IPL 2024: ইডেনে চলল আব্রামের ‘প্র্যাক্টিক্যাল’ ক্লাস, ছেলেকে ক্রিকেটার বানাবেন শাহরুখ খান?

Watch Video: দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে সোমবার রাতে রয়েছে কেকেআরের ম্যাচ। তার আগে শহরে ছেলে আব্রামকে নিয়ে পৌঁছে গিয়েছেন শাহরুখ খান। সৌরভ গঙ্গোপাধ্যায়ের টিমের বিরুদ্ধে ম্যাচের আগে ইডেনে ব্যাট-বল ও ছেলে আব্রামকে নিয়ে নেমে পড়েছিলেন কিং খান। ছেলে আব্রামকে তা হলে কি শাহরুখ খান ক্রিকেটার বানাবেন?

IPL 2024: ইডেনে চলল আব্রামের 'প্র্যাক্টিক্যাল' ক্লাস, ছেলেকে ক্রিকেটার বানাবেন শাহরুখ খান?
IPL 2024: ইডেনে চলল আব্রামের 'প্র্যাক্টিক্যাল' ক্লাস, ছেলেকে ক্রিকেটার বানাবেন শাহরুখ খান?Image Credit source: PTI
Follow Us:
| Updated on: Apr 29, 2024 | 4:14 PM

কলকাতা: ক্রিকেটের প্রতি বলিউডের বাদশা শাহরুখ খানের ভালোবাসার কথা কারও অজানা নয়। ব্যাট-বলের প্রেমে পড়েই তিনি কিনেছিলেন আইপিএলের ফ্র্যাঞ্চাইজি কলকাতা নাইট রাইডার্স। টিমকে সমর্থন করতে এ বারের আইপিএলে (IPL) কেকেআরের (KKR) একাধিক ম্যাচে গ্যালারিতে হাজির থাকছেন শাহরুখ খান (Shah Rukh Khan)। দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে আজ, সোমবার রাতে রয়েছে কেকেআরের ম্যাচ। তার আগে শহরে ছেলে আব্রামকে নিয়ে পৌঁছে গিয়েছেন শাহরুখ খান। সৌরভ গঙ্গোপাধ্যায়ের টিমের বিরুদ্ধে ম্যাচের আগে ইডেনে ব্যাট-বল ও ছেলে আব্রামকে নিয়ে নেমে পড়েছিলেন কিং খান। ছেলে আব্রামকে তা হলে কি শাহরুখ খান ক্রিকেটার বানাবেন?

রবিবার কেকেআরের ক্রিকেটাররা ইডেনে যখন অনুশীলন করছিলেন, সেই সময় ছেলে আব্রামকে নিয়ে সেখানে পৌঁছে যান শাহরুখ খান। কেকেআর মালিক কিং খান যে ব্যাটিং, বোলিং ভালোই পারেন। তার পরিচয়ও দিয়েছেন তিনি। শুধু তাই নয়, ছেলে আব্রামকে দিয়েছেন ক্রিকেটের প্র্যাক্টিক্যাল ক্লাস। কী ভাবে ক্যাচ নিতে হয়, বল করতে হয় আর ব্যাটিং করতে হয়— সবই শাহরুখ শিখিয়েছেন আব্রামকে।

ইডেন গার্ডেন্সে দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে ম্যাচের আগে কেকেআরের প্র্যাক্টিস জার্সি পরে ব্যাটিং করতেও দেখা গিয়েছে শাহরুখ খানকে। টেনিস বলে ক্রিকেট খেলছিলেন এসআরকে। সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিয়ো ভাইরাল হয়েছে। যা দেখে অনেকেই কমেন্ট করেছেন, ক্রিকেটের প্রতি শাহরুখ খানের ভালোবাসা বরাবর অটুট।

শাহরুখ খান ও আব্রামের সঙ্গে একসময় রিঙ্কু সিংকেও ক্রিকেট খেলতে দেখা যায়। সোশ্যাল মিডিয়ায় কেকেআরের ক্রিকেটার রিঙ্কু সিংয়ের একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে। যেখানে দেখা গিয়েছে আব্রামের বল সামলাতে পারেননি রিঙ্কু সিং। আব্রামের ওয়াইড ইয়র্কার ডেলিভারি মাটিতে প্রায় বসে পড়ে কোনও রকমে ঠেকান নাইট তারকা। ওই ভিডিয়ো ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। অনেকে তাতে কমেন্ট করেছেন, ছেলেকে হয়তো ক্রিকেটার বানাবেন কিং খান।

সোশ্যাল মিডিয়া সাইট X এ আরও একটি ভিডিয়ো ছড়িয়ে পড়েছে। যেখানে দেখা গিয়েছে, ২০০৯ সালে সৌরভ গঙ্গোপাধ্যায়কে বল করছিল আরিয়ান খান। এ বার রিঙ্কু সিংকে বল করল আব্রাম। আর দুই ছেলেকেই ট্রেনিং দিয়েছেন শাহরুখ খান।