KL Rahul: ধোনির মতোই কপাল রাহুলের… সঞ্জীব গোয়েঙ্কার আচরণে ফিরল ৮ বছর আগের স্মৃতি

IPL 2024: সানরাইজার্স হায়দরাবাদ উপ্পলে লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে ১০ উইকেটে জিতেছে। লখনউয়ের এই হার মেনে নিতে পারেননি ফ্র্যাঞ্চাইজির মালিক সঞ্জীব গোয়েঙ্কা। যে কারণে ম্যাচের শেষে তিনি বেশ উত্তেজিত হয়ে রাহুলকে কিছু বলছিলেন। তাঁকে তারপর রাহুল কিছু বলতে গেলে শুনতে রাজি হননি সঞ্জীব।

KL Rahul: ধোনির মতোই কপাল রাহুলের... সঞ্জীব গোয়েঙ্কার আচরণে ফিরল ৮ বছর আগের স্মৃতি
KL Rahul: ধোনির মতোই কপাল রাহুলের... সঞ্জীব গোয়েঙ্কার আচরণে ফিরল ৮ বছর আগের স্মৃতিImage Credit source: BCCI
Follow Us:
| Updated on: May 09, 2024 | 1:29 PM

কলকাতা: দল খারাপ পারফর্ম করলে ক্যাপ্টেনের দিকে আঙুল এমনিই ওঠে। ক্রিকেট মহলে চলে সমালোচনা। সেখানে কোনও টিমের মালিক যদি দলের ক্যাপ্টেনের পাশে না দাঁড়ান, তা হলে পরিস্থিতি আরও খারাপ হয়। নেটিজ়েনরা বুধ-রাতে হায়দরাবাদ-লখনউ ম্যাচের পর বলছেন, লোকেশ রাহুলের (KL Rahul) কপালটাই খারাপ। কারণ, বুধবার ম্যাচের শেষে মাঠেই লোকেশ রাহুলকে ধমক দিতে দেখা যায় লখনউয়ের মালিক সঞ্জীব গোয়েঙ্কাকে (Sanjiv Goenka)। সেই ভিডিয়ো বিদ্যুৎগতিতে ছড়িয়েছে সোশ্যাল মিডিয়ায়। অনেকেই এই পরিস্থিতিতে কলকাতা নাইট রাইডার্সের মালিক শাহরুখ খানের কথা তুলেছেন। তাঁদের মতে, সঞ্জীব গোয়েঙ্কার শেখা উচিত কিং খানের থেকে। দল হারলেও কী ভাবে ক্রিকেটারদের পাশে দাঁড়ানো উচিত তা দেখিয়েছেন শাহরুখ খান।

সানরাইজার্স হায়দরাবাদ উপ্পলে লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে ১০ উইকেটে জিতেছে। লখনউয়ের এই হার মেনে নিতে পারেননি ফ্র্যাঞ্চাইজির মালিক সঞ্জীব গোয়েঙ্কা। যে কারণে ম্যাচের শেষে তিনি বেশ উত্তেজিত হয়ে রাহুলকে কিছু বলছিলেন। তাঁকে তারপর রাহুল কিছু বলতে গেলে শুনতে রাজি হননি সঞ্জীব। অনেকেরই এই ঘটনার পর মনে পড়েছে মহেন্দ্র সিং ধোনির কথা। কারণ?

আসলে ২০১৬ সালে মহেন্দ্র সিং ধোনি ছিলেন রাইজিং পুনে সুপার জায়ান্টসের ক্যাপ্টেন। সে বারের আইপিএলে পুনে ভালো পারফর্ম করতে পারেনি। ওই সময় সঞ্জীব গোয়েঙ্কা ছিলেন সেই টিমের মালিক। ২০১৭ সালে মহেন্দ্র সিং ধোনিকে পুনের ক্যাপ্টেন্সি থেকে সরিয়ে দেন সঞ্জীব গোয়েঙ্কা। এরপর স্টিভ স্মিথকে পুনের ক্যাপ্টেন বানান সঞ্জীব। এই ঘটনা মনে করে অনেকেই বলছেন, কে বলতে পারে পরের আইপিএল মরসুমে সঞ্জীব হয়তো রাহুলকেও লখনউয়ের ক্যাপ্টেন্সি থেকে সরিয়ে দিতে পারেন।