Rohit Sharma: হার্দিক নন, বিপদে পড়লে রোহিতের কাছে ছুটছেন বোলাররা; ক্যাপ্টেন কি বদলেছে MI এর?

IPL 2024: চলতি আইপিএলে যে ম্যাচে যখন প্রবল চাপে পড়ছে MI, তখন মুম্বইয়ের অফিসিয়াল ক্যাপ্টেন হার্দিক পান্ডিয়ার জায়গায় বোলাররা পরামর্শ নিতে ছুটছেন রোহিত শর্মার কাছে। পঞ্জাব কিংস ম্যাচে ঘটে যাওয়া তেমনই ঘটনার ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ভাইরাল হয়েছে।

Rohit Sharma: হার্দিক নন, বিপদে পড়লে রোহিতের কাছে ছুটছেন বোলাররা; ক্যাপ্টেন কি বদলেছে MI এর?
হার্দিক নন, বিপদে পড়লে রোহিতের কাছে ছুটছেন বোলাররা; ক্যাপ্টেন কি বদলেছে MI এর?Image Credit source: BCCI
Follow Us:
| Updated on: Apr 19, 2024 | 2:20 PM

কলকাতা: রোহিত শর্মা (Rohit Sharma) এখন আর মুম্বই ইন্ডিয়ান্সের (Mumbai Indians) ক্যাপ্টেন নন। তাঁর হাতে এ বারের আইপিএলের (IPL) ম্যাচে থাকছে না ক্যাপ্টেনের আর্মব্যান্ড। তারপরও কিন্তু কোথাও যেন তিনি মুম্বই ইন্ডিয়ান্স চাপে পড়লেই ক্যাপ্টেনের দায়িত্ব পালন করছেন। এ কথা আমরা বলছি না। দাবি নেটিজ়েনদের। চলতি আইপিএলে যে ম্যাচে যখন প্রবল চাপে পড়ছে MI, তখন মুম্বইয়ের অফিসিয়াল ক্যাপ্টেন হার্দিক পান্ডিয়ার জায়গায় বোলাররা পরামর্শ নিতে ছুটছেন রোহিত শর্মার কাছে। পঞ্জাব কিংস ম্যাচে ঘটে যাওয়া তেমনই ঘটনার ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ভাইরাল হয়েছে।

X এ ভাইরাল হওয়া এক ভিডিয়োর দাবি, মুল্লানপুরে পঞ্জাব কিংসের বিরুদ্ধে বৃহস্পতিবার শেষ ৫ ওভারে মুম্বই ইন্ডিয়ান্স টিমকে নেতৃত্ব দিয়েছেন রোহিত শর্মা। সেই ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি টিভি নাইন বাংলা। ওই ভিডিয়োতে অবশ্য দেখা গিয়েছে, জসপ্রীত বুমরা, আকাশ মাধওয়াল, হার্দিক পান্ডিয়া, ঈশান কিষাণ ও টিম ডেভিড দাঁড়িয়ে রয়েছেন রোহিত শর্মার সামনে। বুমরা ও আকাশ সেই সময় কথা বলছিলেন রোহিতের সঙ্গে। আর হার্দিক কোনও কিছু না বলে চুপ করে দাঁড়িয়ে শুনছিলেন। সেই ভিডিয়োতে হার্দিকের রিঅ্যাকশন নিয়ে সকলে আলোচনা করছেন।

টিম চাপে থাকলে রোহিত শর্মার মাথায় থাকে না যে, তিনি আর দলের ক্যাপ্টেন নন। এ বারের আইপিএলে একাধিক ম্যাচে রোহিত শর্মাকে দেখা গিয়েছে হার্দিক এবং অন্যান্য ক্রিকেটাররা যখন তাঁর থেকে পরামর্শ চেয়েছেন, তিনি সেই পরামর্শ দিয়েছেন। সোশ্যাল মিডিয়া সাইট X এ আর একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে। যেখানে দেখা গিয়েছে, পঞ্জাব কিংসের ইনিংসের শেষ ওভার শুরু হওয়ার আগে আকাশ মাধওয়াল পরামর্শ নিচ্ছেন রোহিত শর্মার কাছে। সেই সময় আকাশের সামনেই ছিলেন হার্দিক। তিনিও আকাশকে কিছু বলছিলেন। অবশ্য আকাশকে দেখা যায় রোহিতের সঙ্গে কথা বলতে।

ওই ম্যাচের হিন্দিতে ধারাভাষ্যকার সেই সময় বলেন, ‘রোহিত শর্মা এ বার আকাশের সঙ্গে কথা বলছেন। এখানে ফিল্ডার রাখো, এখানে বল করো। হার্দিক বলছেন ওখানেও একটা ফিল্ডার লাগবে। আকাশকে এরপর রোহিত বলেন আপনি কোথায় বল করবেন, সেই মতো ফিল্ডার রাখা হবে।’ এই ভিডিয়ো দেখে অনেকেই বলছেন, অলিখিত হলেও মুম্বইয়ের আসল ক্যাপ্টেন এখনও রোহিতই।