MS Dhoni: ‘সুপার’দের সুপার ম্যাচের আগে রাহুলের মুখে কেন ধোনি ম্যাজিকের কথা?

LSG vs CSK, IPL 2024: চলতি মরসুমে চেন্নাই সুপার কিংসের ম্যাচ থাকলেই প্রতিপক্ষ টিমের ঘরের মাঠ অনেকটাই দখল করে নিচ্ছেন ধোনির অনুরাগীরা। লখনউ তো ইতিমধ্যেই চাইছে ধোনি একানা স্টেডিয়ামে জমিয়ে খেলুন। শুধু ম্যাচটা জিতে যাক লখনউ সুপার জায়ান্টস। এই আবদারের ঝাঁপি সাজিয়ে একগুচ্ছ হোর্ডিং পড়েছে লখনউ শহরের ইতিউতি।

MS Dhoni: 'সুপার'দের সুপার ম্যাচের আগে রাহুলের মুখে কেন ধোনি ম্যাজিকের কথা?
'সুপার'দের সুপার ম্যাচের আগে রাহুলের মুখে কেন ধোনি-ম্যাজিকের কথা?Image Credit source: BCCI
Follow Us:
| Updated on: Apr 19, 2024 | 3:36 PM

কলকাতা: একানা স্টেডিয়ামে আইপিএলের ম্যাচে আজ লখনউ ও চেন্নাইয়ের লড়াই। কেএল রাহুলের (KL Rahul) লখনউ সুপার জায়ান্টস পরপর ২টো ম্যাচ হেরেছে। ফলে জয়ে ফেরার লক্ষ্য নিয়ে হলুদ আর্মির বিরুদ্ধে নামবে সুপার জায়ান্টসরা। দুই সুপারের দ্বৈরথের আগে আইপিএলের (IPL) সম্প্রচারকারী চ্যানেলকে দেওয়া এক সাক্ষাৎকারে লোকেশ রাহুল জানিয়েছেন, মহেন্দ্র সিং ধোনির (MS Dhoni) সঙ্গে তাঁর কাটানো সেরা মুহূর্ত কোনটি।

চলতি মরসুমে চেন্নাই সুপার কিংসের ম্যাচ থাকলেই প্রতিপক্ষ টিমের ঘরের মাঠ অনেকটাই দখল করে নিচ্ছেন ধোনির অনুরাগীরা। লখনউ তো ইতিমধ্যেই চাইছে ধোনি একানা স্টেডিয়ামে জমিয়ে খেলুন। শুধু ম্যাচটা জিতে যাক লখনউ সুপার জায়ান্টস। এই আবদারের ঝাঁপি সাজিয়ে একগুচ্ছ হোর্ডিং পড়েছে লখনউ শহরের ইতিউতি।

এ বার সিএসকের বিরুদ্ধে মাঠে নামার আগে লখনউয়ের অধিনায়ক কেএল রাহুল শোনালেন, ধোনির সঙ্গে তাঁর বিশেষ মুহূর্ত কাটানোর গল্প। তিনি বলেন, ‘মহেন্দ্র সিং ধোনি একজন বিশেষ মানুষ। শুধু আমার জন্যই নয়, পুরো দেশের জন্য। আমি ধোনির সঙ্গে সবচেয়ে বিশেষ যে মুহূর্ত কাটিয়েছি তা হল, তাঁর থেকে আমি তিন ফর্ম্যাটের ডেবিউ ক্যাপ পেয়েছিল। আমার যখন টেস্ট, ওডিআই এবং টি-২০ অভিষেক হয়েছিল, তখন ভারতীয় টিমের অধিনায়ক ছিলেন ধোনি। তাই তাঁর হাত থেকে ডেবিউ ক্যাপ পাওয়াটা আমার জীবনের সেরা মুহূর্ত। তারপর তো রয়েছে তাঁর সঙ্গে ক্রিকেট খেলা, ম্যাচ জেতা ও হারা।’

এর আগে আইপিএলের মঞ্চে মোট ৩ বার মুখোমুখি হয়েছে চেন্নাই সুপার কিংস ও লখনউ সুপার জায়ান্টস। তার মধ্যে ১টি ম্যাচ জিতেছিল সিএসকে, আর ১টি লখনউ। অপর একটি ম্যাচের ফয়সলা হয়নি। এ বার দেখার শুক্ররাতে স্কোরলাইন ২-১ করতে পারে কোন দল।