Rinku Singh: কোটিতে নয়, KKR-এ রিঙ্কু সিংয়ের বেতন আটকে ৫৫ লক্ষেই, আলিগড়ের নবাব তাতে খুশি?

Rinku Singh salary in KKR: ১৭তম আইপিএলের সময় জানা গিয়েছিল, এ বছর রিঙ্কু সিংয়ের বেতন লাখে নয়, হয়েছিল কোটিতে। কিন্তু এখন আবার জানা গিয়েছে, কেকেআরে তিনি পান ৫৫ লক্ষ টাকাই। তাতে কি খুশি রিঙ্কু?

Rinku Singh: কোটিতে নয়, KKR-এ রিঙ্কু সিংয়ের বেতন আটকে ৫৫ লক্ষেই, আলিগড়ের নবাব তাতে খুশি?
কোটিতে নয়, KKR-এ রিঙ্কু সিংয়ের বেতন ৫৫ লক্ষ টাকাই, আলিগড়ের নবাব তাতে খুশি?
Follow Us:
| Updated on: Aug 31, 2024 | 12:38 PM

কলকাতা: কেকেআরের (KKR) নয়নের মণি রিঙ্কু সিং (Rinku Singh)। আলিগড়ের নবাব বর্তমানে ব্যস্ত উত্তরপ্রদেশ টি-২০ লিগে। সেখানে মিরাট ম্যাভেরিক্সের জার্সিতে দুরন্ত ছন্দে দেখা যাচ্ছে রিঙ্কুকে। সেপ্টেম্বরে শুরু হতে চলা দলীপ ট্রফির প্রথম রাউন্ডে সুযোগ পাননি রিঙ্কু। তিনি আশাবাদী দ্বিতীয় রাউন্ডে ডাক পাবেন। নাইট তারকাকে নিয়ে বছর ভর এখন আলোচনা চলে। এ বছর কেকেআর আইপিএল চ্যাম্পিয়ন হয়েছে। রিঙ্কু সে ভাবে কেকেআরের সব ম্যাচে নজর কাড়তে পারেননি। কিন্তু সব সময় সকলের ভালোবাসা পেয়েছেন। ১৭তম আইপিএলের সময় জানা গিয়েছিল, এ বছর তাঁর বেতন লাখে নয়, হয়েছিল কোটিতে। কিন্তু এখন আবার জানা গিয়েছে, কেকেআরে তিনি পান ৫৫ লক্ষ টাকাই। তাতে কি খুশি রিঙ্কু?

নিউজ ২৪ স্পোর্টসের এক ইউটিউব ভিডিয়োতে সঞ্চালক কেকেআর সুপারস্টারকে জিজ্ঞাসা করেন, অকশন পুলে রিঙ্কু সিং কি আসবেন? উত্তরে তিনি বলেন, ‘আমার মনে হয় কেকেআর আমাকে ধরে রাখবে। আশা তো তেমনই আছে। কিন্তু যদি না রাখে আমাকে, কারণ আরও যাঁরা ভালো পারফর্ম করেছে, তাঁদেরও রাখতে পারে। তখন যে টিমেই যাই না কেন, সেই দলের জন্য ভালো পারফর্ম করব।’

এরপর রিঙ্কুকে প্রশ্ন করা হয়, নিলাম চলাকালীন তাতে নজর থাকে? তাঁর উত্তর, ‘যখন নিলাম চলে, আমি শুধু নই, সকল প্লেয়ারই তা দেখে। নতুন নতুন প্লেয়াররাও দেখে। ২০১৮ সালে যখন আইপিএল নিলামে আমি উঠেছিলাম, সেই সময় আমি ফোনে নিলাম দেখছিলাম। আমার বাড়ির সকলেও দেখছিল। কেকেআর ও এমআই বিড করছিল। তখন ৮০ লক্ষ টাকায় কেকেআর কিনেছিল।’

এই খবরটিও পড়ুন

৮০ লক্ষ টাকায় রিঙ্কু কেকেআরে পা রাখার পর তা কমে ৫৫ লক্ষ হয়। তাতেও অবশ্য রিঙ্কু খুশি। তিনি বলেন, ‘সাত বছর হয়ে গিয়েছে কেকেআরে। এখন ৫৫ লক্ষ টাকা পাই। মেগা নিলাম যখন হয়েছিল এবং আমি চোটের পর যখন ফিরেছিলাম, তখন ঘরোয়া ক্রিকেটে ভালো পারফর্ম করেছিলাম। এরপর আশা ছিল যে নিলামে কেকেআর হয়তো নেবে। আর তখন কেকেআর ৫৫ লক্ষ টাকায় আমাকে নিয়েছিল। যা পাব তাতেই খুশি। আমি তো ৫৫ লক্ষ টাকাতেও খুশি। ৫৫ লক্ষ টাকা মানে কিন্তু অনেক। এটা ভুললে চলবে না। একটা সময় ১-২ টাকার জন্যও কতকিছু সইতে হয়েছে, সকলে জানে।’ রিঙ্কুর কথা থেকেই পরিষ্কার কেকেআরে প্রথমে যা বেতন ছিল তাঁর, তা থেকে কমে যাওয়াতে তিনি হতাশ নন।