ার (Team India) তারকা পেসার।

Jasprit Bumrah: ২২ গজে ফেরার পথে পা বাড়ালেন বুমরা, দেখুন ভিডিয়ো
Jasprit Bumrah: ২২ গজে ফেরার পথে পা বাড়ালেন বুমরা, দেখুন ভিডিয়ো
TV9 Bangla Digital

| Edited By: Sanghamitra Chakraborty

Nov 25, 2022 | 9:57 PM

নয়াদিল্লি: বাইশ গজে ফেরার প্রস্তুতি শুরু করে দিলেন ভারতের জোরে বোলার জসপ্রীত বুমরা (Jasprit Bumrah)। পিঠের চোটের জন্য টি-২০ বিশ্বকাপে (T20 World Cup 2022) খেলতে পারেননি বুমরা। চলতি বছরের কুড়ি-বিশের বিশ্বকাপ তাঁর অভাব ভালোই টের পেয়েছে টিম ইন্ডিয়া। চোটের জন্য টি-২০ বিশ্বকাপের আগে হওয়া এশিয়া কাপেও খেলতে পারেননি ভারতের অন্যতম সেরা অস্ত্র। তবে এ বার বাইশ গজে ফেরার লড়াই শুরু দিলেন বুমরা। জিমে, মাঠে সর্বত্র গা ঘামাচ্ছেন টিম ইন্ডিয়ার (Team India) তারকা পেসার। ২২ গজে ফেরার পথে পা বাড়ানোর ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় নিজেই শেয়ার করলেন বুমরা। TV9Bangla-র এই প্রতিবেদনে দেখুন বুমরার শেয়ার করা ভিডিয়ো।

টুইটারে নিজের ওয়ার্ক আউটের ভিডিয়ো শেয়ার করে বুমরা ক্যাপশনে লেখেন, “(ফিরে আসা) কখনই সহজ নয়, তবে সর্বদা এটি মূল্যবান।”

সেপ্টেম্বর মাসের শেষের দিকে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি২০ সিরিজ চলাকালীন তিনি চোট পান। তাঁর বদলে সেই সিরিজে নেওয়া হয় মহম্মদ সিরাজকে। তিনি বিসিসিআইয়ের মেডিকেল টিমের তত্ত্বাবধানে ছিলেন। সেই সিরিজের পর, টি২০ বিশ্বকাপের জন্য টিম ইন্ডিয়ার স্কোয়াডে রাখা হয়েছিল জসপ্রীত বুমরাকে। কিন্তু তিনি বিশ্বকাপে খেলার মতো ফিট হয়ে উঠতে না পারার জন্য, বিসিসিআইকে তাঁর বদলে মহম্মদ সামিকে দলে নিতে হয়।

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ২৫ সেপ্টেম্বর জসপ্রীত বুমরা শেষ বার আন্তর্জাতিক টি২০ ম্যাচে খেলেছিলেন। সেই ম্যাচে ৪ ওভার বল করে ৫০ রান খরচ করেছিলেন বুমরা। যদিও কোনও উইকেট পাননি তিনি। এ বার চোট সারিয়ে মাঠে ফেরার লড়াই শুরু করে দিলেন তিনি।

বর্তমানে নিউজিল্যান্ড সিরিজে ব্যস্ত টিম ইন্ডিয়া। এর পর বাংলাদেশের বিরুদ্ধে টেস্ট এবং ওয়ান ডে সিরিজ খেলবে টিম ইন্ডিয়া। সেই সিরিজে ভারতীয় দলে ফিরেছেন চোট সারিয়ে ওঠা তারকা অলরাউন্ডার রবীন্দ্র জাডেজা। তিনি এশিয়া কাপে চোট পেয়েছিলেন। তার ফলে টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে ছিটকে গিয়েছিলেন। চোট সারিয়ে ভারতীয় দলে জাড্ডুর কামব্যাক হলেও, বুমরা বাংলাদেশের বিরুদ্ধে ভারতীয় দলে নেই।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla