Shreyas Iyer: মাঠে নামলে আঁধার দেখি… পন্থদের বিরুদ্ধে নামার আগে অকপট KKR ক্যাপ্টেন

KKR, IPL 2024: ঘড়ির কাঁটায় আজ সন্ধে ৭টা বাজলেই জমে উঠবে ইডেন গার্ডেন্স। আইপিএলের (IPL) দু'বারের চ্যাম্পিয়ন কেকেআর (KKR) চলতি মরসুমে ৮ ম্যাচে খেলে ৫টিতে জিতেছে, হেরেছে ৩টিতে। নাইটদের পয়েন্ট ১০। দিল্লি কেকেআরের থেকে ২টো ম্যাচ বেশি খেলেছে। পন্থদের পয়েন্টও ১০।

Shreyas Iyer: মাঠে নামলে আঁধার দেখি... পন্থদের বিরুদ্ধে নামার আগে অকপট KKR ক্যাপ্টেন
Shreyas Iyer: মাঠে নামলে আঁধার দেখি... পন্থদের বিরুদ্ধে নামার আগে অকপট KKR ক্যাপ্টেনImage Credit source: BCCI
Follow Us:
| Updated on: Apr 29, 2024 | 4:56 PM

কলকাতা: ক্রিকেটের নন্দনকাননে সোমবার ঋষভ পন্থের দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে নামবে শ্রেয়স আইয়ারের (Shreyas Iyer) কলকাতা নাইট রাইডার্স। ঘড়ির কাঁটায় সন্ধে ৭টা বাজলেই জমে উঠবে ইডেন গার্ডেন্স। আইপিএলের (IPL) দু’বারের চ্যাম্পিয়ন কেকেআর (KKR) চলতি মরসুমে ৮ ম্যাচে খেলে ৫টিতে জিতেছে, হেরেছে ৩টিতে। নাইটদের পয়েন্ট ১০। দিল্লি কেকেআরের থেকে ২টো ম্যাচ বেশি খেলেছে। পন্থদের পয়েন্টও ১০। এ বার মহারাজের টিমের বিরুদ্ধে নামার আগে গম্ভীরের দলের অধিনায়ক জানালেন, এক এক সময় মাঠে নামলে তিনি আঁধার দেখেন।

আইপিএলের সম্প্রচারকারী চ্যানেল স্টার স্পোর্টসকে দেওয়া এক সাক্ষাৎকারে শ্রেয়স আইয়ার বলেছেন, “আমি এটা আগেও বহুবার বলেছি, যখনই মাঠে ওই বাউন্ডারি লাইনটা পেরিয়ে ঢুকি, একটা আলাদা অনুভূতি হয়। সব সময় দর্শকদের কথা মাথায় ঘোরে। ভাবতে থাকি পরিস্থিতি কেমন হবে। যে মুহূর্তে মাঠে পা রাখি সব কিছু বদলে যায়। আমি পুরো খেই হারিয়ে ফেলি। দর্শকদের দেখতে পাই, তাঁরা উল্লাস করতে সেটা দেখতে পাই, তাঁদের কথা শুনতে পাই। কিন্তু একই সঙ্গে সেই সময় মাথায় ঘোরে যে আমি নিজের ফিল্ডে রয়েছি।”

কেকেআরের ক্যাপ্টেন শ্রেয়স আইয়ার একইসঙ্গে জানিয়েছেন যে, দর্শকদের উল্লাসের মাঝে কোন বিষয়টি তাঁর ভালো লাগে। শ্রেয়সের কথায়, “মাঠে নেমে যখন একটি ছয় বা চার মারতে পারি, তখন ছবিটা বদলে যায়। দর্শকরা বলতে থাকেন, ‘আমরা ছয় চাই, আমরা চার চাই।’ এই ভাবে দর্শকদের থেকে যে সমর্থন পাই, তাতে ভেতর থেকে শক্তি আসে। আর আমি সেটা খুব পছন্দ করি। একইসঙ্গে দর্শকআসন থেকে নিজের নাম যখন শুনতে পাই, সেটাও ভালো লাগে।”

এ বারের আইপিএলে এখনও অবধি ৮টি ম্যাচ খেলেছেন কলকাতা নাইট রাইডার্সের অধিনায়ক শ্রেয়স আইয়ার। তাতে তিনি করেছেন ২১৮ রান। চলতি মরসুমে রয়েছে শ্রেয়সের নামে একটি হাফসেঞ্চুরি।