IPL 2021 : রায়নার পাশে বসেই তাঁর আত্মজীবনী পড়লেন ধোনি

চেন্নাই সুপারকিংসের অনুশীলনের ফাঁকে মাঠে ক্যানোপি দিয়ে তৈরি অস্থায়ী ড্রেসিংরুমে বসে ধোনি। অনুশীলনের পর একটু ক্লান্ত

IPL 2021 : রায়নার পাশে বসেই তাঁর আত্মজীবনী পড়লেন ধোনি
রায়নার আত্মজীবনী হাতে ধোনি
Follow Us:
| Edited By: | Updated on: Aug 27, 2021 | 1:31 PM

দুবাইঃ দুবাই এখন আইপিএল ঘিরে সরগরম। একে একে দল পৌঁছে গিয়েছে। অনুশীলনে চেন্নাই সুপারকিংস।আর তাঁদের অনুশীলনে মুহূর্ত হচ্ছে ফ্রেমবন্দি। এক একটা ফ্রেম দেখে রোজ আলোচনা চলছে ক্রিকেটমহলে। বিশেষ করে ফোকাসে মহেন্দ্র সিং ধোনি। এবারও তিনি আলোচনায়।

চেন্নাই সুপারকিংসের অনুশীলনের ফাঁকে মাঠে ক্যানোপি দিয়ে তৈরি অস্থায়ী ড্রেসিংরুমে বসে ধোনি। অনুশীলনের পর একটু ক্লান্ত। হাতে বই। পড়ছেন। সে দেখেই এগিয়ে এলেন সুরেশ রায়না। কি বই? জানতেই অবাক রায়না। তাঁরই আত্মজীবনী ‘বিলিভ’ হাতে ধোনি। তাঁর আত্মজীবনী পড়ছেন ধোনি? সেই মুহূর্ত এবার ফ্রেমবন্দি করল চেন্নাই সুপারকিংস। ধোনির পাশের চেয়ারে বসে পড়লেন রায়না।রায়নার আত্মজীবনী হাতে ধোনি। পাশে রায়না। এই ফ্রেম আর কে হাতছাড়া করতে চায়। সোশ্যাল মিডিয়ায় সেই ছবি পোস্ট হতেই নিমেষে ভাইরাল।

কয়েকদিন আগেই ধোনির এক অনুশীলনের ভিডিও নিয়ে হয়েছিল তুমুল আলোচনা। চেন্নাইয়ের নেট অনুশীলনে সজোরে শট মারছিলেন ধোনি। সেই বল মাঠের বাইরে ঝোপে যায় হারিয়ে। প্যাড পরেই তখন মাঠ থেকে বেরিয়ে ধোনি হাজির বল খুঁজতে। সঙ্গে কয়েকজন সতীর্থ। ধোনির এই বল খোঁজার ভিডিও তখন ভাইরাল হয়।

এবারও আইপিএল চেন্নাই সুপারকিংসের যার দিকে নজর তিনি ধোনি। আন্তর্জাতিক মঞ্চ থেকে ১ বছর আগে অবসর নিলেও এখনও তিনি আলোচনায়। ফের একবার ব্যাট হাতে দেখা যাবে মাহিকে। যার জন্য অপেক্ষার প্রহর গুনছেন ক্রিকেটপ্রেমীরা।