IPL 2024: ‘ক্রিকেটের এ, বি, সি জানো?’, রাহুলকে তুলোধনা করা সঞ্জীব গোয়েঙ্কাকে ধুয়ে দিলেন নেটিজ়েনরা

KL Rahul: হায়দরাবাদ-লখনউ ম্যাচের শেষে লাইমলাইটে এসেছেন লখনউয়ের মালিক সঞ্জীব গোয়েঙ্কা। দলের হারের জন্য তিনি আঙুল তুলেছেন টিমের ক্যাপ্টেনের দিকে। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে লখনউয়ের মালিক সঞ্জীব গোয়েঙ্কার এক ভিডিয়ো। যেখানে দেখা গিয়েছে রাহুলকে তিনি ধমক দিচ্ছেন। কেএলের ভক্তরা তা ভালোভাবে নেননি।

IPL 2024: 'ক্রিকেটের এ, বি, সি জানো?', রাহুলকে তুলোধনা করা সঞ্জীব গোয়েঙ্কাকে ধুয়ে দিলেন নেটিজ়েনরা
IPL 2024: 'ক্রিকেটের এ, বি, সি জানো?', রাহুলকে তুলোধনা করা সঞ্জীব গোয়েঙ্কাকে ধুয়ে দিলেন নেটিজ়েনরাImage Credit source: X
Follow Us:
| Updated on: May 09, 2024 | 2:28 PM

কলকাতা: উপ্পল স্টেডিয়ামে বুধবার সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে ম্যাচ ছিল লখনউ সুপার জায়ান্টসের। ওই ম্যাচে লোকেশ রাহুলের (KL Rahul) টিম লখনউ সুপার জায়ান্টস ১০ উইকেটে হেরেছে। ম্যাচের শেষে লাইমলাইটে এসেছেন লখনউয়ের মালিক সঞ্জীব গোয়েঙ্কা। দলের হারের জন্য তিনি আঙুল তুলেছেন টিমের ক্যাপ্টেনের দিকে। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে লখনউয়ের মালিক সঞ্জীব গোয়েঙ্কার এক ভিডিয়ো। যেখানে দেখা গিয়েছে রাহুলকে তিনি ধমক দিচ্ছেন। কেএলের ভক্তরা তা ভালোভাবে নেননি।

নেটিজ়েনরা এই মুহূর্তে সঞ্জীব গোয়েঙ্কার ওপর অগ্নিশর্মা হয়ে রয়েছেন। একজন ক্যাপ্টেনকে কী ভাবে যোগ্য সম্মান দেওয়া উচিত, তা লখনউ সুপার জায়ান্টসের মালিকের শেখা উচিত বলেছেন অনেকেই। বিসিসিআইয়ের কাছে এক X ব্যবহারকারী আর্জি জানিয়েছেন, যেন লখনউ সুপার জায়ান্টস টিমটাকে ব্যান করা হয়। সঞ্জীব গোয়েঙ্কার এই অদ্ভুত আচরণে ঘৃণ্য বলেছেন অনেকেই।

এক সোশ্যাল মিডিয়া সাইট X ব্যবহারকারী লেখেন, ‘একদিকে রয়েছেন এসআরকে আর একদিকে রয়েছেন গোয়েঙ্কা ও জিন্দালের মতো ফ্র্যাঞ্চাইজির মালিক। টিমের প্লেয়ারদের সঙ্গে এমন আচরণ একেবারেই গ্রহণযোগ্য নয়। ক্রিকেটের এ, বি, সি জানো না। কিন্তু মাঠে দলের সেরা ক্রিকেটারকে বকতে জানো। কেএল রাহুলের উচিত লখনউ সুপার জায়ান্টস টিম ছেড়ে দেওয়া।’

নিজেকে লোকেশ রাহুলের ভক্ত নন বলে দাবি করা এক X ব্যবহারকারী গোয়েঙ্কার উদ্দেশ্যে লিখেছেন, তিনি যত কোটি টাকাই দলের জন্য বিনিয়োগ করুন না কেন, কোনও শীর্ষস্তরের ভারতীয় ক্রিকেটারের সঙ্গে এমন বিরুপ আচরণ করা ঠিক নয়। ব্যক্তিগত ভাবে তিনি পরে রাহুলের সঙ্গে কথা বলতে পারতেন। ওই X ব্যবহারকারীও লিখেছেন, শীঘ্রই কেএল রাহুলের লখনউ টিম ছেড়ে দেওয়া উচিত।