IPL 2021 : চুলের কায়দায় কোন নাইট দেখালেন চমক?

মাথার পেছনের চুলও অনেকটাই ছাঁটা।  তার নীচে চুল কাটা ভালবাসার সংকেতে। যার রং আবার বেগুনি।

IPL 2021 : চুলের কায়দায় কোন নাইট দেখালেন চমক?
হেয়ার কাটে নজর কাড়লেন কে?
Follow Us:
| Edited By: | Updated on: Aug 27, 2021 | 12:59 PM

দুবাইঃ করোনার জেরে বন্ধ হয়ে গিয়েছিল আইপিএল। আবার পরের মাস থেকে শুরু হচ্ছে আইপিএলের দ্বিতীয় পর্যায়। একে একে দলগুলো পৌঁছাচ্ছে মরুশহরে। কোয়ারেন্টিনে থাকতে হবে। তাই এক মাসের বেশি সময় নিয়েই ভারত থেকে দুবাইয়ে যাচ্ছে দলগুলি। বৃহস্পতিবারই মরুশহরে পৌঁছেছে নাইটরাইডার্সরা। আর সেখানে পৌঁছেই চমক দেখালেন এক নাইট।

বৃহস্পতিবারই দুবাইয়ে পৌঁছে হোটলবন্দি কেকেআর। কারন কোয়ারেন্টিন। আর তার মাঝেই চুলের স্টাইলে চমকে দিলেন নীতিশ রানা। দুপাশ ছাঁটা চুল। মাথার পেছনের চুলও অনেকটাই ছাঁটা।  তার নীচে চুল কাটা ভালবাসার সংকেতে। যার রং আবার বেগুনি। বেগুনি মানে কেকেআরের জার্সির রঙ।কেকেআরই যে তাঁর ভালবাসা তাঁর চুলে অভিনব ছাঁট করে বোঝালেন নীতিশ রানা। সোশ্যাল মিডিয়ায় যেই ছবি পোস্ট করেছে কলকাতা নাইটরাইডার্স। নীতিশের নতুন চুলে ছাঁট দেখে নেটিজেনদের মধ্যে আলোচনা তুঙ্গে।

কেকেআর ব্যাটিংয়ে নীতিশ রানার এক ভরসার রান। তিন নম্বের ব্যাট করেছেন কেকেআরে। তেমনি দলের স্বার্থে ওপেনও করেছেন নীতিশ। এবার নীতিশকে কোন ভূমিকায় দেখা যায়, তার দিকে তাকিয়ে নাইট সমর্থকরা। বিগ হিটার নীতিশ দলের প্রয়োজনে দ্রুত রান তুলেছেন। বড় রানও করেছেন। তবে ক্রিকেটবিশেষজ্ঞদের মতে, নীতিশের ধারাবাহিকতার অভাবই সবচেয়ে বড় সমস্যার।

প্রসঙ্গত, এ বছরই ভারতীয় দলের হয়ে অভিষেক হয় নীতিশের। ভারতের শ্রীলঙ্কা সফরে শিখর ধাওয়ানের দলে ছিলেন কেকেআরের এই ক্রিকেটার। আর এরপর এদিন নতুন চুলের স্টাইলে বাজমিতা করলেন সমর্থকদের মধ্যে।