Rinku Singh: শাহরুখ খান ‘লুট’ করলেন রিঙ্কুকে? নেটদুনিয়ায় ভাইরাল KKR তারকার ছবি

KKR, IPL 2024: চলতি আইপিএলে কেকেআরের শেষ ২টো ম্যাচে ফিল্ডিং করেননি রিঙ্কু সিং। রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে কেকেআরের ম্যাচের শেষে প্রেস কনফারেন্সে এসে রিঙ্কু জানিয়েছিলেন, রবিবার আরসিবির বিরুদ্ধে তিনি পুরো ম্যাচে খেলবেন। হালকা চোট থাকার কারণে তিনি গত ২ ম্যাচে ফিল্ডিং করতে পারেননি।

Rinku Singh: শাহরুখ খান 'লুট' করলেন রিঙ্কুকে? নেটদুনিয়ায় ভাইরাল KKR তারকার ছবি
শাহরুখ খান 'লুট' করলেন রিঙ্কুকে? নেটদুনিয়ায় ভাইরাল KKR তারকার ছবিImage Credit source: KKR
Follow Us:
| Updated on: Apr 20, 2024 | 12:16 PM

কলকাতা: রবি-বিকেলে ইডেনে কেকেআর ও আরসিবির বিরাট দ্বৈরথ। একদিকে বিরাট কোহলি, আর অপরদিকে গৌতম গম্ভীর। ঘরের মাঠে জয়ে ফিরতে মরিয়া নাইটরা। অন্যদিকে পয়েন্ট টেবলের লাস্ট বয় দীর্ঘদিন জয় কী জিনিস, তা ভুলে গিয়েছে। ফলে রবিবার ক্রিকেটের নন্দনকাননে বিরাট-কার্তিকরা যে জয়ের লক্ষ্য নিয়ে নামবে, সে কথা বলাই যায়। এ বার কেকেআরের একাধিক ম্যাচে নাইট মালিক শাহরুখ খানকে (Shah Rukh Khan) গ্যালারির শোভা বাড়াতে দেখা গিয়েছে। কেকেআর জিতুক বা হারুক কিং খানের স্নেহের পরশ সকল নাইট ক্রিকেটার পান। রবিবাসরীয় আরসিবি ম্যাচের আগে নাইটদের অন্যতম সুপারস্টার রিঙ্কু সিং (Rinku Singh) তাঁর ইন্সটাগ্রামে একটি ছবি শেয়ার করেছেন। যা ভাইরাল হয়েছে।

আসলে শুক্রবার দুপুরে শাহরুখ খানের সঙ্গে একটি ছবি ইন্সটাগ্রামে শেয়ার করেছেন রিঙ্কু সিং। যেখানে শাহরুখ খানের পরনে একটি কালো শার্ট ও জিন্স। আর রিঙ্কু সিং পরেছেন একটি সাদা টি-শার্ট। যার মধ্যে রয়েছে জনপ্রিয় কার্টুন ‘টম অ্যান্ড জেরি’র ইদুঁর জেরির ছবি। যে আবার দু’হাত উপরে তুলে ধ্যান করছে। রিঙ্কু-শাহরুখের পিছনে রয়েছে একটি ছবির দেওয়াল। যা দেখে বোঝা যায় এই ছবিটি কলকাতা নাইট রাইডার্সের ড্রেসিংরুমে তোলা। আর রিঙ্কু ওই ছবিটির ক্যাপশনে লিখেছেন, ‘লুট পুট গ্যায়া।’

View this post on Instagram

A post shared by Rinku 🧿🇮🇳 (@rinkukumar12)

এই প্রতিবেদন প্রকাশিত হওয়া অবধি, রিঙ্কু সিংয়ের ওই ছবিটিতে প্রায় ১ লক্ষ্য ৬৭ হাজার লাইক পড়েছে। এবং প্রচুর কমেন্টও পড়েছে। রিঙ্কুকে ভালোবাসার মানুষ দিন দিন বেড়ে চলেছে। শাহরুখ খানের ফ্যানেদের কথা আলাদা করে বলার প্রয়োজন পড়ে না। সেই কিং খানের সঙ্গে যখন একফ্রেমে রিঙ্কু, স্বাভাবিকভাবেই দুই তারকার অনুরাগীরা আপ্লুত হয়েছেন।

চলতি আইপিএলে কেকেআরের শেষ ২টো ম্যাচে ফিল্ডিং করেননি রিঙ্কু সিং। রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে কেকেআরের ম্যাচের শেষে প্রেস কনফারেন্সে এসে রিঙ্কু জানিয়েছিলেন, রবিবার আরসিবির বিরুদ্ধে তিনি পুরো ম্যাচে খেলবেন। হালকা চোট থাকার কারণে তিনি গত ২ ম্যাচে ফিল্ডিং করতে পারেননি। রবিবার বিকেলে আরসিবির বিরুদ্ধে ম্যাচে রিঙ্কুর ভক্তদের এ বার বিশেষ নজর থাকবে তাঁর দিকে।